বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

১১ বছর পর ফিরছেন শর্মিলা ঠাকুর

উইমেনআই২৪ ডেস্ক: দীর্ঘ সময় সিনেমা থেকে দূরে ছিলেন। ১১ বছর পর আবার অভিনয়ে ফিরছেন শর্মিলা ঠাকুর। হিন্দি ছবি ‘গুলমোহর’-এ অমোল পালেকর, মনোজ বাজপেয়ীদের সঙ্গে পর্দা ভাগ করে নিতে দেখা যাবে তাঁকে।

ছবির পরিচালনায় রাহুল চিট্টেলা। ছবির শ্যুটিং শেষ। এখন কেবল মুক্তির অপেক্ষা। নির্মাতাদের আশা, আগামী অগস্ট মাসেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

শর্মিলার কথায়, অনেক দিন পর অভিনয়ে ফিরলাম। এই ছবিটির চিত্রনাট্য শোনা মাত্রই অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলাম। একটি পরিবারের গল্প। এত সুন্দর করে গল্প বলা হয়েছে যে আমি আর দ্বিতীয় বার ভাবিনি। সকলে মিলে বসে এই ছবি দেখতে খুবই ভাল লাগবে দর্শকের।

মনোজ বাজপেয়ীর কাছে এই চরিত্রে অভিনয় করতে রাজি হওয়ার অন্যতম কারণ, তার ‘শর্মিলাজি’। শর্মিলা ঠাকুরের সঙ্গে পর্দা ভাগ করে নেওয়ার সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। তা ছাড়া পরিচালক যেভাবে গল্পটি লিখেছেন, তা বড়ই পছন্দ হয়েছিল ‘গ্যাংস অব ওয়াসেপুর’-এর তারকার।

৩৪ বছরের পুরনো বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে গোটা বাত্রা পরিবার। এই প্রক্রিয়ায় পরিবারের সদস্যরা একে অপরের সঙ্গে নানা ভাবে সংযোগ স্থাপন করছেন নতুন করে। তারই মধ্যে খোলসা হচ্ছে কিছু গোপন তথ্য। এ ভাবেই এগিয়ে গিয়েছে ‘গুলমোহর’-এর গল্প।

উইমেনআই২৪ডটকম//জ // ১০-০৫-২০২২//১১.৩৪ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ঢাকায় ডেঙ্গু সংক্রমিত হয়ে ৫ রোগী হাসপাতালে ভর্তি         করোনায় টানা ২৮ দিন মৃত্যুশূন্য দেশ         ন্যাটোভুক্ত হতে আনুষ্ঠানিক আবেদন ফিনল্যান্ড ও সুইডেনের         ফের বাংলাদেশ-ভারত ট্রেন চালু হবে ১ জুন         হজে যেতে না পারলে টাকা তুলে নেওয়ার নির্দেশ         ‘মুজিব’ পোস্টারে ছেয়ে গেছে কান প্রাঙ্গণ         গ্রামীণফোনের স্কিল ডেভেলপমেন্ট সেন্টার উন্মোচন         রাজীব গান্ধী হত্যায় দণ্ডিত আসামি ৩১ বছর পর মুক্ত         ‘সুবিধা নিতেই নির্বাচনী মাঠ গরম করতে চাইছে বিএনপি’         অ্যান্টিবায়োটিকের যথেচ্ছ ব্যবহার রোধে সিদ্ধান্ত         বিদ্যুতের দাম বাড়ানোর সুপারিশ         মালামাল কিনতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী         এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা         জাতীয় জাদুঘরকে আধুনিকায়ন করার উদ্যোগ: সংস্কৃতি প্রতিমন্ত্রী         ‘মিশন এক্সট্রিম’-এর দুই পুরস্কার         প্রথম বাংলাদেশি হিসেবে টেস্টে মুশফিকের ৫ হাজার রান         বজ্রসহ বৃষ্টির আভাস         সিরাজগঞ্জে ট্রাক চাপায় শিশু ও নারী নিহত         কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর         কানের উদ্বোধনী অনুষ্ঠানে জেলেনস্কির ভাষণ         মুশফিক-লিটন জুটির সেঞ্চুরি