বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯
২৯ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মুহিতের মৃত্যুতে সিলেটে ২ দিনের শোক

উইমেনআই২৪ ডেস্ক: সাবেক অর্থমন্ত্রী ও ভাষা সংগ্রামী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ দুই দিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে নগরীর হাফিজ কমপ্লেক্সে জেলা ও মহানগর আওয়ামীলীগের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন বলেন, ‘যেহেতু সামনে ঈদ তাই কালো ব্যাজ ধারণসহ আমরা দুই দিনের শোক কর্মসূচির সিদ্ধান্ত নিয়েছি।’

রবিবার (১ মে) দুপুর ১২টায় সকল স্তরের জনগণের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনে জন্য মরদেহ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে। সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে দুপুর ১২টায় মরদেহে শ্রদ্ধা নিবেদন করা হবে। সিলেটের ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে রায়নগরস্থ ডিপুটি বাড়িতে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষে আজ শনিবার ও রবিবার ২ দিনব্যাপী শোক পালনের কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে— কালোব্যাজ ধারণ, সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, সিলেটের সকল উপজেলা ও সিলেট মহানগরের সকল ওয়ার্ডের বিভিন্ন মসজিদ ও মন্দিরে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন।

পবিত্র ঈদুল ফিতরের পরের দিন বাদ জোহর হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

উইমেনআই২৪ডটকম// জে // ৩০-০৪-২০২২//০৫.৪৮ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের দল ঘোষণা         কলম্বিয়ার কারাগারে দাঙ্গার মধ্যে আগুন, নিহত ৪৯         প্রেমিকার জন্মদিনে সারপ্রাইজ দিলেন দেব         ঈদুল আজহা কবে, জানা যাবে কাল         পোস্তগোলা ব্রিজে আলাদা টোল দিতে হবে না         চট্টগ্রামে একদিনে করোনা আক্রান্ত ৫৮         প্রেমিকাকে নিয়ে উধাও ছেলে, মাকে পুড়িয়ে হত্যা!         ঢাকাগামী ৭ ট্রেন বিমানবন্দর স্টেশনে থামবে না চার দিন         মহানবিকে কটূক্তি : দর্জিকে কুপিয়ে হত্যা, কারফিউ জারি         ভারতে আটকে থাকা ২৫ নারী ও শিশু ফিরলেন দেশে         ভয়ঙ্কর নদী রিও টিনটো         স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যা         বিশ্বে করোনায় আক্রান্ত আরও ৭ লাখ, মৃত্যু ১৩২৬         আমার ভুলগুলো ক্ষমা করে দিন: প্রভা         করোনা সংক্রমণ রোধে ৬ নির্দেশনা         জাবিতে জাতীয় গণিত অলিম্পিয়াড পহেলা জুলাই         দেশে রপ্তানি আয়ে রেকর্ড         মুম্বাইয়ে ভবন ধসে নিহত ১৯         দাম নিয়ন্ত্রণে ভারত থেকে পেঁয়াজ আমদানির পরামর্শ         আবারও বাড়ছে বন্যার পানি