শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

পঞ্চাশের আগেই দুই উইকেট হারাল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :  
টি-টোয়েন্টিতে তার ব্যর্থতা নিয়ে আলোচনা হচ্ছিল অনেক। আশা ছিল টেস্টে হয়তো তেমন কিছু দেখা যাবে না। শুরুটাও করেছিলেন বেশ ভালো। হাঁকিয়েছিলেন কয়েকটি বাউন্ডারি। কিন্তু শেষ পর্যন্ত শাহিন শাহ আফ্রিদির বাউন্সারে ফিরতে হয়েছে সাইফ হাসানকে।

চট্টগ্রাম টেস্টে পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নামে বাংলাদেশ। ইনিংসের পঞ্চম ওভারে শাহিন আফ্রিদির দ্বিতীয় বলকে কাভার দিয়ে চার মারেন সাইফ। কিন্তু পরের বলেই আফ্রিদির বাউন্সার সামলাতে পারেননি তিনি।


শর্ট লেগে দাঁড়ানো আবিদ আলীর হাতে বল তুলে দিয়ে সাজঘরে ফেরত গেছেন। ১২ বলে ১৪ রান করে ফিরেছেন সাইফ। এরপর বেশিক্ষণ স্থায়ী হননি তার উদ্বোধনী জুটির সঙ্গী সাদমান ইসলামও। হাসান আলীর বলটি সুইং করে এসে সাদমানের প্যাডে লাগে।

আম্পায়ারও আঙ্গুল তুলে দেন। কিন্তু রিভিউর সিদ্ধান্ত নেন সাদমান। যদিও শেষ পর্যন্ত বহাল থাকে আম্পায়ারের সিদ্ধান্তই। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩ বলে ৬ রান করে নাজমুল হোসেন শান্ত ও ০ রানে অপরাজিত আছেন ‍মুনিুল হক। ৯ ওভার শেষে ৩৪ রান করতে গিয়ে ২ উইকেট হারিয়েছে বাংলাদেশ।

উইমেনআই২৪ ডটকম//এসএল//
 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
প্রকাশ হলো রোজিনার নতুন গান ‘রাত জেগে থাকি’         বাংলাদেশি তরুণ সাদমুআর নানা রূপ: কখনো নারী, কখনো পুরুষ         ১০০ টাকায় পুলিশের চাকরি পেয়ে বিস্মিত কেয়া         সহিংসতার জন্য মানুষ আর ভোটকেন্দ্রে যেতে চায় না :জি এম কাদের         বান্দরবানের রুমা ও আলীকদম ভ্রমণে নিষেধাজ্ঞা         দেশের অবশিষ্ট মানুষকে দ্রুত বিদ্যুৎ দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিলেট থেকে সরাসরি পণ্য রপ্তানির সুবিধা নিশ্চিত করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         মেয়র আব্বাসকে আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি         চট্টগ্রামে কেমিক্যাল কারখানায় আগুন নেভানোর পর ফায়ার কর্মীর মৃত্যু         তেলের দাম বাড়ায় মোটরসাইকেল বেচে ঘোড়া কিনলেন যুবক         প্রথম দিনে শক্ত অবস্থানে বাংলাদেশ         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ৫৮ জন হাসপাতালে         করোনায় আরও ৩ জনের মৃত্যু         প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী         ‘একটি চিহ্নিত অপশক্তি সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করেছে’         নটরডেম ছাত্রের মৃত্যু: ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         সুযোগ পেলেই প্রিয়জনকে জড়িয়ে ধরবেন: বলছে গবেষণা         বিদেশ যেতে ক্ষমা চাইতে হবে খালেদার: হানিফ         ‘বাংলা ট্রান্সলেশন ফাউন্ডেশন’র অনুবাদ সাহিত্য পুুরস্কার ঘোষণা         ‘বীজন নাট্য গোষ্ঠী'র নতুন কমিটি গঠন