বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

কমলাপুর স্টেশন থেকে ৪০ট্রেন ছেড়ে গেছে আজ

শাহীন মোলহেম: আজ শুক্রবার (২৯ এপ্রিল) ঈদযাত্রার তৃতীয় দিনে সকাল থেকে ৪০টি ট্রেন কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে গেছে। এদিন সরেজমিনে দেখা যায়, রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া প্রতিটি ট্রেনের বগিতে যাত্রীদের বেশ চাপ রয়েছে। এ সময় টিকিট ছাড়াও অনেক যাত্রীদের চোখে পড়ে।
এদিন সকালের দিকে নীলসাগর এক্সপ্রেস, সুন্দরবন এক্সপ্রেস ও রংপুর এক্সপ্রেস কিছুটা দেরিতে কমলাপুর রেলস্টশন ছাড়লেও অন্যসব ট্রেন শিডিউল অনুযায়ী স্টেশন ছেড়েছে। এছাড়া সন্ধ্যার পর পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চলের কিছু ট্রেন ছাড়বে। সেই সময় যাত্রীদের কিছুটা চাপ পড়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে রেল কতৃপক্ষ। 
নির্ধারিত সময়ে ট্রেন ছাড়ার বিষয়ে কমলাপুর রেলস্টেশনের ভারপ্রাপ্ত ম্যানেজার আমিনুল ইসলাম জানিয়েছেন,যাত্রী উঠানামা ও বিরতিতে অতিরিক্ত সময় ব্যয় হওয়ার জন্য ট্রেন স্টেশনে পৌঁছাতে কিছুটা দেরি হয়। তবে শিডিউল ঠিক রাখার জন্য আমরা কাজ করছি।


উইমেনআই২৪ ডটকম//এল//  8.16 pm

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনাকে হত্যাচেষ্টা: ফাঁসির আসামি গ্রেপ্তার         বিশ্বে করোনার তাণ্ডবে বেড়েছে মৃত্যু, কমেছে আক্রান্ত         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৪         ‘ইভিএম ভার্চুয়ালি ম্যানুপুলেট করা অসম্ভব’         কর্মসংস্থান ব্যাংকে নিয়োগ পেলেন যারা         রোবট তৈরির উৎসবে মেতেছে কুমিল্লার শিক্ষার্থীরা         ‘বিশ্বে আমাদের সম্মান বেড়েছে’         আমি বেঁচে আছি: হানিফ সংকেত         মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হুজির প্রতিষ্ঠাতা মুফতি হাই গ্রেপ্তার         বিদ্যুৎ সংযোগ পেল পদ্মা সেতু         শনিবার দেশে পৌঁছাবে গাফফার চৌধুরীর মরদেহ         নারীর ক্ষমতায়নে দক্ষতা-সক্ষমতা বাড়ানোর আহ্বান         নায়িকা এমিকে সন্তান নেওয়ার পরামর্শ দিলেন পরীমনি         দীপিকার উপহার পেয়ে বাকরুদ্ধ শাশ্বতর মেয়ে         পিটিআইয়ের ‘আজাদী মার্চ’, গ্রেপ্তার হতে পারেন ইমরান খান         নজরুলের লেখনী অন্যায়ের প্রতিবাদ করতে শেখায়: রাষ্ট্রপতি         মানুষের মুক্তি আর সাম্যের জয়গানে স্বতন্ত্র নজরুল: তথ্যমন্ত্রী         মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক নূরুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালন         পরিবেশ রক্ষা করে উন্নয়ন প্রকল্প গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর         সংসদের জন্য ৩৪১ কোটি ৮৯ লাখ টাকার বাজেট