সোমবার, ৪ মাঘ ১৪২৮
১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

পিকনিকের দুই গাড়ির ধাক্কায় বাকবিতণ্ডা, ক্ষুব্ধ হয়ে নারীকে ধর্ষণ!

আন্তর্জাতিক ডেস্ক:  
ভারতের পশ্চিমবঙ্গে পিকনিক করে গাড়িতে ফিরছিল একটি দল। পথে আরেকটি পিকনিক গাড়ির সঙ্গে তাদের গাড়ির ধাক্কা লাগে। এ ঘটনায় নারীকে গাড়ি থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার মিনাখাঁয় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার (১ জানুয়ারি) রাতে টাকি থেকে পিকনিক করে গাড়িতে ফিরছিল ভাঙড়ের একটি দল। মিনাখাঁয় অন্য একটি পিকনিক পার্টির গাড়ির সঙ্গে ওই গাড়িটির ধাক্কা লাগে। তা নিয়ে বাকবিতণ্ডার জড়িয়ে পড়ে দুই দল। মিনাখাঁর ওই পিকনিক পার্টির লোকজনের হাতে মার খেয়ে ভাঙড় থেকে আসা লোকজন গাড়ি ছেড়ে পালিয়ে যায়। সেই সুযোগে গাড়িতে থাকা এক নারীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।
ধর্ষণের অভিযোগে দু'জন এবং গাড়ি ভাঙচুর-মারধরের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে মিনাখাঁ থানার পুলিশ।

গতকাল রবিবার অভিযুক্তদের বসিরহাট আদালতে তোলা হয়। পরে তাদের ১২ দিনের পুলিশ হেফাজতে নেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

বসিরহাট থানার পুলিশ সুপার (এসপি) জোবি থমাস বলেন, ৩০-৩২ জনের ওই পিকনিক পার্টির লোকজন মারধর খেয়ে পালিয়ে যায়। তাদের মধ্যে এক নারী গাড়িতে আটকে পড়েন। ওই নারীর বয়ান অনুযায়ী, অভিযুক্ত দু'জন তাকে তুলে নিয়ে ধর্ষণ করে। ওই ঘটনায় রাতভর অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

এ বিষয়ে পশ্চিমবঙ্গ নারী কমিশনের চেয়ারপারসন লীনা গঙ্গোপাধ্যায় বলেন, পুলিশের কাছে রিপোর্ট করা হয়েছে। তারা উপযুক্ত ব্যবস্থা নেবেন। সোমবার বিষয়টা আমরা জানতে পারব। কাল এ নিয়ে সুয়ো মোটো করব। নির্যাতিত যদি কথা বলতে চান তাহলে তার সঙ্গেও কথা বলব। তার কাছ থেকেই সবটা জানব।

সূত্র: জিনিউজ।
উইমেনআই২৪ডটকম//এসএল//
 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
অবশেষে পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট         বাণিজ্য মেলায় শিশুদের জন্য চালু হলো দুটি জাম্পিং হাউজ         'জনস্বার্থকে সবকিছুর ঊর্ধ্বে স্থান দিতে হবে'         ‘মেশিনে ভোট দেওয়া সোজা’         হ্যাটট্রিকের পর আইভী যা বললেন         ইসলামী ব্যাংকে দুই দিনব্যাপী ব্যবসায় উন্নয়ন সম্মেলন         শাহজালাল বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ         যুক্তরাষ্ট্রে জিম্মি ঘটনার নেপথ্যে পাকিস্তানি বিজ্ঞানী আফিয়া সিদ্দিকী         বিচারপতি টিএইচ খান আর নেই         শীতে প্রবীণদের যত্নে পাঁচ পরামর্শ         আইভীর হ্যাট্রিক জয়         নারায়ণগঞ্জ সিটি আমাদের সর্বোত্তম নির্বাচন: মাহবুব তালুকদার         রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ সদস্য         লুডুকে ‘অলৌকিক শক্তি’ মানতেন যারা         বড় ব্যবধানে এগিয়ে আইভী         ধরে নিয়ে যাওয়া সেই দুই ছাত্রকে ফেরত দিল বিএসএফ         বিশ্বকাপ ধরে রাখার মিশনে টস জিতে ব্যাটিংয়ে যুবারা         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত বাড়ল         ৪৫ বছর পর মাকে খুঁজতে বাংলাদেশে ম্যারিও         রাতেই সাত কলেজের ভর্তি ফল প্রকাশ         শাবিপ্রবিতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ, ভিসিকে উদ্ধার