শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিয়েবাড়ির বাজনায় মুরগির মৃত্যু, পুলিশে অভিযোগ!

আন্তর্জাতিক ডেস্ক:
বিয়েতে উচ্চশব্দে গানবাজনা নিয়ে প্রতিবেশীরা প্রায়ই অভিযোগ করে থাকেন। কিন্তু এসব অভিযোগকে বুড়ো আঙুল দেখিয়ে মাঝরাত অবধি বিয়ে বাড়িতে বাজতে থাকে উচ্চশব্দে বাজনা। অসুবিধা হলেও দুয়েক দিনের ব্যাপার মনে করে প্রতিবেশীরা বিষয়টি মেনেই নেন।


কিন্তু এই গানবাজনার কারণে মুরগির মৃত্যু হওয়ায় শেষমেষ পুলিশে অভিযোগ করে বসলেন এক যুবক। বুধবার গালফ নিউজ এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

ভারতের পূর্বাঞ্চলীয় প্রদেশ উড়িষ্যার বাসিন্দা রঞ্জিত কুমার পারিদা জানান, স্থানীয় সময় রোববার মাঝরাতে পাশের বিয়ে বাড়িতে ‘কান ফাটানো’ শব্দে গান বাজতে শুরু করে।

বার্তা সংস্থা এএফপিকে তিনি বলেন, প্রচণ্ড জোরে শব্দ হওয়ায় তার পোল্ট্রি ফার্মের মুরগিগুলো আতঙ্কিত হয়ে পড়ে। তিনি বিয়ে বাড়িতে গিয়ে শব্দ একটু কমিয়ে দিতে অনুরোধ করেন। কিন্তু তারা সেই অনুরোধে কান তো দেয়ই না, উল্টো বরের বন্ধু তাকে ধমক দেন। পরে প্রচণ্ড আওয়াজে তার পোল্ট্রি ফার্মের ৬৩ মুরগি একসঙ্গে মারা যায়।

এক প্রাণী চিকিৎসক তাকে জানিয়েছেন, প্রচণ্ড শব্দের ফলে মুরগিগুলো হার্ট অ্যার্টাকে মারা যায়। এ ঘটনার পর রঞ্জিত বিয়ে বাড়িতে গিয়ে ক্ষতিপূরণ দাবি করেন। কিন্তু তারা সেই দাবি না মানায় পুলিশে গিয়ে অভিযোগ করেন রঞ্জিত।

অবশ্য শেষমেষ অবশ্য পুলিশি হস্তক্ষেপে বিষয়টি সুরাহা হয়। বরের বাড়ির সদস্যরা রঞ্জিতকে ক্ষতিপূরণ দিতে রাজি হন।

উইমেনআই২৪ ডটকম//এসএল//

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
প্রকাশ হলো রোজিনার নতুন গান ‘রাত জেগে থাকি’         বাংলাদেশি তরুণ সাদমুআর নানা রূপ: কখনো নারী, কখনো পুরুষ         ১০০ টাকায় পুলিশের চাকরি পেয়ে বিস্মিত কেয়া         সহিংসতার জন্য মানুষ আর ভোটকেন্দ্রে যেতে চায় না :জি এম কাদের         বান্দরবানের রুমা ও আলীকদম ভ্রমণে নিষেধাজ্ঞা         দেশের অবশিষ্ট মানুষকে দ্রুত বিদ্যুৎ দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিলেট থেকে সরাসরি পণ্য রপ্তানির সুবিধা নিশ্চিত করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         মেয়র আব্বাসকে আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি         চট্টগ্রামে কেমিক্যাল কারখানায় আগুন নেভানোর পর ফায়ার কর্মীর মৃত্যু         তেলের দাম বাড়ায় মোটরসাইকেল বেচে ঘোড়া কিনলেন যুবক         প্রথম দিনে শক্ত অবস্থানে বাংলাদেশ         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ৫৮ জন হাসপাতালে         করোনায় আরও ৩ জনের মৃত্যু         প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী         ‘একটি চিহ্নিত অপশক্তি সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করেছে’         নটরডেম ছাত্রের মৃত্যু: ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         সুযোগ পেলেই প্রিয়জনকে জড়িয়ে ধরবেন: বলছে গবেষণা         বিদেশ যেতে ক্ষমা চাইতে হবে খালেদার: হানিফ         ‘বাংলা ট্রান্সলেশন ফাউন্ডেশন’র অনুবাদ সাহিত্য পুুরস্কার ঘোষণা         ‘বীজন নাট্য গোষ্ঠী'র নতুন কমিটি গঠন