বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

সাকিবের করোনা নেগেটিভ, কালই যোগ দিচ্ছেন দলের সাথে

উইমেনআই ডেস্ক:
জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান করোনা নেগেটিভ হয়েছেন। শুক্রবার (১৩ মে) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের টিম ডিরেক্টর ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন।

এ বিষয়ে বিসিবি’র চিকিৎসক মঞ্জুর কাদের গণমাধ্যমকে বলেন, সাকিব পাঁচদিন আইসোলেশন কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের আগেই দলের সঙ্গে যোগ দেবেন। তবে তার খেলার সম্ভাবনা কম।

তিনি আরও বলেন, আগামীকাল ওনার (সাকিব) পাঁচ দিনের আইসোলেশন শেষ হবে। বর্তমানে যে প্রটোকল মানা হচ্ছে, সেই অনুযায়ী পাঁচদিন পর করোনা পরীক্ষা ছাড়াই তিনি দলের সঙ্গে যোগ দিতে পারবেন। আমরা ভারত ও অস্ট্রেলিয়ার প্রটোকলটাই মেনে চলছি, ওই অনুযায়ী নতুন করে পরীক্ষা লাগবে না।

এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব। কিন্তু দেশের ফেরার পর বিশ্বসেরা এ অলরাউন্ডার করোনা পজিটিভ হন। এরপর থেকে নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। অবশেষে তিনি করোনা নেগেটিভ হলেন।

উইমেনআই২৪ ডটকম//এল 11,25 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
‘সুবিধা নিতেই নির্বাচনী মাঠ গরম করতে চাইছে বিএনপি’         অ্যান্টিবায়োটিক ওষুধের যথেচ্ছ ব্যবহার রোধে সিদ্ধান্ত         বিদ্যুতের দাম বাড়ানোর সুপারিশ         মালামাল কিনতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী         এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা         জাতীয় জাদুঘরকে আধুনিকায়ন করার উদ্যোগ: সংস্কৃতি প্রতিমন্ত্রী         ‘মিশন এক্সট্রিম’-এর দুই পুরস্কার         প্রথম বাংলাদেশি হিসেবে টেস্টে মুশফিকের ৫ হাজার রান         বজ্রসহ বৃষ্টির আভাস         সিরাজগঞ্জে ট্রাক চাপায় শিশু ও নারী নিহত         কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর         কানের উদ্বোধনী অনুষ্ঠানে জেলেনস্কির ভাষণ         মুশফিক-লিটন জুটির সেঞ্চুরি         অল্প পরিচিত পুরুষের যৌন ইঙ্গিত বুঝবেন যেভাবে         মধুমাসে রসালো ফলে ভরপুর যশোরের বাজার         বরগুনায় অগ্নিকান্ডে ১৭০টি দোকান পুড়ে গেছে         বুস্টার ডোজ নিয়েছেন ১কোটি ৩৮ লাখ ২৭ হাজার ২৩জন         সম্রাটের জামিন বাতিল         পুতিনের প্রবেশ নিষিদ্ধে কানাডার সিনেটে বিল         গাজীপুরে পোশাক কারখানায় আগুন         বৃষ্টির বাধায় খেলা শুরু হতে দেরি