বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯
২৯ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিয়ে করলেন এ আর রহমানের মেয়ে

উইমেনআই ডেস্ক:
বিয়ে করলেন প্রখ্যাত সুরকার এ আর রহমানের মেয়ে খতিজা রহমান। দীর্ঘদিনের প্রেমিক রিয়াজদিন শেখ মোহম্মদের সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

খতিজার স্বামী পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার। মেয়ের বিয়ের খবরটি জানিয়েছেন এ আর রহমান। সামাজিক যোগাযোগমাধ্যমে পারিবারিক একটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে নতুন বর-কনের সঙ্গে অন্যদের দেখা গেছে। ছবির ক্যাপশনে এই সংগীত ব্যক্তিত্ব  লিখেছেন, ‘সর্বশক্তিমান তাদের আশীর্বাদ করুন। ভালোবাসা দেওয়ার জন্য সবাইকে শুভেচ্ছা।’


এদিকে খতিজাও নিজের বিয়ের খবর জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে প্রতীক্ষিত দিন। বিয়ে করলাম।

স্ত্রী সায়রা বানুর সঙ্গে দাম্পত্য জীবনে এ আর রহমানের তিন সন্তান— খতিজা, রহিমা ও আমিন। এর মধ্যে খতিজা ও আমিন বাবার মতো গানের জগতের মানুষ।

গত ২৯ ডিসেম্বর রিয়াজদিন শেখ মোহম্মদের সঙ্গে বাগদান সারেন খতিজা। এ সময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

উইমেনআই২৪ডটকম//এল// 10.23 am

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
প্রেমিকাকে নিয়ে উধাও ছেলে, মাকে পুড়িয়ে হত্যা!         ঢাকাগামী ৭ ট্রেন বিমানবন্দর স্টেশনে থামবে না চার দিন         মহানবিকে কটূক্তি : দর্জিকে কুপিয়ে হত্যা, কারফিউ জারি         ভারতে আটকে থাকা ২৫ নারী ও শিশু ফিরলেন দেশে         ভয়ঙ্কর নদী রিও টিনটো         স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যা         বিশ্বে করোনায় আক্রান্ত আরও ৭ লাখ, মৃত্যু ১৩২৬         আমার ভুলগুলো ক্ষমা করে দিন: প্রভা         করোনা সংক্রমণ রোধে ৬ নির্দেশনা         জাবিতে জাতীয় গণিত অলিম্পিয়াড পহেলা জুলাই         দেশে রপ্তানি আয়ে রেকর্ড         মুম্বাইয়ে ভবন ধসে নিহত ১৯         দাম নিয়ন্ত্রণে ভারত থেকে পেঁয়াজ আমদানির পরামর্শ         আবারও বাড়ছে বন্যার পানি         মাস্ক পরা বাধ্যতামূলক, অন্যথায় শাস্তি         সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের ত্রাণ বিতরণ         স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগরের সব কমিটি বিলুপ্ত         বানারীপাড়ায় নির্মমতার কালের সাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে ‘সতীদাহ মঠ’         নিউজিল্যান্ডে ‘৬ মাঠে ৬ ম্যাচ’ খেলবে টাইগ্রেস ক্রিকেটাররা         ছাত্রদল নেতা সাইফকে জনসমক্ষে হাজির করার দাবি মির্জা ফখরুলের