সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯
২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মেয়ে বিয়ে দিলেন ডেভিড বেকহাম

উইমেনআই২৪ ডেস্ক: হলিউড অভিনেত্রী নিকোলা প্লেটজকে বিয়ে করলেন ব্রুকলিন বেকহ্যাম। পরিণতি পেল তাদের তিন বছরের প্রণয়ের সম্পর্ক। ফ্লোরিডার পাম বিচে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করলেন ব্রুকলিন এবং নিকোলা। আমন্ত্রিত ছিলেন বেশ কিছু বিশিষ্ট ব্যক্তিও।

ব্রুকলিন বেকহ্যাম পেশায় একাধারে রন্ধনশিল্পী, ফুটবলার, মডেল ও আলোকচিত্রী। অন্যদিকে, নিকোলা পেল্টাজ মডেল ও অভিনেত্রী। তবে ২৩ বছরের ব্রুকলিন আর ২৭ বছরের নিকোলা দুজনই আন্তর্জাতিক ফ্যাশন আইকন। সম্ভবত এটিই দুজনকে একই বিন্দুতে মিলিয়েছে।

বিয়েতে নিকোলা যে সাদা গাউন পরেছেন, তার ট্রেনটি বেশ লম্বা। বিশ্বখ্যাত পোশাকের ব্র্যান্ড ভ্যালেন্তিনোর পরিচালক ইতালীয় ফ্যাশন ডিজাইনার পিয়ের পাওলো পাসোলিনি ছিলেন সেই গাউন তৈরির দায়িত্বে। সাদা গাউনের সঙ্গে মিলিয়ে মানানসই গ্লাভসে নিকোলা তার হাত ঢেকেছেন। তার অনামিকা আঙুল থেকে হীরের আংটি আলোকদ্যুতি ছড়াচ্ছিল। মাথা থেকে নেমে গেছে রয়্যাল ভেইল। কানে গোল হীরার দুল পরলেও তার গলায় কোনো অলঙ্কার ছিল না।

অন্যদিকে, বাবা ডেভিড বেকহাম ও ভাই রোমিও বেকহ্যাম, ক্রুজ বেকহ্যামদের সঙ্গে আসা ব্রুকলিন ছিলেন স্যুট পরিহিত কেতাদুরস্ত সাজে। বিয়ের ফটোশুটের দায়িত্বে ছিল বিশ্বখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ভোগ। টেনিসের জনপ্রিয় তারকা দুই বোন ভেনাস আর সেরেনা উইলিয়ামসও উপস্থিত ছিলেন বিয়েতে।

বিয়ের আনুষ্ঠানিকতার পর নিজের পুত্রবধূ নিকোলাকে অভিনন্দন জানিয়েছেন ব্রুকলিনের মা ও ডেভিড বেকহ্যামের স্ত্রী ভিক্টোরিয়াও। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্রুকলিন-নিকোলার ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমাদের পরিবারে স্বাগত।’

উইমেনআই২৪//ইউ//১৩-০৪-২০২২//০৩:১৩ পিএম//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিপৎসীমার ৬৫ সেমি নিচে যমুনার পানি         রন্ধনশিল্পী টমিসহ দুজনের বিরুদ্ধে মামলা         পদ্মা সেতুতে প্রথম দিনে টোল আদায় ২ কোটি ৯ লাখ         কলম্বিয়ায় ষাঁড়ের লড়াই: স্টেডিয়াম ভেঙে নিহত ৪         সংকটের মধ্যেই জ্বালানি তেলের দাম বাড়ল শ্রীলংকায়         প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন         ১২ বিচারপতি করোনায় আক্রান্ত         প্রথম দিনে পদ্মা সেতুতে ১০ আলোচিত ঘটনা         আজ থেকে পদ্মা সেতুতে চলবে না মোটরসাইকেল         বিশ্বে একদিনের ব্যবধানে শনাক্ত কমেছে দেড় লাখ         পদ্মা সেতুতে নিহত ২ ‍যুবকের বাইকের গতি ছিল ১০৫ কিমি.         হজে গিয়ে ভিক্ষা করায় বাংলাদেশি আটক         ঠাকুরগাঁওয়ে জমি দখল নিয়ে মারামারি         পদ্মা সেতুতে আহত ২ যুবকের মৃত্যু         পদ্মা সেতুর টোল প্লাজায় বিদ্যুৎ বিভ্রাট         বরিশালে বাড়ছে বাস যাত্রী, কমছে লঞ্চে যাত্রী         ২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণের নির্দেশ         ঈদে দেখা মিলবে পরীমনির         ২৫ ইউপি ও তিন পৌরসভায় আ.লীগের প্রার্থী যারা         পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ         শহীদ জননী জাহানারা ইমাম স্মরণে মোমবাতি প্রজ্বলন