বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় চিকিৎসক আটক

উইমেনআই২৪ ডেস্ক: মানিকগঞ্জের ঘিওর উপজেলায় এক নারী এবং তার দুই মেয়েকে গলা কেটে হত্যা করা হয়েছে।

রবিবার সকালে উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রাম থেকে তিনজনের লাশ উদ্ধারের পর ওই নারীর স্বামী আসাদুজ্জামান রুবেলকে আটক করেছে পুলিশ।

ঘিওর থানার ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকাল ৭টার দিকে ওই গ্রামে গিয়ে দন্ত চিকিৎসক রুবেলের স্ত্রী লাভলী আক্তার (৩৫), বড় মেয়ে ছোঁয়া আক্তার (১৬) এবং ছোট মেয়ে কথা আক্তারে (১২) লাশ পান তারা। তিনজনের গলাকাটা লাশ বিছায় পড়ে ছিল।

উপজেলার আঙ্গারপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে রুবেল (৪০) পেশায় একজন দন্ত চিকিৎসক। বানিয়াজুরী বাসস্ট্যান্ড এলাকায় তার চেম্বার রয়েছে।

তাদের বড় মেয়ে ছোঁয়ার আগামী বছর বানিয়াজুরী সরকারি স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। আর ছোট মেয়ে কথা স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণীতে পড়ত। তিনজনের লাশ মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি বিপ্লব বলেন, ‘দাম্পত্য কলহের জেরে ভোর রাতের কোনো এক সময় রুবেল তার স্ত্রী ও দুই মেয়েকে জবাই করেছে বলে স্থানীয়দের ভাষ্য। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। রুবেলকে আমরা নজরদারিতে রেখেছি। পরে বিস্তারিত জানানো হবে।’

বালিয়াখোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়াল খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, রুবেল ও লাভলীর ভালোবাসার বিয়ে। রুবেল তার শ্বশুরবাড়িতেই থাকতেন।

‘আমরা যেটা জানি, রুবেল ঋণগ্রস্ত হয়ে পড়েছিল, সে কারণে হতাশায় ছিল । এসব নিয়ে পারিবারিক কলহ বাড়ছিল। এর জেরে সে ভোররাতের দিকে স্ত্রী আর দুই মেয়েকে খুন করেছে বলে প্রতিবেশীরা অভিযোগ করেছেন।’

উইমেনআই২৪//ইউ//০৮-০৫-২০২২//২:২০ পিএম//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
পাহাড় থেকে পড়ে বুয়েটের গাড়ি ১২০০ ফুট নিচে, নিহত ৪         রেড জোনে পিটিআই, ইমরানের আল্টিমেটাম         পুতিন ছাড়া আর কারো সঙ্গে আলোচনা করব না : জেলেনস্কি         টাঙ্গাই‌লে ভুল চি‌কিৎসায় মা ও নবজাত‌কের মৃত্যুর অভিযোগ         রাজধানীতে গাড়ির ধাক্কায় তরুণী নিহত         গুগল ম্যাপে দুটি নতুন ফিচার         ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ         চাকরির সুযোগ দিচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়         সেনেগালের হাসপাতালে অগ্নিকাণ্ডে ১১ নবজাতকের মৃত্যু         ফ্রান্সে মুক্তি পাচ্ছে সিয়াম-পূজা অভিনীত ‘শান’         লিবিয়ার বন্দিদশা থেকে দেশে ফিরছেন ১৬০ জন         শেখ হাসিনাকে হত্যাচেষ্টা: ফাঁসির আসামি গ্রেপ্তার         বিশ্বে করোনার তাণ্ডবে বেড়েছে মৃত্যু, কমেছে আক্রান্ত         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৪         ‘ইভিএম ভার্চুয়ালি ম্যানুপুলেট করা অসম্ভব’         কর্মসংস্থান ব্যাংকে নিয়োগ পেলেন যারা         রোবট তৈরির উৎসবে মেতেছে কুমিল্লার শিক্ষার্থীরা         ‘বিশ্বে আমাদের সম্মান বেড়েছে’         আমি বেঁচে আছি: হানিফ সংকেত         মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হুজির প্রতিষ্ঠাতা মুফতি হাই গ্রেপ্তার