সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯
২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

১২ গুণীকে সম্মাননা দিল বাচসাস

উইমেনআই২৪ প্রতিবেদক: ১২ গুণীজনকে সম্মাননা দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)। অভিনয়, সংগীত ও সাংবাদিকতায় অবদানের জন্য এই সম্মাননা দেওয়া হয়।

চলচ্চিত্রে অবদানের জন্য সম্মাননা পেয়েছেন অভিনেতা, পরিচালক ও প্রযোজক আলমগীর, নির্মাতা ছটকু আহমেদ ও চিত্রগ্রাহক ও পরিচালক আব্দুল লতিফ বাচ্চু। টেলিভিশন ও মঞ্চে অবদানের জন্য সম্মাননা পেয়েছেন রামেন্দু মজুমদার, আতাউর রহমান ও আসাদুজ্জামান নূর; সংগীতে সৈয়দ আব্দুল হাদী, রুনা লায়লা ও গাজী মাজহারুল আনোয়ার; সাংবাদিকতায় রফিকুজ্জামান, শহিদুল হক খান ও অনুপম হায়াৎ।

গতকাল সোমবার সন্ধ্যায় ঢাকার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে তাদের সম্মাননা দেয় বাচসাস। রুনা লায়লা, আসাদুজ্জামান নূর ও শহিদুল হক খান ছাড়া বাকি সবাই সশরীরে উপস্থিত হয়ে সম্মাননা গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাচসাসের সভাপতি ফাল্গুনী হামিদ। স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু।

অনুষ্ঠানে এসেছিলেন অঞ্জনা, নিপুণ, নিরব, শাহনূর, আজিজুল হাকিম, গীতিকার কবির বকুল, তনিমা হামিদসহ অনেকে। শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসান, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সৈকত সালাহউদ্দিন। এছাড়া গুণীজন সম্মাননা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাচসাসের বর্তমান কমিটির সদস্যরা।

উইমেনআই২৪ডটকম// জে // ২৬-০৪-২০২২// ০৯.৪৮ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
দেশে ফিরছেন রওশন এরশাদ         বিপৎসীমার ৬৫ সেমি নিচে যমুনার পানি         রন্ধনশিল্পী টমিসহ দুজনের বিরুদ্ধে মামলা         পদ্মা সেতুতে প্রথম দিনে টোল আদায় ২ কোটি ৯ লাখ         কলম্বিয়ায় ষাঁড়ের লড়াই: স্টেডিয়াম ভেঙে নিহত ৪         সংকটের মধ্যেই জ্বালানি তেলের দাম বাড়ল শ্রীলংকায়         প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন         ১২ বিচারপতি করোনায় আক্রান্ত         প্রথম দিনে পদ্মা সেতুতে ১০ আলোচিত ঘটনা         আজ থেকে পদ্মা সেতুতে চলবে না মোটরসাইকেল         বিশ্বে একদিনের ব্যবধানে শনাক্ত কমেছে দেড় লাখ         পদ্মা সেতুতে নিহত ২ ‍যুবকের বাইকের গতি ছিল ১০৫ কিমি.         হজে গিয়ে ভিক্ষা করায় বাংলাদেশি আটক         ঠাকুরগাঁওয়ে জমি দখল নিয়ে মারামারি         পদ্মা সেতুতে আহত ২ যুবকের মৃত্যু         পদ্মা সেতুর টোল প্লাজায় বিদ্যুৎ বিভ্রাট         বরিশালে বাড়ছে বাস যাত্রী, কমছে লঞ্চে যাত্রী         ২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণের নির্দেশ         ঈদে দেখা মিলবে পরীমনির         ২৫ ইউপি ও তিন পৌরসভায় আ.লীগের প্রার্থী যারা         পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ