শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

উয়েফার বিরুদ্ধে সর্বোচ্চ আদালতে রাশিয়ান চার ক্লাবের আপিল

উইমেনআই২৪ ডেস্ক: জেনিথ সেইন্ট পিটাসবার্গসহ চারটি রাশিয়ান ফুটবল ক্লাব ইউরোপীয়ান আসর থেকে নিষেধাজ্ঞার ব্যপারে উয়েফার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করেছে।

ইউক্রেনের রাশিয়ান আগ্রাসনের কারনে ইউরোপীয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা ২০২২-২৩ মৌসুমে ইউরোপীয়ান কোন ক্লাব প্রতিযোগিতায় রাশিয়ান কোন ক্লাবের অংশগ্রহণের ব্যপারে নিষেধাজ্ঞা জারি  করেছে।

জেনিথের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘জেনিথ ফুটবল ক্লাবের এই আপিলের প্রতি সমর্থন জানিয়েছেন ডিনামো মস্কো, এফসি সোচি ও পিএফসি সিএসকেএ মস্কো। দ্রুততার সাথে যেন এর সমাধান করা হয় এ ব্যপারে তারা ক্রীড়ার সর্বোচ্চ আদালত কোর্ট অব আরবিট্রেশনে আপিল করেছে।’

সুইস ভিত্তিক কোর্টটি এ ব্যপারে তাৎক্ষনিক মন্তব্য করেনি। উয়েফার এই সিদ্ধান্তের প্রেক্ষিতে রাশিয়ান ক্লাব স্পার্টাক মস্কোর সাথে স্পন্সরশীপ চুক্তি বাতিল করেছে নাইকি।

উল্ল্যেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে সামরিক আগ্রাসন পরিচালনা করে রাশিয়া। যা এখনো অব্যাহত আছে।

উইমেনআই২৪ডটকম//জ// ১৪-০৫-২০২২//০৫.০০ পি এম 
 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
‘অমানুষ’ হয়ে ১৭ জুন আসছে নিরব-মিথিলা         পুলিশকে কল করে দু’বোতল বিয়ারের আবদার যুবকের         যেভাবে ছড়ায় মাঙ্কিপক্স         হুসাইন আল-শেখ পিএলও’র নতুন মহাসচিব         উন্নত ভবিষ্যতের জন্য এশিয়াকে শক্তি একত্রিত করতে হবে: প্রধানমন্ত্রী         চালের দাম বেড়েছে ৫০-২০০ টাকা         ‘প্রস্রাব’ থেকে তৈরি হচ্ছে বিয়ার!         সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে চাকরি         পি কে হালদার পশ্চিমবঙ্গে আরও ১১ দিন জেল হেফাজতে থাকবেন         খাদ্য সঙ্কট নিরসনে পুতিনের প্রস্তাব         দেশে করোনায় মৃত্যু নেই, শনাক্ত ২৩ রোগী         জাপান ও ওইসিডির সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী         রাজধানীতে গৃহবধূর লাশ উদ্ধার         শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে গাফফার চৌধুরীর মরদেহ         মাদক মামলায় ক্লিন চিট পেলেন শাহরুখ পুত্র         অবশেষে মুখ খুললেন ‘নিখোঁজ’ নুসরাত         বুকার পুরস্কার জিতলো ভারতীয় উপন্যাস ‘টম্ব অফ স্যান্ড’         সোনার দাম কমেছে         ৪৪তম বিসিএসে পরীক্ষার্থীর সংখ্যা বেশি