বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯
২৯ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ঈদে আসছে শিলা দেবীর ‘মানসপটে তুমি’

উইমেনআই২৪ ডেস্ক: এবারের ঈদে ‘মানসপটে তুমি’ শিরোনামে নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন সিলন সুপার সিঙ্গার খ্যাত সংগীতশিল্পী শিলা দেবী। ঈদের আগেই গানটি ব্যান্ড ধাঁচের এই মিউজিক ভিডিওটি শিল্পীর অফিশিয়াল ইউটিউব চ্যানেল ‘শিলা দেবী’তে রিলিজ দেয়া হবে।

গীতিকবি জয়ন্ত কর্মকারের কথায় গানটির সুর, সংগীত ও কম্পোজিশন করেছেন সুমন কল্যাণ। তিনি জানান, গানটির মিউজিক এবং কথা সবমিলে অসাধারণ ব্যঞ্জনা ফুটিয়ে তোলা হয়েছে।

এর আগে রাজধানীতে গানটির ভিডিওচিত্র ধারণ করা হয়। এতে মডেল হয়েছেন শিল্পী নিজেই। গানটির বিষয়ে শিলা দেবী জানান, ঈদকে কেন্দ্র ঘিরে নির্মিত এই গানটির কথা ও সুর শ্রোতাদের স্পর্শ করবে। একই সঙ্গে দৃশ্যায়নও চমৎকারভাবে ফুটিয়ে তোলা হয়েছে। বলা যায়, শ্রোতা-দর্শকরা ভালো একটা গান পেতে যাচ্ছে।

গানটির ব্যাপারে গীতিকবি জয়ন্ত কর্মকার জানান, প্রত্যেক মানুষেরই ভেতরে পছন্দ-অপছন্দ, ব্যক্ত-অব্যক্ত নানা বিষয় রয়েছে। রয়েছে আনন্দ-বেদনার নানা উপলক্ষ। কেউ কেউ সামনাসামনি প্রকাশ করতে না পারলেও ভালোলাগার মানুষটিকে আজীবন মনের মধ্যে ধারণ করে রাখেন। সে রকম অনুভূতি ধারণ ও প্রকাশ নিয়ে লেখা হয়েছে গানটি। আশা করছি শ্রোতাদের কাছে ভালো লাগবে গানটি।

উইমেনআই২৪ডটকম// জে // ২৬-০৪-২০২২// ১০.২১ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
প্রেমিকাকে নিয়ে উধাও ছেলে, মাকে পুড়িয়ে হত্যা!         ঢাকাগামী ৭ ট্রেন বিমানবন্দর স্টেশনে থামবে না চার দিন         মহানবিকে কটূক্তি : দর্জিকে কুপিয়ে হত্যা, কারফিউ জারি         ভারতে আটকে থাকা ২৫ নারী ও শিশু ফিরলেন দেশে         ভয়ঙ্কর নদী রিও টিনটো         স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যা         বিশ্বে করোনায় আক্রান্ত আরও ৭ লাখ, মৃত্যু ১৩২৬         আমার ভুলগুলো ক্ষমা করে দিন: প্রভা         করোনা সংক্রমণ রোধে ৬ নির্দেশনা         জাবিতে জাতীয় গণিত অলিম্পিয়াড পহেলা জুলাই         দেশে রপ্তানি আয়ে রেকর্ড         মুম্বাইয়ে ভবন ধসে নিহত ১৯         দাম নিয়ন্ত্রণে ভারত থেকে পেঁয়াজ আমদানির পরামর্শ         আবারও বাড়ছে বন্যার পানি         মাস্ক পরা বাধ্যতামূলক, অন্যথায় শাস্তি         সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের ত্রাণ বিতরণ         স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগরের সব কমিটি বিলুপ্ত         বানারীপাড়ায় নির্মমতার কালের সাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে ‘সতীদাহ মঠ’         নিউজিল্যান্ডে ‘৬ মাঠে ৬ ম্যাচ’ খেলবে টাইগ্রেস ক্রিকেটাররা         ছাত্রদল নেতা সাইফকে জনসমক্ষে হাজির করার দাবি মির্জা ফখরুলের