বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯
২৯ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

গুই সাপ ধর্ষণ, গ্রেফতার ৪

উইমেনআই২৪ ডেস্ক: ভারতের মহারাষ্ট্রের চার ব্যক্তির বিরুদ্ধে একটি বেঙ্গল মনিটর লিজার্ড বা গুই সাপকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এই ঘটনা নিয়ে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

বন কর্মকর্তারা জানিয়েছেন, অভিযোগ প্রমাণিত হলে বন্যপ্রাণী সুরক্ষা আইনের অধীনে তাদের শাস্তি হতে পারে।

স্থানীয় সংবাদ মাধ্যম জানায়, মহারাষ্ট্রে গোথানে গ্রামের পাশের জঙ্গল সহিদারি টাইগার রিজার্ভে এক বিশেষ প্রজাতির গুই সাপকে ধর্ষণের অভিযোগে চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত চার জনের নাম সন্দীপ তুকারাম, পাওয়ার মঙ্গেশ, জনার্দন কামটেকার, অক্ষয় সুনীল। মহারাষ্ট্রের বন দফতরের তরফে অভিযুক্তদের ফোন খুঁটিয়ে দেখা হয়েছে। সেখান থেকেই এই ঘটনার কথা জানা গিয়েছে। অভিযুক্তদের ফোনে এই ধর্ষণের ভিডিও রেকর্ডিং রয়েছে বলেও জানা গিয়েছে।

জঙ্গলের বিভিন্ন জায়গায় থাকা সিসিটিভি-র ফুটেজ থেকেই প্রাথমিকভাবে এই ঘটনার কথা জানা গিয়েছিল। তার পরে সেই ফুটেজ থেকেই অভিযুক্তদের সম্পর্কে ধারণা করে পুলিশ।

কিন্তু জঙ্গলে এই চার জন কী করছিল? এই রহস্যের কিনারা করতে গিয়েই পুলিশের হাতে এসেছে অন্য তথ্যও।

জানা গিয়েছে, এই চার জন আসলে চোরাশিকারী। চোরাশিকারের উদ্দেশ্যেই জঙ্গলে হানা দিয়েছিল তারা।

অভিযোগ প্রমাণিত হলে এই চার জনের ৭ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে। এর পাশাপাশি চোরাশিকারের অভিযোগ প্রমাণিত হলে তার জন্য আলাদা করেও বিচার হতে পারে এই চার জনের।

উইমেনআই২৪//ইউ//২০-০৪-২০২২//০২:২১ পিএম//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের দল ঘোষণা         কলম্বিয়ার কারাগারে দাঙ্গার মধ্যে আগুন, নিহত ৪৯         প্রেমিকার জন্মদিনে সারপ্রাইজ দিলেন দেব         ঈদুল আজহা কবে, জানা যাবে কাল         পোস্তগোলা ব্রিজে আলাদা টোল দিতে হবে না         চট্টগ্রামে একদিনে করোনা আক্রান্ত ৫৮         প্রেমিকাকে নিয়ে উধাও ছেলে, মাকে পুড়িয়ে হত্যা!         ঢাকাগামী ৭ ট্রেন বিমানবন্দর স্টেশনে থামবে না চার দিন         মহানবিকে কটূক্তি : দর্জিকে কুপিয়ে হত্যা, কারফিউ জারি         ভারতে আটকে থাকা ২৫ নারী ও শিশু ফিরলেন দেশে         ভয়ঙ্কর নদী রিও টিনটো         স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যা         বিশ্বে করোনায় আক্রান্ত আরও ৭ লাখ, মৃত্যু ১৩২৬         আমার ভুলগুলো ক্ষমা করে দিন: প্রভা         করোনা সংক্রমণ রোধে ৬ নির্দেশনা         জাবিতে জাতীয় গণিত অলিম্পিয়াড পহেলা জুলাই         দেশে রপ্তানি আয়ে রেকর্ড         মুম্বাইয়ে ভবন ধসে নিহত ১৯         দাম নিয়ন্ত্রণে ভারত থেকে পেঁয়াজ আমদানির পরামর্শ         আবারও বাড়ছে বন্যার পানি