শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নিউ জিল্যান্ড সফর থেকেও ছিটকে গেলেন তামিম

স্পোর্টস ডেস্ক : 
বুড়ো আঙুলের চোটের কারণে আসন্ন নিউ জিল্যান্ড সফর থেকেও ছিটকে গেলেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। এই সফরে তার না থাকার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

নেপালে এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলার সময় পাওয়া এই চোট থেকে সেরে উঠতে এক মাস তামিমকে বিশ্রাম নিতে হবে বলে জানান এই চিকিৎসক।


২২ নভেম্বর চোটের অবস্থা নিয়ে ইংল্যান্ডে একজন ফিজিশিয়ানের সঙ্গে আলোচনা করেন তামিম। তাকে এক মাসের বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। দেবাশীষ একটি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘তিনি (তামিম) ফিজিশিয়ানের সঙ্গে দেখা করেছেন এবং তাকে এক মাস বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে, তার কোনো অস্ত্রোপচারের প্রয়োজন নেই।’ তিনি যোগ করেছেন, ‘এজন্য নিউ জিল্যান্ড সফরে যেতে পারবেন না তামিম।’

এর আগে তামিম সবশেষ জিম্বাবুয়ে সফরে ওয়ানডে খেলে দেশে ফিরেন হাঁটুর চোটের কারণে। মাসখানেক পুনর্বাসনে থেকে যান নেপালে। সেখানে নতুন করে চোট পান। এই সময়ে অস্ট্রেলিয়া, নিউ জিল্যান্ডের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজের সঙ্গে বিশ্বকাপও খেলেননি বাঁহাতি ওপেনার। সবশেষ পাকিস্তানের বিপক্ষে সিরিজ থেকে ছিটকে যান আঙুলের সমস্যা নিয়ে।

দুটি টেস্ট খেলতে ডিসেম্বরের শেষ দিকে নিউ জিল্যান্ডে যাওয়ার কথা বাংলাদেশের। ২০২১-২৩ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের এই ম্যাচ দুটি হবে ১ ও ৯ জানুয়ারি। প্রথম ম্যাচ হবে টাউরাঙ্গায়, শেষটি ক্রাইস্টচার্চে।

উইমেনআই ২৪ডটকম//এসএল//

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ট্রাকচাপায় তিন নারী শ্রমিকের প্রাণহানি         ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টেকনিক্যাল স্কুলের শিক্ষার্থীদেরকে সংবর্ধনা         বিশ্বের বিচিত্র সব টয়লেট রেস্তোরাঁ         বিয়েতে ঝুড়ি ভর্তি টাকা উপহার! গুনতেই পাক্কা তিন ঘণ্টা!         মাছি তাড়াতে গিয়ে উড়িয়ে দিলেন বাড়ির একাংশ         সমুদ্রের বুকে ভেসে বেড়ানো চার ভৌতিক জাহাজ         ‘আমরা নির্যাতনকে নির্মূল করতে পারিনি’         নতুন প্রজন্মের জন্য গবেষণা কাজে প্রণোদনা অব্যাহত থাকবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ছোটবেলায় আমরাও অর্ধেক ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         এবার সাহসী সামান্থা         মহাসড়কে টোল আদায়ে বিল পাস         বিশ্ব বাণিজ্য সংস্থার সম্মেলন হচ্ছে না         স্মার্টফোন ব্যবহারে চোখের ক্ষতি এড়াতে         টিকা দিয়ে বাসায় ফেরার পথে বউ-শাশুড়ির প্রাণহানি         মহামারীতে প্রবাসী আয়েই শক্ত অর্থনীতি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         ডব্লিউসিআইটি ২০২১ :তথ্যপ্রযুক্তির বিশ্ব আসরে ডিজিটাল বাংলাদেশ         করোনার নতুন ধরন 'ওমিক্রন' নিয়ে এত উদ্বেগ কেন?         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম, কমতে পারে দেশেও         করোনায় আজও মৃত্যু কমেছে         প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা