বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

প্রিয়জনদের নিয়ে পরীরমনির ঈদ

উইমেনআই২৪ ডেস্ক: এক মাসের সিয়াম সাধনার পর আগামীকাল ঈদ। বিশেষ এই দিনটি প্রিয়জনদের সঙ্গে উদযাপন করার চেষ্টা করেন সবাই। চিত্রনায়িকা পরীমনিও প্রিয়জনদের সঙ্গে এবারের ঈদ উদযাপন করবেন।

স্বামী শরিফুল রাজ ও নানা শামসুল হককে নিয়ে পরী উড়াল দিয়েছেন কক্সবাজার। আজ ২ মে সকালে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনি শেয়ার করেছেন। সেখানে পরী ও রাজকে কালো পোশাকে দেখা যায়। যদিও নায়িকার নানার পরনে ছিল নীল রঙের পাঞ্জাবী। ছবিগুলোর ক্যাপশনে পরী লিখেছেন: ঈদের ছুটি।

যদিও এই নায়িকা কোথায় যাচ্ছেন সে কথা উল্লেখ করেননি। তবে তিনি বিমানের টিকিটের ছবি যুক্ত করেছেন পোস্টে। সেখানে গন্তব্য কক্সবাজার লেখা রয়েছে। অর্থাৎ এবারের ঈদ কাছের দুই মানুষকে নিয়ে সমুদ্রের তীরে কাটাবেন পরীমনি।

এটিই হতে যাচ্ছে পরীমনি ও রাজ দম্পতির প্রথম ঈদ। গত বছরের অক্টোবরে চুপিসারে বিয়ে করেন তারা। গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখও দারুণভাবে উদযাপন করেছেন রাজ ও পরীমনি। সেদিন তারা ইফতার করেছেন জলের ওপর নৌকায় বসে। ইচ্ছেমতো ঘুরেছেন চাঁদের আলো মাখা রাতে।

পরীমনি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন ‘গুণিন’ সিনেমায়। এই সিনেমায় কাজ করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েন দুজন। বর্তমানে পরীমনি অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি খবরটি প্রকাশ করেন এই নায়িকা।

উইমেনআই২৪ডটকম// জে // ০২-০৫-২০২২//০৯.৫৫ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
আলোচনার মাধ্যমে সম্পর্ক আরও এগিয়ে নিতে চায়: মার্কিন রাষ্ট্রদূত         নির্বাচন নিয়ে কথা বলার অধিকার নেই বিএনপির: প্রধানমন্ত্রী         ‘আইসোলেশনে’ শাকিব-বুবলী জুটি!         একদিনের ব্যবধানে ডলারের দাম কিছুটা কমেছে         চেয়ারম্যানপুত্রের খুনি ঘাতক এরশাদ মোল্লার আত্মহত্যা         শিশুর কান্নার বিল প্রায় ৩৬০০ টাকা         চারজন অতিরিক্ত সচিবকে সচিব পদে পদোন্নতি         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         আপনি অন্যদের থেকে কত বেশি বুদ্ধিমান বলে দেবে এই ছবি         রাজধানীর শ্যামপুর শিল্পাঞ্চলে আর জলাবদ্ধতা হবে না: তাপস         ‘আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে’         বাজেট অধিবেশন শুরু ৫ জুন         ৯ সচিব পদে রদবদল         হজ নিবন্ধনের সময় বাড়ল         ৭ কোটি টাকার গম নিয়ে ডুবল এমভি তামিম জাহাজ         ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের শিশু সন্তানকে কুপিয়ে হত্যা         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চীনা প্রতিষ্ঠান         ইসলামী ব্যাংকের সঙ্গে জেপি মরগান চেজ ব্যাংকের দ্বিপাক্ষিক সভা         শ্রীলঙ্কাকে লিড দিল বাংলাদেশ         সয়াবিন তেল শরীরের জন্য ক্ষতিকর: বাণিজ্যমন্ত্রী         পরীমণিকে হত্যা-ধর্ষণ চেষ্টায় বিচার শুরু