সোমবার, ৪ মাঘ ১৪২৮
১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

খিচুড়ির লোভ সামলাতে না পেরে বিপদে চোর!

আন্তর্জাতিক ডেস্ক: 
খিচুড়ি খেতে পছন্দ করেন প্রায় কমবেশি সবাই। তবে এই খিচুড়িই বিপদে ফেলেছে এক ব্যক্তিকে। তিনি মূলত একজন চোর। চুরি করতে গিয়ে খিচুড়ির লোভ আর সামলাতে পারেননি ক্ষুধার্থ চোর। যার দরুণ খিচুড়িপ্রেমী এই চোরের ঠাই হয়েছে জেলে।


এমন একটি ঘটনা ঘটেছে ভারতের আসামের গুয়াহাটিতে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, আসামের গুয়াহাটির হেংবাবাড়ি এলাকার একটি বাড়িতে চুরি করতে ঢুকেছিলেন ওই ব্যক্তি। সেদিন ওই বাড়িটি ছিল একেবারে ফাঁকা। তবে চুরি করতে করতে ক্ষুধা পেয়ে যায় ওই ব্যাক্তির। তাই রান্নাঘরে গিয়ে চাল-ডাল মিশিয়ে বসিয়েও দেন খিচুড়ি। কিন্তু রান্নার শব্দে জেগে যান প্রতিবেশীরা। আর এতেই বাধে বিপত্তি! তারাই এসে হাতেনাতে ধরে ফেলেন চোরটিকে। পরে পুলিশের হাতে তুলে দেয়া হয় তাকে।

পুলিশ জানিয়েছে, ওই এলাকায় কয়েক দিন ধরে চোরের আনাগোনা বেড়েছে। সতর্ক অবস্থানে ছিল পুলিশ।

এদিকে খিচুড়ি খেতে গিয়ে চোরের এমন ধরা পড়ে যাওয়ার ঘটনা শুনে মজা পেয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যেই সেই চোরের গল্প সোশ্যাল মিডিয়ায়ও ভাইরাল।


উইমেনআই২৪ ডটকম//এসএল//
 

শীর্ষ সংবাদ:
দেশে ৯ জন নারীসহ ওমিক্রনে আক্রান্ত আরও ২২ জন         পঞ্চগড়ে মৃদু শৈত্যপ্রবাহ         হার দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের         মা হারালেন চিরকুটের সুমি         বিশ্বে করোনাভাইরাসে একদিনে শনাক্ত ও মৃত্যু কমেছে         অবশেষে পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট         বাণিজ্য মেলায় শিশুদের জন্য চালু হলো দুটি জাম্পিং হাউজ         'জনস্বার্থকে সবকিছুর ঊর্ধ্বে স্থান দিতে হবে'         ‘মেশিনে ভোট দেওয়া সোজা’         হ্যাটট্রিকের পর আইভী যা বললেন         ইসলামী ব্যাংকে দুই দিনব্যাপী ব্যবসায় উন্নয়ন সম্মেলন         শাহজালাল বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ         যুক্তরাষ্ট্রে জিম্মি ঘটনার নেপথ্যে পাকিস্তানি বিজ্ঞানী আফিয়া সিদ্দিকী         বিচারপতি টিএইচ খান আর নেই         শীতে প্রবীণদের যত্নে পাঁচ পরামর্শ         আইভীর হ্যাট্রিক জয়         নারায়ণগঞ্জ সিটি আমাদের সর্বোত্তম নির্বাচন: মাহবুব তালুকদার         রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ সদস্য         লুডুকে ‘অলৌকিক শক্তি’ মানতেন যারা         বড় ব্যবধানে এগিয়ে আইভী         ধরে নিয়ে যাওয়া সেই দুই ছাত্রকে ফেরত দিল বিএসএফ