বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯
২৯ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ছেলের বিরুদ্ধে হাতুড়ি দিয়ে মাকে পেটানোর অভিযোগ

বরগুনা প্রতিনিধি:
বরগুনায় আদালতে মামলা করায় মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে সৎ ছেলের বিরুদ্ধে। শুক্রবার (১৫ এপ্রিল) পাথরঘাটা উপজেলার পৌর শহরের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রুহুল আমিন ফখরুল পৌর শহরের একই এলাকার মৃত আমজাদ হোসেন মোক্তারের ছেলে। ভুক্তভোগী রহিমা বেগম রুহুল আমিনের সৎ মা।

জানা যায়, ফখরুল যখন ছোট তখন তার মা অন্য পুরুষের সঙ্গে চলে যায়। এরপর থেকে ফখরুলকে লালন-পালন করতে থাকেন রহিমা বেগম।

এদিকে রহিমার কাছ থেকে লোন নেওয়ার কথা বলে গোপনে স্বাক্ষর নিয়ে হেবা বিল এওয়াজ করেন ফখরুল। গত মাসের ২৭ তারিখ এ বিষয়ে মামলা করেন রহিমা বেগম। শুক্রবার মামলার জের ধরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফখরুল হাতুড়ি দিয়ে রহিমাকে পিটিয়ে জখম করেন। পরে রহিমার স্বজনরা তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

ভুক্তভোগী রহিমা বেগম বলেন, ফখরুল আলমের মা তিন মাস বয়সী সন্তান রেখে অন্য জায়গায় চলে যায়। সে থেকে আমি রুহুল আমিনকে বুকের দুধ খাইয়ে কোলে-পিঠে করে মানুষ করেছি। সে বিভিন্ন কৌশলে আমার কাছ থেকে ব্যাংক লোনের কথা বলে গোপনে নানা স্বাক্ষর নিয়ে এওয়াজ নামা দলিল বানায়। এ নিয়ে আমি গত মাসের ২৭ তারিখ আদালতে একটি মামলা করেছি। এর জের ধরে শুক্রবার সকালে ঢাকা থেকে এসে আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে।

অভিযুক্ত রুহুল আমিন বলেন, আমার বিরুদ্ধে আমার সৎ মা এবং ভাই-বোনরা মিলে চক্রান্ত করছে। আমাকে আমার বাসায় ঢুকতে দেওয়া হচ্ছে না। মারধরের বিষয়ে আমি কিছু জানি না।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উইমেনআই২৪ ডটকম//এল// 8.43 pm
 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
চিকিৎসক অদিতি সরকারের মৃত্যু         মারা গেছেন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ         বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের দল ঘোষণা         কলম্বিয়ার কারাগারে দাঙ্গার মধ্যে আগুন, নিহত ৪৯         প্রেমিকার জন্মদিনে সারপ্রাইজ দিলেন দেব         ঈদুল আজহা কবে, জানা যাবে কাল         পোস্তগোলা ব্রিজে আলাদা টোল দিতে হবে না         চট্টগ্রামে একদিনে করোনা আক্রান্ত ৫৮         প্রেমিকাকে নিয়ে উধাও ছেলে, মাকে পুড়িয়ে হত্যা!         ঢাকাগামী ৭ ট্রেন বিমানবন্দর স্টেশনে থামবে না চার দিন         মহানবিকে কটূক্তি : দর্জিকে কুপিয়ে হত্যা, কারফিউ জারি         ভারতে আটকে থাকা ২৫ নারী ও শিশু ফিরলেন দেশে         ভয়ঙ্কর নদী রিও টিনটো         স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যা         বিশ্বে করোনায় আক্রান্ত আরও ৭ লাখ, মৃত্যু ১৩২৬         আমার ভুলগুলো ক্ষমা করে দিন: প্রভা         করোনা সংক্রমণ রোধে ৬ নির্দেশনা         জাবিতে জাতীয় গণিত অলিম্পিয়াড পহেলা জুলাই         দেশে রপ্তানি আয়ে রেকর্ড         মুম্বাইয়ে ভবন ধসে নিহত ১৯         দাম নিয়ন্ত্রণে ভারত থেকে পেঁয়াজ আমদানির পরামর্শ