বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

রাজধানীতে ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৩

উইমেনআই প্রতিবেদক: 
রাজধানীর যাত্রাবাড়ী কোনাপাড়া এলাকায় একটি বাসায় ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছেন।

বুধবার (২০ এপ্রিল) রাত সাড়ে তিনটার দিকে কোনাপাড়া আড়াবাড়ি বটতলার একটি ৪তলা বাড়ির নিচ তলায় এই দুর্ঘটনা ঘটে। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- মা খাদিজা আক্তার (২৫) ও দেড় বছরের মেয়ে ফাতেমা।বাবা আব্দুল করিম (৩০)।

জানা যায়, রাতে খাদিজা সেহরি রান্না করতে উঠে চুলা জ্বালাতে গেলে বিকট শব্দে ফ্রিজের কম্প্রেশার বিস্ফারণ হয়। এতে বাসার ভিতরে থাকা তিনজন দগ্ধ হয়। এসময় তারা তিন জন দৌঁড়ে বাসা থেকে বাইরে বের হয়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা।

খাদিজার বড় ভাই সুরুজ রানা জানান, আব্দুল করিম, স্ত্রী খাদিজা ও মেয়ে ফাতেমাকে নিয়ে বটতলার ওই বাড়িতে ভাড়া থাকতেন। কোনাপাড়ায় তার একটি মুদি দোকান রয়েছে। তাদের গ্রামের বাড়ি পাবনা সুজানগর উপজেলার বনাখোলা গ্রামে। ভগ্নীপতি আব্দুল করিমের বাড়িও পাশাপাশি।

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, আব্দুল করিমের শরীরের ৫৪ শতাংশ, তার স্ত্রী খাদিজা আক্তার শরীরের ৯৫ শতাংশ এবং তাদের মেয়ে ফাতেমার ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। খাদিজা আক্তার ও তার মেয়ে ফাতেমাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

 

উইমেনআই২৪ ডটকম//এল// 12.30 pm
 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ঢাকায় ডেঙ্গু সংক্রমিত হয়ে ৫ রোগী হাসপাতালে ভর্তি         করোনায় টানা ২৮ দিন মৃত্যুশূন্য দেশ         ন্যাটোভুক্ত হতে আনুষ্ঠানিক আবেদন ফিনল্যান্ড ও সুইডেনের         ফের বাংলাদেশ-ভারত ট্রেন চালু হবে ১ জুন         হজে যেতে না পারলে টাকা তুলে নেওয়ার নির্দেশ         ‘মুজিব’ পোস্টারে ছেয়ে গেছে কান প্রাঙ্গণ         গ্রামীণফোনের স্কিল ডেভেলপমেন্ট সেন্টার উন্মোচন         রাজীব গান্ধী হত্যায় দণ্ডিত আসামি ৩১ বছর পর মুক্ত         ‘সুবিধা নিতেই নির্বাচনী মাঠ গরম করতে চাইছে বিএনপি’         অ্যান্টিবায়োটিকের যথেচ্ছ ব্যবহার রোধে সিদ্ধান্ত         বিদ্যুতের দাম বাড়ানোর সুপারিশ         মালামাল কিনতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী         এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা         জাতীয় জাদুঘরকে আধুনিকায়ন করার উদ্যোগ: সংস্কৃতি প্রতিমন্ত্রী         ‘মিশন এক্সট্রিম’-এর দুই পুরস্কার         প্রথম বাংলাদেশি হিসেবে টেস্টে মুশফিকের ৫ হাজার রান         বজ্রসহ বৃষ্টির আভাস         সিরাজগঞ্জে ট্রাক চাপায় শিশু ও নারী নিহত         কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর         কানের উদ্বোধনী অনুষ্ঠানে জেলেনস্কির ভাষণ         মুশফিক-লিটন জুটির সেঞ্চুরি