বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আগামী ৭ দিন জাফলংয়ে প্রবেশ ফি লাগবে না

সিলেট প্রতিনিধি:
ঈদ উপলক্ষে সিলেটের জাফলংয়ে আগামী সাত দিন বিনা টিকিটে পর্যটকরা প্রবেশ করতে পারবেন বলে ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক মো. মজিবর রহমান। বৃহস্পতিবার (৫ মে) বিকেলে তিনি এ এ ঘোষণা দেন।

জেলা প্রশাসক বলেন, জাফলংয়ে পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক পাঁচ জনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তাদের দায়িত্ব থেকে বরখাস্ত করা হয়েছে।

তিনি আরও বলেন, পর্যটকদের নিরাপত্তার জন্য পুলিশ, ট্যুরিস্ট পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে। ঈদ উপলক্ষে আগামী সাত দিন জাফলংয়ের প্রবেশ ফ্রি করা হয়েছে। এ সংক্রান্ত নির্দেশনা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে আমি দিয়েছি। এছাড়াও এ ঘটনার সঠিক তথ্য জানতে ঘটনাস্থলে গিয়ে রিপোর্ট করতে নির্দেশ দিয়েছি।

এর আগে দুপুর ২টার দিকে টিকিট কেনাকে কেন্দ্র করে পর্যটকরদের সঙ্গে কাউন্টারের লোকজনের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে কাউন্টারে থাকা স্বেচ্ছাসেবকরা লাঠিসোটা দিয়ে পর্যটকদের পেটাতে শুরু করেন। তখন পাশে থাকা এক তরুণী ও কোলে থাকা শিশু সন্তান নিয়ে এক নারী এগিয়ে আসলে তাদের ওপরও হামলা করেন স্বেচ্ছাসেবকরা।

এ ঘটনায় বিকেলে অভিযান চালিয়ে পাঁচ হামলাকারীকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তাৎক্ষণিকভাবে ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করা হয়েছে। জাফলং পর্যটনকেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ডিবি পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ কাজ করছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ তৎপর রয়েছে। পর্যটকদের ওপর হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

 

উইমেনআই২৪ডটকম//এল// 9.00pm

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
‘সুবিধা নিতেই নির্বাচনী মাঠ গরম করতে চাইছে বিএনপি’         অ্যান্টিবায়োটিক ওষুধের যথেচ্ছ ব্যবহার রোধে সিদ্ধান্ত         বিদ্যুতের দাম বাড়ানোর সুপারিশ         মালামাল কিনতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী         এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা         জাতীয় জাদুঘরকে আধুনিকায়ন করার উদ্যোগ: সংস্কৃতি প্রতিমন্ত্রী         ‘মিশন এক্সট্রিম’-এর দুই পুরস্কার         প্রথম বাংলাদেশি হিসেবে টেস্টে মুশফিকের ৫ হাজার রান         বজ্রসহ বৃষ্টির আভাস         সিরাজগঞ্জে ট্রাক চাপায় শিশু ও নারী নিহত         কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর         কানের উদ্বোধনী অনুষ্ঠানে জেলেনস্কির ভাষণ         মুশফিক-লিটন জুটির সেঞ্চুরি         অল্প পরিচিত পুরুষের যৌন ইঙ্গিত বুঝবেন যেভাবে         মধুমাসে রসালো ফলে ভরপুর যশোরের বাজার         বরগুনায় অগ্নিকান্ডে ১৭০টি দোকান পুড়ে গেছে         বুস্টার ডোজ নিয়েছেন ১কোটি ৩৮ লাখ ২৭ হাজার ২৩জন         সম্রাটের জামিন বাতিল         পুতিনের প্রবেশ নিষিদ্ধে কানাডার সিনেটে বিল         গাজীপুরে পোশাক কারখানায় আগুন         বৃষ্টির বাধায় খেলা শুরু হতে দেরি