সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯
২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নতুন অ্যালবাম নিয়ে ফিরছে বিটিএস

উইমেনআই২৪ প্রতিবেদক: এই সময়ে পৃথিবী জুড়ে জনপ্রিয় ব্যান্ডের তালিকায় রয়েছে কোরিয়ান ব্যান্ড বিটিএস। খুব অল্প সময়ে গড়ে উঠলেও অনুরগীদের হৃদয়ে ব্যাপক সাড়া ফেলেছে এই ব্যান্ড। এবার আগামী ১০ জুন মুক্তি পেতে চলেছে পৃথিবী বিখ্যাত এই ব্যান্ডের নতুন অ্যালবাম।

রবিবার বিগহিট মিউজিকের পক্ষ থেকে জানানো হয়, যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে হতে চলেছে বিটিএস ব্যান্ডের পরবর্তী অনুষ্ঠান।

বিগহিট এক বিবৃতি জানিয়েছে, “বিটিএস ১০ জুন, ২০২২-এ আরেকটি নতুন অ্যালবাম নিয়ে ফিরছে। নতুন অ্যালবামের জন্য আপনাদের ভালোবাসা ও সর্মথনের অপেক্ষা করছি।”

২০১৩ সালে ৭ সদস্য নিয়ে ডেবিউ করে এই ব্যান্ডটি। ব্যান্ডটির প্রথম গান ‘নো মোর ড্রিম’, অ্যালবামের নাম ছিল ‘টু কুল ফোর স্কুল’।

সেই সময় এই ব্যান্ডের সদস্যদের প্রত্যেকের বয়স ছিলো ১৫-২০ এর কোঠার মধ্যে। মার্কিন মুলুকে বিটলস ছাড়া অন্য কোনও মহাদেশের ব্যান্ডের এমন খ্যাতি এই প্রথম। এই ব্যান্ডটির বেশিরভাগ গানই কোরিয়ান ভাষায় লেখা। দলের মাত্র এক জন সদস্য ইংরেজিতে পারদর্শী।

এই ব্যান্ডের জনপ্রিয়তার নেপথ্যে আরও একটি কারণ, এই সাত সদস্যই জাঁকজমকপূর্ণ পোশাক, গলায় সোনার চেন, গাঢ় আইলাইনার-সহ এমন সাজগোজ করতে পছন্দ করেন যা কি না পুরুষোচিত সাজগোজের চিরাচরিত মাপকাঠির সঙ্গে মানানসই নয়। কিন্তু এই স্টাইলই তাদের সারা বিশ্ব ব্যপক জনপ্রিয়তা এনে দিয়েছে।

উইমেনআই২৪ডটকম/জে//১৯-০৪-২০২২//০৯.২৯ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ইনিংস পরাজয়ের কাছাকাছি বাংলাদেশ!         দেশে ফিরছেন রওশন এরশাদ         বিপৎসীমার ৬৫ সেমি নিচে যমুনার পানি         রন্ধনশিল্পী টমিসহ দুজনের বিরুদ্ধে মামলা         পদ্মা সেতুতে প্রথম দিনে টোল আদায় ২ কোটি ৯ লাখ         কলম্বিয়ায় ষাঁড়ের লড়াই: স্টেডিয়াম ভেঙে নিহত ৪         সংকটের মধ্যেই জ্বালানি তেলের দাম বাড়ল শ্রীলংকায়         প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন         ১২ বিচারপতি করোনায় আক্রান্ত         প্রথম দিনে পদ্মা সেতুতে ১০ আলোচিত ঘটনা         আজ থেকে পদ্মা সেতুতে চলবে না মোটরসাইকেল         বিশ্বে একদিনের ব্যবধানে শনাক্ত কমেছে দেড় লাখ         পদ্মা সেতুতে নিহত ২ ‍যুবকের বাইকের গতি ছিল ১০৫ কিমি.         হজে গিয়ে ভিক্ষা করায় বাংলাদেশি আটক         ঠাকুরগাঁওয়ে জমি দখল নিয়ে মারামারি         পদ্মা সেতুতে আহত ২ যুবকের মৃত্যু         পদ্মা সেতুর টোল প্লাজায় বিদ্যুৎ বিভ্রাট         বরিশালে বাড়ছে বাস যাত্রী, কমছে লঞ্চে যাত্রী         ২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণের নির্দেশ         ঈদে দেখা মিলবে পরীমনির         ২৫ ইউপি ও তিন পৌরসভায় আ.লীগের প্রার্থী যারা