বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নারীর ওড়না ধরে টান, গুলশানে ২ পুলিশকে প্রত্যাহার

উইমেনআই২৪ প্রতিবেদক: মঙ্গলবার (১৯ এপ্রিল) ইফতারের পর বনানীর শেরাটন হোটেলের সামনে এক নারীর শ্লীলতাহানির ঘটনায় দুই পুলিশ সদস্যকে প্রত্যহার করা হয়েছে।

নারীর ওড়না ধরে টান দেয়ার অভিযোগে গুলশান বিভাগের দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। রাজধানীর বনানী থেকে ওই নারীর ফেসবুক লাইভে এ দৃশ্য দেখা যায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ইফতারের পর বনানীর শেরাটন হোটেলের সামনে। সেদিন ওই দুই পুলিশ সদস্য গুলশান বিভাগের একজন অতিরিক্ত উপকমিশনারের দেহরক্ষী ও গাড়িচালকের দায়িত্বে নিয়োজিত ছিলেন।

এ বিষয়ে রাতে পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান বলেন, ফেসবুকে করা অভিযোগের ভিত্তিতে পুলিশের ওই দুই সদস্যকে দায়িত্ব থেকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য একটি কমিটি করা হয়েছে।

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই নারী একটি পুলিশের পিকআপের সামনে দাঁড়ানো এক ব্যক্তিকে গালাগাল করে বলছেন যে এ ব্যক্তি তার ওড়না ধরে টান দিয়েছেন। সেখানে সাদা পোশাকে ছিলেন দুজন পুলিশ সদস্য।

পাশে থাকা যুবককে নিজের স্বামী পরিচয় দিয়ে ওই নারীকে লাইভে বলতে শোনা যায়, এক পুলিশ সদস্য তার স্বামীর শার্ট ছিঁড়ে ফেলেছেন। ওই যুবকও পুলিশ সদস্যদের চোখ তুলে ফেলার হুমকি দিচ্ছিলেন। অপর দিকে তারা নিশ্চুপ ছিলেন।

উইমেনআই২৪//ইউ//২০-০৪-২০২২//০১:৩২ পিএম//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ন্যাটোভুক্ত হতে আনুষ্ঠানিক আবেদন ফিনল্যান্ড ও সুইডেনের         ফের বাংলাদেশ-ভারত ট্রেন চালু হবে ১ জুন         হজে যেতে না পারলে টাকা তুলে নেওয়ার নির্দেশ         ‘মুজিব’ পোস্টারে ছেয়ে গেছে কান প্রাঙ্গণ         গ্রামীণফোনের স্কিল ডেভেলপমেন্ট সেন্টার উন্মোচন         রাজীব গান্ধী হত্যায় দণ্ডিত আসামি ৩১ বছর পর মুক্ত         ‘সুবিধা নিতেই নির্বাচনী মাঠ গরম করতে চাইছে বিএনপি’         অ্যান্টিবায়োটিকের যথেচ্ছ ব্যবহার রোধে সিদ্ধান্ত         বিদ্যুতের দাম বাড়ানোর সুপারিশ         মালামাল কিনতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী         এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা         জাতীয় জাদুঘরকে আধুনিকায়ন করার উদ্যোগ: সংস্কৃতি প্রতিমন্ত্রী         ‘মিশন এক্সট্রিম’-এর দুই পুরস্কার         প্রথম বাংলাদেশি হিসেবে টেস্টে মুশফিকের ৫ হাজার রান         বজ্রসহ বৃষ্টির আভাস         সিরাজগঞ্জে ট্রাক চাপায় শিশু ও নারী নিহত         কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর         কানের উদ্বোধনী অনুষ্ঠানে জেলেনস্কির ভাষণ         মুশফিক-লিটন জুটির সেঞ্চুরি         অল্প পরিচিত পুরুষের যৌন ইঙ্গিত বুঝবেন যেভাবে         মধুমাসে রসালো ফলে ভরপুর যশোরের বাজার