সোমবার, ৪ মাঘ ১৪২৮
১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মাকে মারধর, ছেলের কারাদণ্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি: 
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের হাজিরপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে আবদুল আজিজ আরিফ মাদক সেবন করে তার মাকে বিভিন্ন সময় মারধর করত।

সোমবার রাতে মাদক সেবন করে সে তার মাকে মারধর করে৷ খবর পেয়ে রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ এমদাদুল হকের নির্দেশক্রমে থানার এস আই অলি উল্লাহ সঙ্গীয় ফোর্সসহ নিয়ে আসামিকে গ্রেপ্তার করে৷

পরে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা আসামি আরিফকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে রায় দিলে মঙ্গলবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. এমদাদুল হক জানান, এটি খুবই দুঃখজনক ঘটনা। সে প্রায় তার মাকে মারধর করতো সোমবার রাতে খবর পেয়ে তাকে গ্রেপ্তার করে ভ্রাম্যমাণ আদালতে সাজা দিয়ে আজ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


উইমেনআই২৪ ডটকম//এসএল//

 

শীর্ষ সংবাদ:
দেশে ৯ জন নারীসহ ওমিক্রনে আক্রান্ত আরও ২২ জন         পঞ্চগড়ে মৃদু শৈত্যপ্রবাহ         হার দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের         মা হারালেন চিরকুটের সুমি         বিশ্বে করোনাভাইরাসে একদিনে শনাক্ত ও মৃত্যু কমেছে         অবশেষে পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট         বাণিজ্য মেলায় শিশুদের জন্য চালু হলো দুটি জাম্পিং হাউজ         'জনস্বার্থকে সবকিছুর ঊর্ধ্বে স্থান দিতে হবে'         ‘মেশিনে ভোট দেওয়া সোজা’         হ্যাটট্রিকের পর আইভী যা বললেন         ইসলামী ব্যাংকে দুই দিনব্যাপী ব্যবসায় উন্নয়ন সম্মেলন         শাহজালাল বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ         যুক্তরাষ্ট্রে জিম্মি ঘটনার নেপথ্যে পাকিস্তানি বিজ্ঞানী আফিয়া সিদ্দিকী         বিচারপতি টিএইচ খান আর নেই         শীতে প্রবীণদের যত্নে পাঁচ পরামর্শ         আইভীর হ্যাট্রিক জয়         নারায়ণগঞ্জ সিটি আমাদের সর্বোত্তম নির্বাচন: মাহবুব তালুকদার         রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ সদস্য         লুডুকে ‘অলৌকিক শক্তি’ মানতেন যারা         বড় ব্যবধানে এগিয়ে আইভী         ধরে নিয়ে যাওয়া সেই দুই ছাত্রকে ফেরত দিল বিএসএফ