বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে কুপিয়ে জখম

পটুয়াখালী প্রতিনিধি: 

পটুয়াখালীর দশমিনায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক গৃহবধূকে (২৪) কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মো. সাইফুল মীর নামে মুদি-মনোহারির এক ব্যবসায়ীর বিরুদ্ধে।


ওই গৃহবধূর রক্তাক্ত অবস্থার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। বর্তমানে গৃহবধূ জেসমিন দশমিনা হাসপাতালে চিকিৎসাধীন।

আহত গৃহবধূ যুগান্তরের কাছে অভিযোগ করেন, প্রায় ১০ বছর আগে উপজেলার আলীপুরা ইউনিয়নে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে ওই গ্রামের মৃত ফজলু মীরের ছেলে মো. সাইফুল মীর বিভিন্নভাবে জ্বালাতন ও নানাভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি স্থানীয় বিভিন্ন মহলকে জানালেও কেউ এর সমাধান দেননি।

শনিবার সকাল ৭টার দিকে ওই গৃহবধূর পরিবারের কাছে তিন হাজার টাকা ধারের দুই হাজার টাকা পাওয়ার অজুহাতে সাইফুল তাদের বাড়িতে গিয়ে কুপ্রস্তাব ও শ্লীলতাহানির চেষ্টা করে। এতে বাধা দিলে সাইফুল দা দিয়ে কুপিয়ে তার মাথায় জখম করে মারধর করে।

এ ঘটনায় গৃহবধূর পরিবার শনিবারই দশমিনা থানায় একটি লিখিত অভিযোগ করেছে। তবে দশমিনা থানার ওসি মেহেদী হাসান বলেন, আলীপুরার কোনো অভিযোগ পাননি।

অভিযোগের বিষয় সাইফুল মীরের দাবি, জেসমিনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি তাদের কাছে দোকানের পণ্যের টাকা পাই। আর ওই টাকা চাইতে গেলে আমার স্ত্রীর সঙ্গে দা হাতে নিয়ে সে খারাপ আচরণ করে। আমি তাকে মারধর ও কুপ্রস্তাব দেইনি।

উইমেনআই ২৪ডটকম//এসএল//
 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
এইচএসসি পরীক্ষা বৃহস্পতিবার শুরু, মানতে হবে ১৬ নির্দেশনা         জনগণকে ‘কম খাওয়ার’ নির্দেশ দিলেন কিম জং উন         দেশে ফিরেছে নারী দল         বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন চুক্তিতে নতুন অধ্যায়ে দেশ         সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল হোসেন         উড়োজাহাজের ধাক্কায় ২ গরুর মৃত্যু, ৪ আনসার প্রত্যাহার         আরো ১২১ ডেঙ্গু রোগী হাসপাতালে         গ্রেপ্তার ভয়ে পুরুষশূন্য গ্রাম, আতঙ্কে নারী-শিশু         বৈশ্বিক কোভিড সহনশীলতা সূচকে ১৮ ধাপ উন্নতি বাংলাদেশের         এইচএসসি পরীক্ষা নিয়ে ডিএমপির যেসব নিষেধাজ্ঞা         নভেম্বরে ৩২৬ নারী ও কন্যাশিশু নির্যাতন শিকার         নেত্রকোণায় দাদন ব্যবসায়ীর হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন         ‘ঠিকানাহীন’ শোভা এখন বুয়েটে         ঢাকায় বাংলাদেশ ও পাকিস্তান দল         শিক্ষা-গবেষণা ও ঐতিহ্য ফিরিয়ে আনার আহ্বান         ২৪ ঘণ্টায় ২৮২ জন শনাক্ত         নবাবগঞ্জে বিশ্ব এইডস দিবস পালন         সৌদি আরবে করোনার নতুন ধরন ওমিক্রন শনাক্ত         শিক্ষার্থী নাঈমের নামে ফুটওভার ব্রিজ নির্মাণের ঘোষণা         শ্লীলতাহানির মামলায় নারাজির আবেদন পরীমনির