শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

প্রিয়াঙ্কা-নিকের সংসার ভাঙার গুঞ্জন

বিনোদন ডেস্ক : 
জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভালোবেসে দশ বছরের ছোট মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন। কিন্তু বিয়ের দুই বছর পার হতেই তাদের সংসারে ভাঙনের সুর।

কিছুদিন আগেও স্বামী নিকের সঙ্গে বেশ হাসিখুশি ছবি ও ভিডিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। এমনকি তাদের মধ্যে কোনো মনোমালিন্যের খবরও শোনা যায়নি। তবুও হঠাৎ করে কেন এই গুঞ্জন?

মূলত, এই গুঞ্জনের শুরু প্রিয়াঙ্কার ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম থেকে। ২০১৮ সালে বিয়ের পর নিজের নামের সঙ্গে স্বামী নিক জোনাসের পদবি যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। এত দিন ইনস্টাগ্রামে তার নাম লিখতেন ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। কিন্তু সোমবার (২২ নভেম্বর) হঠাৎ করেই ‘জোনাস’ পদবি বাদ দিয়েছেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা। এরপর থেকেই এই জুটির সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়।

তবে এ বিষয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেন, ‘এটা গুঞ্জন ছাড়া কিছুই নয়। আমি নেটিজেনদের অনুরোধ করব দয়া করে এই সব মিথ্যা খবর ছড়াবেন না।’

‘বেওয়াচ’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর এক বন্ধুও একই দাবি করেছেন। তিনি বলেন, ‘এই ভিত্তিহীন গুঞ্জনে কান দেবেন না।’ এছাড়া প্রিয়াঙ্কা নিজেও নিকের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে মন্তব্য করেছেন।


তবে কী কারণে প্রিয়াঙ্কা তার নাম থেকে স্বামী নিকের পদবী বাদ দিলেন তা এখানো জানা যায়নি।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।

উইমেনআই ২৪ডটকম//এসএল//

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ট্রাকচাপায় তিন নারী শ্রমিকের প্রাণহানি         ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টেকনিক্যাল স্কুলের শিক্ষার্থীদেরকে সংবর্ধনা         বিশ্বের বিচিত্র সব টয়লেট রেস্তোরাঁ         বিয়েতে ঝুড়ি ভর্তি টাকা উপহার! গুনতেই পাক্কা তিন ঘণ্টা!         মাছি তাড়াতে গিয়ে উড়িয়ে দিলেন বাড়ির একাংশ         সমুদ্রের বুকে ভেসে বেড়ানো চার ভৌতিক জাহাজ         ‘আমরা নির্যাতনকে নির্মূল করতে পারিনি’         নতুন প্রজন্মের জন্য গবেষণা কাজে প্রণোদনা অব্যাহত থাকবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ছোটবেলায় আমরাও অর্ধেক ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         এবার সাহসী সামান্থা         মহাসড়কে টোল আদায়ে বিল পাস         বিশ্ব বাণিজ্য সংস্থার সম্মেলন হচ্ছে না         স্মার্টফোন ব্যবহারে চোখের ক্ষতি এড়াতে         টিকা দিয়ে বাসায় ফেরার পথে বউ-শাশুড়ির প্রাণহানি         মহামারীতে প্রবাসী আয়েই শক্ত অর্থনীতি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         ডব্লিউসিআইটি ২০২১ :তথ্যপ্রযুক্তির বিশ্ব আসরে ডিজিটাল বাংলাদেশ         করোনার নতুন ধরন 'ওমিক্রন' নিয়ে এত উদ্বেগ কেন?         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম, কমতে পারে দেশেও         করোনায় আজও মৃত্যু কমেছে         প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা