বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিআরটিএ প্রধান বিভিন্ন বাস টার্মিনালে

শাহীন মোলহেম: ঈদযাত্রায় কোন ধরনের অনিয়ম এবং বেশি ভাড়া আদায়ের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে যানবাহন নিয়ন্ত্রক সংস্থা, বিআরটিএ। রবিবার (১ মে) রাজধানীর মহাখালী বাস টার্মিনালে হঠাৎ হাজির হয়ে অভিযান পরিচালনা করেছে সংস্থাটির প্রধান। তিনি অতিরিক্ত ভাড়া নিলে ব্যবস্থা নেয়া হবে বলে ও সর্তক করেছেন।

বিআরটিএ চেয়ারম্যান নূর মোহাম্মাদ মজুমদার এ সময় কিছু অনিয়ম ও বিশৃঙ্খলা দেখে সবাইকে সতর্ক করেন। তিনি বলেন, কোন ধরনের অনিয়ম মেনে নেয়া হবে না। অনিয়ম কমাতে শুধু বিআরটিএ একা কাজ করলে হবে না, পাশাপাশি যাত্রীদেরও এগিয়ে আসতে হবে। কোন অনিয়ম দেখলে ভ্রাম্যমাণ দলকে জানাতে হবে। বিআরটিএ অভিযোগ পেলে ব্যবস্থা নেবে বলেও আশ্বস্ত করেন।

যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় বিরোধী অভিযান চলছে উল্লেখ করে নূর মোহাম্মাদ বলেন, দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঈদের ছুটি বাতিল করে কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের মাধ্যমে ঢাকা ছাড়াও সারাদেশের পরিবহন ব্যবস্থা তদারকি করা হচ্ছে।

বিআরটিএ প্রধান মহাখালী থেকে গাবতলি টার্মিনালে যান সেখানে ভিজিলেন্স টিমের কাজ তদারকি করেন। এ সময় তিনি যাত্রীদের সঙ্গে কথা বলেন। তাদের কাছ থেকে অভিযোগ নিয়ে সেটি সঙ্গে সঙ্গেই খতিয়ে দেখেছেন। অনিয়মের জন্য বেশ কিছু পরিবহনকে সতর্ক করেছেন।

উইমেনআই২৪ডটকম// জে // ০১-০৫-২০২২//০৪.১৬ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ঢাকায় ডেঙ্গু সংক্রমিত হয়ে ৫ রোগী হাসপাতালে ভর্তি         করোনায় টানা ২৮ দিন মৃত্যুশূন্য দেশ         ন্যাটোভুক্ত হতে আনুষ্ঠানিক আবেদন ফিনল্যান্ড ও সুইডেনের         ফের বাংলাদেশ-ভারত ট্রেন চালু হবে ১ জুন         হজে যেতে না পারলে টাকা তুলে নেওয়ার নির্দেশ         ‘মুজিব’ পোস্টারে ছেয়ে গেছে কান প্রাঙ্গণ         গ্রামীণফোনের স্কিল ডেভেলপমেন্ট সেন্টার উন্মোচন         রাজীব গান্ধী হত্যায় দণ্ডিত আসামি ৩১ বছর পর মুক্ত         ‘সুবিধা নিতেই নির্বাচনী মাঠ গরম করতে চাইছে বিএনপি’         অ্যান্টিবায়োটিকের যথেচ্ছ ব্যবহার রোধে সিদ্ধান্ত         বিদ্যুতের দাম বাড়ানোর সুপারিশ         মালামাল কিনতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী         এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা         জাতীয় জাদুঘরকে আধুনিকায়ন করার উদ্যোগ: সংস্কৃতি প্রতিমন্ত্রী         ‘মিশন এক্সট্রিম’-এর দুই পুরস্কার         প্রথম বাংলাদেশি হিসেবে টেস্টে মুশফিকের ৫ হাজার রান         বজ্রসহ বৃষ্টির আভাস         সিরাজগঞ্জে ট্রাক চাপায় শিশু ও নারী নিহত         কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর         কানের উদ্বোধনী অনুষ্ঠানে জেলেনস্কির ভাষণ         মুশফিক-লিটন জুটির সেঞ্চুরি