বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মেয়ে বিয়ে দিলেন ডেভিড বেকহাম

উইমেনআই২৪ ডেস্ক: হলিউড অভিনেত্রী নিকোলা প্লেটজকে বিয়ে করলেন ব্রুকলিন বেকহ্যাম। পরিণতি পেল তাদের তিন বছরের প্রণয়ের সম্পর্ক। ফ্লোরিডার পাম বিচে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করলেন ব্রুকলিন এবং নিকোলা। আমন্ত্রিত ছিলেন বেশ কিছু বিশিষ্ট ব্যক্তিও।

ব্রুকলিন বেকহ্যাম পেশায় একাধারে রন্ধনশিল্পী, ফুটবলার, মডেল ও আলোকচিত্রী। অন্যদিকে, নিকোলা পেল্টাজ মডেল ও অভিনেত্রী। তবে ২৩ বছরের ব্রুকলিন আর ২৭ বছরের নিকোলা দুজনই আন্তর্জাতিক ফ্যাশন আইকন। সম্ভবত এটিই দুজনকে একই বিন্দুতে মিলিয়েছে।

বিয়েতে নিকোলা যে সাদা গাউন পরেছেন, তার ট্রেনটি বেশ লম্বা। বিশ্বখ্যাত পোশাকের ব্র্যান্ড ভ্যালেন্তিনোর পরিচালক ইতালীয় ফ্যাশন ডিজাইনার পিয়ের পাওলো পাসোলিনি ছিলেন সেই গাউন তৈরির দায়িত্বে। সাদা গাউনের সঙ্গে মিলিয়ে মানানসই গ্লাভসে নিকোলা তার হাত ঢেকেছেন। তার অনামিকা আঙুল থেকে হীরের আংটি আলোকদ্যুতি ছড়াচ্ছিল। মাথা থেকে নেমে গেছে রয়্যাল ভেইল। কানে গোল হীরার দুল পরলেও তার গলায় কোনো অলঙ্কার ছিল না।

অন্যদিকে, বাবা ডেভিড বেকহাম ও ভাই রোমিও বেকহ্যাম, ক্রুজ বেকহ্যামদের সঙ্গে আসা ব্রুকলিন ছিলেন স্যুট পরিহিত কেতাদুরস্ত সাজে। বিয়ের ফটোশুটের দায়িত্বে ছিল বিশ্বখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ভোগ। টেনিসের জনপ্রিয় তারকা দুই বোন ভেনাস আর সেরেনা উইলিয়ামসও উপস্থিত ছিলেন বিয়েতে।

বিয়ের আনুষ্ঠানিকতার পর নিজের পুত্রবধূ নিকোলাকে অভিনন্দন জানিয়েছেন ব্রুকলিনের মা ও ডেভিড বেকহ্যামের স্ত্রী ভিক্টোরিয়াও। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্রুকলিন-নিকোলার ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমাদের পরিবারে স্বাগত।’

উইমেনআই২৪//ইউ//১৩-০৪-২০২২//০৩:১৩ পিএম//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
আলোচনার মাধ্যমে সম্পর্ক আরও এগিয়ে নিতে চায়: মার্কিন রাষ্ট্রদূত         নির্বাচন নিয়ে কথা বলার অধিকার নেই বিএনপির: প্রধানমন্ত্রী         ‘আইসোলেশনে’ শাকিব-বুবলী জুটি!         একদিনের ব্যবধানে ডলারের দাম কিছুটা কমেছে         চেয়ারম্যানপুত্রের খুনি ঘাতক এরশাদ মোল্লার আত্মহত্যা         শিশুর কান্নার বিল প্রায় ৩৬০০ টাকা         চারজন অতিরিক্ত সচিবকে সচিব পদে পদোন্নতি         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         আপনি অন্যদের থেকে কত বেশি বুদ্ধিমান বলে দেবে এই ছবি         রাজধানীর শ্যামপুর শিল্পাঞ্চলে আর জলাবদ্ধতা হবে না: তাপস         ‘আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে’         বাজেট অধিবেশন শুরু ৫ জুন         ৯ সচিব পদে রদবদল         হজ নিবন্ধনের সময় বাড়ল         ৭ কোটি টাকার গম নিয়ে ডুবল এমভি তামিম জাহাজ         ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের শিশু সন্তানকে কুপিয়ে হত্যা         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চীনা প্রতিষ্ঠান         ইসলামী ব্যাংকের সঙ্গে জেপি মরগান চেজ ব্যাংকের দ্বিপাক্ষিক সভা         শ্রীলঙ্কাকে লিড দিল বাংলাদেশ         সয়াবিন তেল শরীরের জন্য ক্ষতিকর: বাণিজ্যমন্ত্রী         পরীমণিকে হত্যা-ধর্ষণ চেষ্টায় বিচার শুরু