বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নতুন অ্যালবাম নিয়ে ফিরছে বিটিএস

উইমেনআই২৪ প্রতিবেদক: এই সময়ে পৃথিবী জুড়ে জনপ্রিয় ব্যান্ডের তালিকায় রয়েছে কোরিয়ান ব্যান্ড বিটিএস। খুব অল্প সময়ে গড়ে উঠলেও অনুরগীদের হৃদয়ে ব্যাপক সাড়া ফেলেছে এই ব্যান্ড। এবার আগামী ১০ জুন মুক্তি পেতে চলেছে পৃথিবী বিখ্যাত এই ব্যান্ডের নতুন অ্যালবাম।

রবিবার বিগহিট মিউজিকের পক্ষ থেকে জানানো হয়, যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে হতে চলেছে বিটিএস ব্যান্ডের পরবর্তী অনুষ্ঠান।

বিগহিট এক বিবৃতি জানিয়েছে, “বিটিএস ১০ জুন, ২০২২-এ আরেকটি নতুন অ্যালবাম নিয়ে ফিরছে। নতুন অ্যালবামের জন্য আপনাদের ভালোবাসা ও সর্মথনের অপেক্ষা করছি।”

২০১৩ সালে ৭ সদস্য নিয়ে ডেবিউ করে এই ব্যান্ডটি। ব্যান্ডটির প্রথম গান ‘নো মোর ড্রিম’, অ্যালবামের নাম ছিল ‘টু কুল ফোর স্কুল’।

সেই সময় এই ব্যান্ডের সদস্যদের প্রত্যেকের বয়স ছিলো ১৫-২০ এর কোঠার মধ্যে। মার্কিন মুলুকে বিটলস ছাড়া অন্য কোনও মহাদেশের ব্যান্ডের এমন খ্যাতি এই প্রথম। এই ব্যান্ডটির বেশিরভাগ গানই কোরিয়ান ভাষায় লেখা। দলের মাত্র এক জন সদস্য ইংরেজিতে পারদর্শী।

এই ব্যান্ডের জনপ্রিয়তার নেপথ্যে আরও একটি কারণ, এই সাত সদস্যই জাঁকজমকপূর্ণ পোশাক, গলায় সোনার চেন, গাঢ় আইলাইনার-সহ এমন সাজগোজ করতে পছন্দ করেন যা কি না পুরুষোচিত সাজগোজের চিরাচরিত মাপকাঠির সঙ্গে মানানসই নয়। কিন্তু এই স্টাইলই তাদের সারা বিশ্ব ব্যপক জনপ্রিয়তা এনে দিয়েছে।

উইমেনআই২৪ডটকম/জে//১৯-০৪-২০২২//০৯.২৯ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
নির্বাচন নিয়ে কথা বলার অধিকার নেই বিএনপির: প্রধানমন্ত্রী         ‘আইসোলেশনে’ শাকিব-বুবলী জুটি!         একদিনের ব্যবধানে ডলারের দাম কিছুটা কমেছে         চেয়ারম্যানপুত্রের খুনি ঘাতক এরশাদ মোল্লার আত্মহত্যা         শিশুর কান্নার বিল প্রায় ৩৬০০ টাকা         চারজন অতিরিক্ত সচিবকে সচিব পদে পদোন্নতি         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         আপনি অন্যদের থেকে কত বেশি বুদ্ধিমান বলে দেবে এই ছবি         রাজধানীর শ্যামপুর শিল্পাঞ্চলে আর জলাবদ্ধতা হবে না: তাপস         ‘আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে’         বাজেট অধিবেশন শুরু ৫ জুন         ৯ সচিব পদে রদবদল         হজ নিবন্ধনের সময় বাড়ল         ৭ কোটি টাকার গম নিয়ে ডুবল এমভি তামিম জাহাজ         ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের শিশু সন্তানকে কুপিয়ে হত্যা         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চীনা প্রতিষ্ঠান         ইসলামী ব্যাংকের সঙ্গে জেপি মরগান চেজ ব্যাংকের দ্বিপাক্ষিক সভা         শ্রীলঙ্কাকে লিড দিল বাংলাদেশ         সয়াবিন তেল শরীরের জন্য ক্ষতিকর: বাণিজ্যমন্ত্রী         পরীমণিকে হত্যা-ধর্ষণ চেষ্টায় বিচার শুরু         মাদ্রাসায় দৃশ্যমান স্থানে বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ