সোমবার, ৪ মাঘ ১৪২৮
১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মা-বাবাকে ভরণ-পোষণ না দেয়ায় ছেলে-বউ কারাগারে

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গায় মা-বাবার ভরণ-পোষণের মামলায় ছেলে এবং পুত্রবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর আদালতে নেয়া হলে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছির বিকাশ (৩২) ও তার স্ত্রী রেহেনা খাতুন (২৯)।

বৃহস্পতিবার জীবননগর উপজেলা শহরের লক্ষ্মীপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

মামলার অভিযোগে বলা হয়েছে, দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামের রুহুল আমিন (৭০) ও তার স্ত্রী বৃদ্ধা মোছা. রিনা বেগমের (৬৫) ভরণ-পোষণের খরচ দেয় না দুই ছেলে বিকাশ ও আলামিন। এর ফলে দীর্ঘদিন ধরে মানবেতর জীবনযাপন করছেন তারা।

রুহুল আমিন বলেন, ‌‘খাওয়ার টাকা চাইলে আমার দুই ছেলে ও তাদের স্ত্রীরা মারধর করে। ছেলে ও ছেলে বউদের হাতে মার খাওয়ার পর আমি দর্শনা থানায় পুলিশকে জানাই। পরে ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা করি।’

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম লুৎফুল কবির বলেন, বৃদ্ধ মা-বাবার এই ঘটনা শুনে তাদের দুই ছেলে ও দুই পুত্রবধূসহ পাঁচ জনের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা নেয়া হয়। বৃহস্পতিবার তাদের এক ছেলে ও পুত্রবধূকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। পরে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উইমেনআই২৪ ডটকম//এসএল//
 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
হার দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের         মা হারালেন চিরকুটের সুমি         বিশ্বে করোনাভাইরাসে একদিনে শনাক্ত ও মৃত্যু কমেছে         অবশেষে পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট         বাণিজ্য মেলায় শিশুদের জন্য চালু হলো দুটি জাম্পিং হাউজ         'জনস্বার্থকে সবকিছুর ঊর্ধ্বে স্থান দিতে হবে'         ‘মেশিনে ভোট দেওয়া সোজা’         হ্যাটট্রিকের পর আইভী যা বললেন         ইসলামী ব্যাংকে দুই দিনব্যাপী ব্যবসায় উন্নয়ন সম্মেলন         শাহজালাল বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ         যুক্তরাষ্ট্রে জিম্মি ঘটনার নেপথ্যে পাকিস্তানি বিজ্ঞানী আফিয়া সিদ্দিকী         বিচারপতি টিএইচ খান আর নেই         শীতে প্রবীণদের যত্নে পাঁচ পরামর্শ         আইভীর হ্যাট্রিক জয়         নারায়ণগঞ্জ সিটি আমাদের সর্বোত্তম নির্বাচন: মাহবুব তালুকদার         রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ সদস্য         লুডুকে ‘অলৌকিক শক্তি’ মানতেন যারা         বড় ব্যবধানে এগিয়ে আইভী         ধরে নিয়ে যাওয়া সেই দুই ছাত্রকে ফেরত দিল বিএসএফ         বিশ্বকাপ ধরে রাখার মিশনে টস জিতে ব্যাটিংয়ে যুবারা         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত বাড়ল