বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

১২ গুণীকে সম্মাননা দিল বাচসাস

উইমেনআই২৪ প্রতিবেদক: ১২ গুণীজনকে সম্মাননা দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)। অভিনয়, সংগীত ও সাংবাদিকতায় অবদানের জন্য এই সম্মাননা দেওয়া হয়।

চলচ্চিত্রে অবদানের জন্য সম্মাননা পেয়েছেন অভিনেতা, পরিচালক ও প্রযোজক আলমগীর, নির্মাতা ছটকু আহমেদ ও চিত্রগ্রাহক ও পরিচালক আব্দুল লতিফ বাচ্চু। টেলিভিশন ও মঞ্চে অবদানের জন্য সম্মাননা পেয়েছেন রামেন্দু মজুমদার, আতাউর রহমান ও আসাদুজ্জামান নূর; সংগীতে সৈয়দ আব্দুল হাদী, রুনা লায়লা ও গাজী মাজহারুল আনোয়ার; সাংবাদিকতায় রফিকুজ্জামান, শহিদুল হক খান ও অনুপম হায়াৎ।

গতকাল সোমবার সন্ধ্যায় ঢাকার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে তাদের সম্মাননা দেয় বাচসাস। রুনা লায়লা, আসাদুজ্জামান নূর ও শহিদুল হক খান ছাড়া বাকি সবাই সশরীরে উপস্থিত হয়ে সম্মাননা গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাচসাসের সভাপতি ফাল্গুনী হামিদ। স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু।

অনুষ্ঠানে এসেছিলেন অঞ্জনা, নিপুণ, নিরব, শাহনূর, আজিজুল হাকিম, গীতিকার কবির বকুল, তনিমা হামিদসহ অনেকে। শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসান, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সৈকত সালাহউদ্দিন। এছাড়া গুণীজন সম্মাননা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাচসাসের বর্তমান কমিটির সদস্যরা।

উইমেনআই২৪ডটকম// জে // ২৬-০৪-২০২২// ০৯.৪৮ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
চারজন অতিরিক্ত সচিবকে সচিব পদে পদোন্নতি         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         আপনি অন্যদের থেকে কত বেশি বুদ্ধিমান বলে দেবে এই ছবি         রাজধানীর শ্যামপুর শিল্পাঞ্চলে আর জলাবদ্ধতা হবে না: তাপস         ‘আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে’         বাজেট অধিবেশন শুরু ৫ জুন         ৯ সচিব পদে রদবদল         হজ নিবন্ধনের সময় বাড়ল         ৭ কোটি টাকার গম নিয়ে ডুবল এমভি তামিম জাহাজ         ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের শিশু সন্তানকে কুপিয়ে হত্যা         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চীনা প্রতিষ্ঠান         ইসলামী ব্যাংকের সঙ্গে জেপি মরগান চেজ ব্যাংকের দ্বিপাক্ষিক সভা         শ্রীলঙ্কাকে লিড দিল বাংলাদেশ         সয়াবিন তেল শরীরের জন্য ক্ষতিকর: বাণিজ্যমন্ত্রী         পরীমণিকে হত্যা-ধর্ষণ চেষ্টায় বিচার শুরু         মাদ্রাসায় দৃশ্যমান স্থানে বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান খাততে শৃঙ্খলার মধ্যে আনতে হবে: শিল্পমন্ত্রী         ‘সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছে’         ঢাকায় ডেঙ্গু সংক্রমিত হয়ে ৫ রোগী হাসপাতালে ভর্তি         করোনায় টানা ২৮ দিন মৃত্যুশূন্য দেশ         ন্যাটোভুক্ত হতে আনুষ্ঠানিক আবেদন ফিনল্যান্ড ও সুইডেনের