বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

শিক্ষকের যৌন লালসার শিকার হয়েছিলেন দেবলীনা, তারপর...

উইমেনআই২৪ ডেস্ক: ভারতীয় টেলিভিশনের আদর্শ বউমা তিনি। গোপী বউয়ের চরিত্রে অভিনয় করে রাতারাতি সুপারস্টারের তকমা পেয়েছেন আসামের বাঙালি কন্যা দেবলীনা ভট্টাচার্য। তাকে দেখা গেছে সালমান খান সঞ্চালিত বিগ বসের মঞ্চেও। সম্প্রতি নিজের ছোটবেলার এক ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন তিনি।

‘ফ্লিপকার্ট লেডিজ ভার্সেস জেন্টলম্যান সিজন টু’ নামে এক অনুষ্ঠানে দেবলীনা জানিয়েছেন, ছেলেবেলায় তার অংকের শিক্ষক তাকে খুবই খারাপভাবে স্পর্শ করেছিলেন। সে সময় পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানাতে চেয়েছিলেন তিনি। কিন্তু পরিবারের সম্মানের কথা ভেবে তার বাবা-মা তাকে বাধা দেন বলে জানান দেবলীনা।

ঘটনার কথা জানিয়ে অভিনেত্রী বলেন, ‘তিনি খুব ভালো টিচার ছিলেন। সকলে ওনার কাছে যেত টিউশন নিতে। ক্লাসের সব ভালো ছাত্রছাত্রীরা, আমার দুজন প্রিয় বন্ধুও ওনার কাছে টিউশন নিত। কিন্তু এক সপ্তাহ পর ওনার আসা বন্ধ করে দেয়।’

দেবলীনা বলেন, ‘এরপর আমি ওনার বাসায় টিউশনে গিয়েছিলাম। সেখানে উনি আমার সঙ্গে দুর্ব্যবহার করেন। আমি বাড়ি ফিরে মাকে সবটা জানাই। আমরা স্যারের বাড়ি গিয়ে ওনার বউয়ের কাছে অভিযোগ করি। আমি সত্যিই চেয়েছিলাম কড়া ব্যবস্থা নিতে। কিন্তু..’।

আক্ষেপের সুরে দেবলীনা জানান, সমাজের ভয়ে তার বাবা-মা রাজি হয়নি পুলিশে অভিযোগ জানাতে। দেবলীনা বলেন, সেটা এক্কেবারে অনুচিত কাজ ছিল। প্রত্যেক বাবা-মার উচিত ছেলেমেয়েরা এই ধরণের অভিযোগ জানালে তাদের পাশে থাকা এবং আইনি ব্যবস্থা নেওয়া।

তিনি বলেন, ‘প্রত্যেক বাবা-মাকে অনুরোধ জানাচ্ছি, দয়া করে সমাজের ভয়ে আপনারা পিছিয়ে আসবেন না। ব্যবস্থা নেবেন।’

উইমেনআই২৪//এএসইউ//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
এইচএসসি পরীক্ষা বৃহস্পতিবার শুরু, মানতে হবে ১৬ নির্দেশনা         জনগণকে ‘কম খাওয়ার’ নির্দেশ দিলেন কিম জং উন         দেশে ফিরেছে নারী দল         বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন চুক্তিতে নতুন অধ্যায়ে দেশ         সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল হোসেন         উড়োজাহাজের ধাক্কায় ২ গরুর মৃত্যু, ৪ আনসার প্রত্যাহার         আরো ১২১ ডেঙ্গু রোগী হাসপাতালে         গ্রেপ্তার ভয়ে পুরুষশূন্য গ্রাম, আতঙ্কে নারী-শিশু         বৈশ্বিক কোভিড সহনশীলতা সূচকে ১৮ ধাপ উন্নতি বাংলাদেশের         এইচএসসি পরীক্ষা নিয়ে ডিএমপির যেসব নিষেধাজ্ঞা         নভেম্বরে ৩২৬ নারী ও কন্যাশিশু নির্যাতন শিকার         নেত্রকোণায় দাদন ব্যবসায়ীর হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন         ‘ঠিকানাহীন’ শোভা এখন বুয়েটে         ঢাকায় বাংলাদেশ ও পাকিস্তান দল         শিক্ষা-গবেষণা ও ঐতিহ্য ফিরিয়ে আনার আহ্বান         ২৪ ঘণ্টায় ২৮২ জন শনাক্ত         নবাবগঞ্জে বিশ্ব এইডস দিবস পালন         সৌদি আরবে করোনার নতুন ধরন ওমিক্রন শনাক্ত         শিক্ষার্থী নাঈমের নামে ফুটওভার ব্রিজ নির্মাণের ঘোষণা         শ্লীলতাহানির মামলায় নারাজির আবেদন পরীমনির