বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে নারীকে শ্বাসরোধে হত্যা

রাজশাহী প্রতিনিধি: 
রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকায় আবাসিক হোটেল ড্রিম হ্যাভেনে তালাবদ্ধ কক্ষ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ এপ্রিল) সকালে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১৭ এপ্রিল) রাত ১১টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি নাটোর সদরের নারায়নপুর এলাকার তসির প্রামাণিকের মেয়ে জয়নব বেগম (৪২)।

জানা গেছে, রোববার (১৭ এপ্রিল) সকাল ১০টার দিকে মিজান (৪০) নামে এক ব্যক্তির সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলটিতে উঠেন জয়নব বেগম। এ সময় হোটেল রেজিস্ট্রারে তার নাম উল্লেখ রয়েছে জুলেখা (২৭)। ঠিকানা দিয়েছিলেন রাজশাহীর গোদাগাড়ী। পরে ব্যাগে থাকা জাতীয় পরিচয়পত্র এবং চিকিৎসা ব্যবস্থাপত্রে তার পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, আবাসিক হোটেল ড্রিম হ্যাভেনের ৪০৩ নম্বর কক্ষে ওই নারীর মরদেহ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে, শ্বাসরোধে হত্যার পর পুরুষ সঙ্গী কক্ষের বাইরে থেকে দরজা বন্ধ করে পালিয়েছেন।

তিনি আরও বলেন, মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। পলাতক পুরুষকে শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।


উইমেনআই২৪ ডটকম//এল// 9.55 am
 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
পাহাড় থেকে পড়ে বুয়েটের গাড়ি ১২০০ ফুট নিচে, নিহত ৪         রেড জোনে পিটিআই, ইমরানের আল্টিমেটাম         পুতিন ছাড়া আর কারো সঙ্গে আলোচনা করব না : জেলেনস্কি         টাঙ্গাই‌লে ভুল চি‌কিৎসায় মা ও নবজাত‌কের মৃত্যুর অভিযোগ         রাজধানীতে গাড়ির ধাক্কায় তরুণী নিহত         গুগল ম্যাপে দুটি নতুন ফিচার         ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ         চাকরির সুযোগ দিচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়         সেনেগালের হাসপাতালে অগ্নিকাণ্ডে ১১ নবজাতকের মৃত্যু         ফ্রান্সে মুক্তি পাচ্ছে সিয়াম-পূজা অভিনীত ‘শান’         লিবিয়ার বন্দিদশা থেকে দেশে ফিরছেন ১৬০ জন         শেখ হাসিনাকে হত্যাচেষ্টা: ফাঁসির আসামি গ্রেপ্তার         বিশ্বে করোনার তাণ্ডবে বেড়েছে মৃত্যু, কমেছে আক্রান্ত         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৪         ‘ইভিএম ভার্চুয়ালি ম্যানুপুলেট করা অসম্ভব’         কর্মসংস্থান ব্যাংকে নিয়োগ পেলেন যারা         রোবট তৈরির উৎসবে মেতেছে কুমিল্লার শিক্ষার্থীরা         ‘বিশ্বে আমাদের সম্মান বেড়েছে’         আমি বেঁচে আছি: হানিফ সংকেত         মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হুজির প্রতিষ্ঠাতা মুফতি হাই গ্রেপ্তার