বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ক্যাটরিনা কাইফের দেহরক্ষীর মাসিক বেতন সাধারণ ভারতীয়দের সারা জীবনের রোজগার

বিনোদন ডেস্ক: বলিউড  তারকারা যেখানেই যান না কেন, পাশে ঢাল হয়ে থাকেন তাদের দেহরক্ষীরা। বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফও সর্বদা সঙ্গে নিয়ে চলেন তার দেহরক্ষী দীপক সিংকে । ক্যাটরিনার সৌন্দর্য্যে মুগ্ধ বলিউড। তার দেহরক্ষীও কিছু কম হ্যান্ডসাম নন। লম্বা-চওড়া শরীর দিয়ে তিনি সবসময় ক্যাটরিনাকে রক্ষা করেন।

বলিউড অভিনেতা রণিত রায়  সম্পর্কে দীপকের ভগ্নিপতি। সেই সূত্রেই তিনি এই পেশা পেয়েছেন। আসলে দীপক সিং প্রথমে এই পেশায় আসার কথা ভাবেননি। তার বাবা ছিলেন একজন বায়ু সেনা অফিসার। দীপক ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতেন। আগ্রায় পড়াশোনা শেষ করার পর তিনি মুম্বাইতে এসেছিলেন। তবে কলেজ পর্যন্ত পড়াশোনা করে তিনি আর বেশিদূর পড়াশোনা করতে পারেননি।

জামাইবাবুর রনিত রায়ের সূত্র ধরে তিনি প্রথম বলিউডে নিরাপত্তারক্ষীর কাজ পান। সঞ্জয় লীলা বানসালির ‘ব্ল্যাক’ ছবির শুটিং চলছিল তখন। সেই ছবির সেটে দ্বাররক্ষীর কাজ করতেন দীপক। এরপর তিনি রানী মুখার্জিকে একটি অ্যাওয়ার্ড শো’তে নিরাপত্তা দেওয়ার দায়িত্ব পান। ব্যাস, সেই থেকে শুরু। একে একে শাহরুখ খান থেকে শুরু করে সালমান খান, মাধুরী দীক্ষিত, দীপিকা পাড়ুকোন, প্যারিস হিলটনের মতো তারকাদের নিরাপত্তা দিয়েছেন দীপক।

ক্যাটরিনার নিরাপত্তার দায়িত্বে আসার আগে শাহরুখের দেহরক্ষী হিসেবে কাজ করতেন দীপক সিং। আইপিএল থেকে শুরু করে দেশের বাইরের বিভিন্ন অনুষ্ঠানে তিনি শাহরুখের পাশে পাশে থেকে তাকে আগলিয়েছেন। শাহরুখের ‘ডান হাত’ নামেই বলিউডে পরিচিত ছিলেন তিনি।

ক্যাটরিনার দেহরক্ষী নিজে কোনও এক তারকার থেকে কম নন। সব সময় সাদা শার্ট, কালো ফরমাল প্যান্ট এবং কাল রংয়ের ব্লেজার পরে থাকতে দেখা যায় তাকে। এর পেছনে রয়েছে তার নিজস্ব যুক্তি। তার কথায়, “অন‍্যদের থেকে আমাকে আলাদা দেখানো উচিত। ভাল পোশাক পরলে নজর কাড়বেই। ভিভিআইপির সঙ্গে সফর করতে হলে নিজেকে তেমনি ভাবে সাজাতে হবে।”

এহেন একজন দেহরক্ষীর মাস মাইনে অবশ্যই চমকে দেওয়ার মতো। ঘরে হোক বা বাইরে, ক্যাটরিনাকে যিনি নিজের জীবনের ঝুঁকি নিয়ে আগলাচ্ছেন, শোনা যায় তার পারিশ্রমিক নাকি কোটি টাকার কাছাকাছি। তবে দীপক শুধু ক্যাটরিনাকেই নয়, বলিউডের তাবড় তাবড় তারকাদের নিরাপত্তা সুনিশ্চিত করেছেন একসময়।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
এইচএসসি পরীক্ষা বৃহস্পতিবার শুরু, মানতে হবে ১৬ নির্দেশনা         জনগণকে ‘কম খাওয়ার’ নির্দেশ দিলেন কিম জং উন         দেশে ফিরেছে নারী দল         বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন চুক্তিতে নতুন অধ্যায়ে দেশ         সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল হোসেন         উড়োজাহাজের ধাক্কায় ২ গরুর মৃত্যু, ৪ আনসার প্রত্যাহার         আরো ১২১ ডেঙ্গু রোগী হাসপাতালে         গ্রেপ্তার ভয়ে পুরুষশূন্য গ্রাম, আতঙ্কে নারী-শিশু         বৈশ্বিক কোভিড সহনশীলতা সূচকে ১৮ ধাপ উন্নতি বাংলাদেশের         এইচএসসি পরীক্ষা নিয়ে ডিএমপির যেসব নিষেধাজ্ঞা         নভেম্বরে ৩২৬ নারী ও কন্যাশিশু নির্যাতন শিকার         নেত্রকোণায় দাদন ব্যবসায়ীর হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন         ‘ঠিকানাহীন’ শোভা এখন বুয়েটে         ঢাকায় বাংলাদেশ ও পাকিস্তান দল         শিক্ষা-গবেষণা ও ঐতিহ্য ফিরিয়ে আনার আহ্বান         ২৪ ঘণ্টায় ২৮২ জন শনাক্ত         নবাবগঞ্জে বিশ্ব এইডস দিবস পালন         সৌদি আরবে করোনার নতুন ধরন ওমিক্রন শনাক্ত         শিক্ষার্থী নাঈমের নামে ফুটওভার ব্রিজ নির্মাণের ঘোষণা         শ্লীলতাহানির মামলায় নারাজির আবেদন পরীমনির