বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯
২৯ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মধ্যরাত থেকে পুরোদমে চালু হচ্ছে শাহজালাল বিমানবন্দর

উইমেনআই প্রতিবেদক: 
সাড়ে চার মাসের বেশি সময় পর আবার ২৪ ঘণ্টা ধরে চালু থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর। যা কার্যকর হবে আজ রোববার মধ্যরাত থেকে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম।

তিনি জানান, ইউনিভার্সেল (ইউটিসি) টাইম ১ মে সন্ধ্যা ৬টা থেকে অর্থাৎ বাংলাদেশের সময় ২ মে রাত ১২টা থেকে (রোববার মধ্যরাত থেকে) বিমানবন্দরের রানওয়ে ২৪ ঘণ্টার জন্য খুলে দেয়া হচ্ছে।

ঢাকার এ বিমানবন্দরের ‘হাইস্পিড ট্রাক্সিওয়ে’নির্মাণের জন্য গত ১০ ডিসেম্বর রাত থেকে রানওয়ে আট ঘণ্টার জন্য বন্ধ রাখা হচ্ছিল।

এ কাজ শেষ করতে ১০ জুন পর্যন্ত রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত রানওয়ে বন্ধ রাখার ঘোষণা দিয়ে নোটাম (নোটিস টু এয়ারম্যান) জারি করা হয়েছিল। তবে কাজ নির্ধারিত সময়ের আগেই শেষ হওয়ায় ২ মে রানওয়ে খুলে দেয়া হচ্ছে। রোববার মধ্যরাত থেকে দেশের প্রধান এ বিমানবন্দরে আবারও ২৪ ঘন্টা ফ্লাইট চালুর নোটাম জারি করা হয়েছে।

এর আগে ১১ মার্চ থেকে ১০ জুন পর্যন্ত রাত ১২টা থেকে পরদিন সকাল ৮টা পর্যন্ত উড়োজাহাজ উড্ডয়ন ও অবতরণ বন্ধ থাকার ঘোষণা দিয়ে নোটাম জারি করা হয়।

 

উইমেনআই২৪ ডটকম//এল// 9.45 am
 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের দল ঘোষণা         কলম্বিয়ার কারাগারে দাঙ্গার মধ্যে আগুন, নিহত ৪৯         প্রেমিকার জন্মদিনে সারপ্রাইজ দিলেন দেব         ঈদুল আজহা কবে, জানা যাবে কাল         পোস্তগোলা ব্রিজে আলাদা টোল দিতে হবে না         চট্টগ্রামে একদিনে করোনা আক্রান্ত ৫৮         প্রেমিকাকে নিয়ে উধাও ছেলে, মাকে পুড়িয়ে হত্যা!         ঢাকাগামী ৭ ট্রেন বিমানবন্দর স্টেশনে থামবে না চার দিন         মহানবিকে কটূক্তি : দর্জিকে কুপিয়ে হত্যা, কারফিউ জারি         ভারতে আটকে থাকা ২৫ নারী ও শিশু ফিরলেন দেশে         ভয়ঙ্কর নদী রিও টিনটো         স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যা         বিশ্বে করোনায় আক্রান্ত আরও ৭ লাখ, মৃত্যু ১৩২৬         আমার ভুলগুলো ক্ষমা করে দিন: প্রভা         করোনা সংক্রমণ রোধে ৬ নির্দেশনা         জাবিতে জাতীয় গণিত অলিম্পিয়াড পহেলা জুলাই         দেশে রপ্তানি আয়ে রেকর্ড         মুম্বাইয়ে ভবন ধসে নিহত ১৯         দাম নিয়ন্ত্রণে ভারত থেকে পেঁয়াজ আমদানির পরামর্শ         আবারও বাড়ছে বন্যার পানি