বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ঈদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে নুসরাত

উইমেনআই২৪ ডেস্ক: ঈদের দিন সকাল সকাল ভক্তদের শুভেচ্ছা জানিয়েছিলেন নুসরাত জাহান। কিন্তু হাসিমুখে ইদের শুভেচ্ছা জানিয়ে নেটপাড়ার রোষের মুখে পড়তে হল বসিরহাটের তারকা সাংসদকে।

ভিডিও বার্তায় নুসরাত বলেছিলেন, ‘আমার তরফ থেকে সকলকে ইদের অনেক অনেক শুভেচ্ছা। ইদ মোবারক। আশা করছি সর্বশক্তিমান আপনার এবং আপনার পরিবারের উপর সদা কৃপাদৃষ্টি বজায় রাখবেন। সকল পরিবারের জন্য ঈশ্বর আনন্দ আর সমৃদ্ধির দরজা খুলে দিন’।

নুসরাতের এই পোস্ট ঘিরে সমালোচনার বন্য নেটপাড়ায়। শুরুতেই নুসরতের পোশাক দেখে ভ্রু কুঁচকোচ্ছেন নীতি পুলিশরা। কেন কাঁধ কাটা সালোয়ার কামিজে বুকের ট্যাটু উন্মুক্ত রেখে ইদের শুভেচ্ছা জানাবেন সাংসদ? প্রশ্ন সমালোচকদের।

একজন নুসরাতের এই পোস্টে সরাসরি প্রশ্ন করেছেন, ‘ইদের শুভেচ্ছা জানাতে স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে’। নুসরাতের সাজকে অনেকেই ‘অর্ধনগ্ন’ বলে কটাক্ষ করেছেন।

একজন জিজ্ঞাসা করেন, ‘তুমি হিন্দু না মুসলিম?’ ইংরাজি ভাষায় নুসরাত শুভেচ্ছা জানানোতেও ট্রোলড হলেন নায়িকা। অনেকেই লিখেছেন, ‘কেন বাংলা জানো না বুঝি?’

বরাবর পোশাক নিয়ে অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। তবে তিনিও জানিয়েছেন, এই অসুস্থ রুচির মানসিকতাকে কোনও দিনই পাত্তা দেন না।

উইমেনআই২৪ডটকম// জে // ০৪-০৫-২০২২//১০.৩০ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         আপনি অন্যদের থেকে কত বেশি বুদ্ধিমান বলে দেবে এই ছবি         রাজধানীর শ্যামপুর শিল্পাঞ্চলে আর জলাবদ্ধতা হবে না: তাপস         ‘আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে’         বাজেট অধিবেশন শুরু ৫ জুন         ৯ সচিব পদে রদবদল         হজ নিবন্ধনের সময় বাড়ল         ৭ কোটি টাকার গম নিয়ে ডুবল এমভি তামিম জাহাজ         ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের শিশু সন্তানকে কুপিয়ে হত্যা         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চীনা প্রতিষ্ঠান         ইসলামী ব্যাংকের সঙ্গে জেপি মরগান চেজ ব্যাংকের দ্বিপাক্ষিক সভা         শ্রীলঙ্কাকে লিড দিল বাংলাদেশ         সয়াবিন তেল শরীরের জন্য ক্ষতিকর: বাণিজ্যমন্ত্রী         পরীমণিকে হত্যা-ধর্ষণ চেষ্টায় বিচার শুরু         মাদ্রাসায় দৃশ্যমান স্থানে বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান খাততে শৃঙ্খলার মধ্যে আনতে হবে: শিল্পমন্ত্রী         ‘সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছে’         ঢাকায় ডেঙ্গু সংক্রমিত হয়ে ৫ রোগী হাসপাতালে ভর্তি         করোনায় টানা ২৮ দিন মৃত্যুশূন্য দেশ         ন্যাটোভুক্ত হতে আনুষ্ঠানিক আবেদন ফিনল্যান্ড ও সুইডেনের         ফের বাংলাদেশ-ভারত ট্রেন চালু হবে ১ জুন