বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ওয়াশিংটনের অভিজাত এলাকায় বন্দুকধারীর হামলা

উইমেনআই ডেস্ক:
 
ওয়াশিংটনের অভিজাত এলাকায় বন্দুকধারী হামলা চালিয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। এতে এক কিশোরীসহ চার জন আহত হয়েছেন।

ওয়াশিংটনের কানেকটিকাট এভিনিউ-ভ্যান নেস এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, ওয়াশিংটনের ওই এলাকায় মূলত অভিজাত এবং উচ্চবিত্ত পরিবারগুলোর বসবাস। ঘটনাস্থলের কাছে একটি স্কুল ও বিশ্ববিদ্যালয় থাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।


এ ঘটনার পরই বন্দুকধারীকে গ্রেপ্তার করতে ওই এলাকাসহ আশপাশের এলাকাগুলো লকডাউন করে তল্লাশি শুরু করে। সতর্কতা অবলম্বন করতে এলাকার বাসিন্দাদের বাড়ি থেকে বের হতে নিষেধ করা হয়।

শুক্রবার রাতে পুলিশ সন্দেহভাজনের অ্যাপার্টমেন্টে প্রবেশের প্রস্তুতি নেয়। এমন সময় ওই সন্দেহভাজন বন্দুকধারী নিজেকে হত্যা করেন। ওয়াশিংটনের ডিসি মেট্রোপলিটন পুলিশের প্রধান রবার্ট ক্যানটি বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনার জন্য আমরা যাকে সন্দেহ করছিলাম তিনি এখন মৃত। অবশ্য তিনি সন্দেহভাজনের নাম প্রকাশ করেননি।

পুলিশ প্রধান বলেন, ধারণা করছি যখন এমপিডিসি সদস্যরা তার অ্যাপার্টমেন্টে প্রবেশের প্রস্তুতি নিচ্ছিল তখন তিনি নিজেকে হত্যা করেছেন।

বন্দুকধারীর গুলিতে আহতদের মধ্যে প্রাপ্তবয়স্ক দুজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে। আহত কিশোরীর সামান্য জখম হয়েছিল, তার অবস্থাও স্থিতিশীল রয়েছে। আহত আরেক নারীকে ঘটনাস্থলেই চিকিৎসা দেওয়া হয়েছে।

উইমেনআই২৪ ডটকম//এল// 10.36 am 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
হজে যেতে না পারলে টাকা তুলে নেওয়ার নির্দেশ         ‘মুজিব’ পোস্টারে ছেয়ে গেছে কান প্রাঙ্গণ         গ্রামীণফোনের স্কিল ডেভেলপমেন্ট সেন্টার উন্মোচন         রাজীব গান্ধী হত্যায় দণ্ডিত আসামি ৩১ বছর পর মুক্ত         ‘সুবিধা নিতেই নির্বাচনী মাঠ গরম করতে চাইছে বিএনপি’         অ্যান্টিবায়োটিকের যথেচ্ছ ব্যবহার রোধে সিদ্ধান্ত         বিদ্যুতের দাম বাড়ানোর সুপারিশ         মালামাল কিনতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী         এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা         জাতীয় জাদুঘরকে আধুনিকায়ন করার উদ্যোগ: সংস্কৃতি প্রতিমন্ত্রী         ‘মিশন এক্সট্রিম’-এর দুই পুরস্কার         প্রথম বাংলাদেশি হিসেবে টেস্টে মুশফিকের ৫ হাজার রান         বজ্রসহ বৃষ্টির আভাস         সিরাজগঞ্জে ট্রাক চাপায় শিশু ও নারী নিহত         কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর         কানের উদ্বোধনী অনুষ্ঠানে জেলেনস্কির ভাষণ         মুশফিক-লিটন জুটির সেঞ্চুরি         অল্প পরিচিত পুরুষের যৌন ইঙ্গিত বুঝবেন যেভাবে         মধুমাসে রসালো ফলে ভরপুর যশোরের বাজার         বরগুনায় অগ্নিকান্ডে ১৭০টি দোকান পুড়ে গেছে         বুস্টার ডোজ নিয়েছেন ১কোটি ৩৮ লাখ ২৭ হাজার ২৩জন