বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিয়ে করলেন এ আর রহমানের মেয়ে

উইমেনআই ডেস্ক:
বিয়ে করলেন প্রখ্যাত সুরকার এ আর রহমানের মেয়ে খতিজা রহমান। দীর্ঘদিনের প্রেমিক রিয়াজদিন শেখ মোহম্মদের সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

খতিজার স্বামী পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার। মেয়ের বিয়ের খবরটি জানিয়েছেন এ আর রহমান। সামাজিক যোগাযোগমাধ্যমে পারিবারিক একটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে নতুন বর-কনের সঙ্গে অন্যদের দেখা গেছে। ছবির ক্যাপশনে এই সংগীত ব্যক্তিত্ব  লিখেছেন, ‘সর্বশক্তিমান তাদের আশীর্বাদ করুন। ভালোবাসা দেওয়ার জন্য সবাইকে শুভেচ্ছা।’


এদিকে খতিজাও নিজের বিয়ের খবর জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে প্রতীক্ষিত দিন। বিয়ে করলাম।

স্ত্রী সায়রা বানুর সঙ্গে দাম্পত্য জীবনে এ আর রহমানের তিন সন্তান— খতিজা, রহিমা ও আমিন। এর মধ্যে খতিজা ও আমিন বাবার মতো গানের জগতের মানুষ।

গত ২৯ ডিসেম্বর রিয়াজদিন শেখ মোহম্মদের সঙ্গে বাগদান সারেন খতিজা। এ সময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

উইমেনআই২৪ডটকম//এল// 10.23 am

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনাকে হত্যাচেষ্টা: ফাঁসির আসামি গ্রেপ্তার         বিশ্বে করোনার তাণ্ডবে বেড়েছে মৃত্যু, কমেছে আক্রান্ত         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৪         ‘ইভিএম ভার্চুয়ালি ম্যানুপুলেট করা অসম্ভব’         কর্মসংস্থান ব্যাংকে নিয়োগ পেলেন যারা         রোবট তৈরির উৎসবে মেতেছে কুমিল্লার শিক্ষার্থীরা         ‘বিশ্বে আমাদের সম্মান বেড়েছে’         আমি বেঁচে আছি: হানিফ সংকেত         মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হুজির প্রতিষ্ঠাতা মুফতি হাই গ্রেপ্তার         বিদ্যুৎ সংযোগ পেল পদ্মা সেতু         শনিবার দেশে পৌঁছাবে গাফফার চৌধুরীর মরদেহ         নারীর ক্ষমতায়নে দক্ষতা-সক্ষমতা বাড়ানোর আহ্বান         নায়িকা এমিকে সন্তান নেওয়ার পরামর্শ দিলেন পরীমনি         দীপিকার উপহার পেয়ে বাকরুদ্ধ শাশ্বতর মেয়ে         পিটিআইয়ের ‘আজাদী মার্চ’, গ্রেপ্তার হতে পারেন ইমরান খান         নজরুলের লেখনী অন্যায়ের প্রতিবাদ করতে শেখায়: রাষ্ট্রপতি         মানুষের মুক্তি আর সাম্যের জয়গানে স্বতন্ত্র নজরুল: তথ্যমন্ত্রী         মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক নূরুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালন         পরিবেশ রক্ষা করে উন্নয়ন প্রকল্প গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর         সংসদের জন্য ৩৪১ কোটি ৮৯ লাখ টাকার বাজেট