বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ছেলের বিরুদ্ধে হাতুড়ি দিয়ে মাকে পেটানোর অভিযোগ

বরগুনা প্রতিনিধি:
বরগুনায় আদালতে মামলা করায় মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে সৎ ছেলের বিরুদ্ধে। শুক্রবার (১৫ এপ্রিল) পাথরঘাটা উপজেলার পৌর শহরের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রুহুল আমিন ফখরুল পৌর শহরের একই এলাকার মৃত আমজাদ হোসেন মোক্তারের ছেলে। ভুক্তভোগী রহিমা বেগম রুহুল আমিনের সৎ মা।

জানা যায়, ফখরুল যখন ছোট তখন তার মা অন্য পুরুষের সঙ্গে চলে যায়। এরপর থেকে ফখরুলকে লালন-পালন করতে থাকেন রহিমা বেগম।

এদিকে রহিমার কাছ থেকে লোন নেওয়ার কথা বলে গোপনে স্বাক্ষর নিয়ে হেবা বিল এওয়াজ করেন ফখরুল। গত মাসের ২৭ তারিখ এ বিষয়ে মামলা করেন রহিমা বেগম। শুক্রবার মামলার জের ধরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফখরুল হাতুড়ি দিয়ে রহিমাকে পিটিয়ে জখম করেন। পরে রহিমার স্বজনরা তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

ভুক্তভোগী রহিমা বেগম বলেন, ফখরুল আলমের মা তিন মাস বয়সী সন্তান রেখে অন্য জায়গায় চলে যায়। সে থেকে আমি রুহুল আমিনকে বুকের দুধ খাইয়ে কোলে-পিঠে করে মানুষ করেছি। সে বিভিন্ন কৌশলে আমার কাছ থেকে ব্যাংক লোনের কথা বলে গোপনে নানা স্বাক্ষর নিয়ে এওয়াজ নামা দলিল বানায়। এ নিয়ে আমি গত মাসের ২৭ তারিখ আদালতে একটি মামলা করেছি। এর জের ধরে শুক্রবার সকালে ঢাকা থেকে এসে আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে।

অভিযুক্ত রুহুল আমিন বলেন, আমার বিরুদ্ধে আমার সৎ মা এবং ভাই-বোনরা মিলে চক্রান্ত করছে। আমাকে আমার বাসায় ঢুকতে দেওয়া হচ্ছে না। মারধরের বিষয়ে আমি কিছু জানি না।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উইমেনআই২৪ ডটকম//এল// 8.43 pm
 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনাকে হত্যাচেষ্টা: ফাঁসির আসামি গ্রেপ্তার         বিশ্বে করোনার তাণ্ডবে বেড়েছে মৃত্যু, কমেছে আক্রান্ত         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৪         ‘ইভিএম ভার্চুয়ালি ম্যানুপুলেট করা অসম্ভব’         কর্মসংস্থান ব্যাংকে নিয়োগ পেলেন যারা         রোবট তৈরির উৎসবে মেতেছে কুমিল্লার শিক্ষার্থীরা         ‘বিশ্বে আমাদের সম্মান বেড়েছে’         আমি বেঁচে আছি: হানিফ সংকেত         মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হুজির প্রতিষ্ঠাতা মুফতি হাই গ্রেপ্তার         বিদ্যুৎ সংযোগ পেল পদ্মা সেতু         শনিবার দেশে পৌঁছাবে গাফফার চৌধুরীর মরদেহ         নারীর ক্ষমতায়নে দক্ষতা-সক্ষমতা বাড়ানোর আহ্বান         নায়িকা এমিকে সন্তান নেওয়ার পরামর্শ দিলেন পরীমনি         দীপিকার উপহার পেয়ে বাকরুদ্ধ শাশ্বতর মেয়ে         পিটিআইয়ের ‘আজাদী মার্চ’, গ্রেপ্তার হতে পারেন ইমরান খান         নজরুলের লেখনী অন্যায়ের প্রতিবাদ করতে শেখায়: রাষ্ট্রপতি         মানুষের মুক্তি আর সাম্যের জয়গানে স্বতন্ত্র নজরুল: তথ্যমন্ত্রী         মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক নূরুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালন         পরিবেশ রক্ষা করে উন্নয়ন প্রকল্প গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর         সংসদের জন্য ৩৪১ কোটি ৮৯ লাখ টাকার বাজেট