শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ভারতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটার বিয়ের পিঁড়িতে

স্পোর্টস ডেস্ক: বিয়ে করলেন ভারতের অনূর্ধ্ব ১৯ দলের প্রাক্তন অধিনায়ক উন্মুক্ত চন্দ। কনে সিমরন খোসলা। ২১ নভেম্বর গাঁটছড়া বাঁধেন দু’জনে। নিজের বিয়ের ছবি নেটমাধ্যমে প্রকাশ করেন উন্মুক্ত।

উন্মুক্তের স্ত্রী সিমরন নিজেও খেলার দুনিয়ার সঙ্গে যুক্ত। তিনি এক জন ক্রীড়া পুষ্টিবিদ। কী ভাবে সবাইকে ফিট রাখা যায়, সে দিকেই লক্ষ্য দিল্লি নিবাসী এই তরুণীর।

একটি ফিটনেস কোচিং সেন্টার চালান সিমরন। নাম ‘বাট লাইক অ্যান এপ্রিকট’। অনলাইনেই তাঁর গ্রাহকদের সুস্থ থাকার পরামর্শ দেন। বিশ্বের ৩৩টি দেশের দু’হাজারের বেশি মানুষ তাঁর কাছে সুস্থ থাকার পরামর্শ নেন।

নেটমাধ্যমে বেশ সক্রিয় সিমরন। তাঁর অনুরাগীর সংখ্যা ৭০ হাজারের বেশি। কী ভাবে সবাই সুস্থ থাকবেন, সেই পরামর্শ নিজের ভিডিয়োর মাধ্যমে দেন সিমরন।

সিমরনের লক্ষ্য সবাই নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবে। বিশ্ব জুড়ে সেই বার্তা পৌঁছে দিতে চান তিনি।

কাজের বাইরে সিনেমা দেখতে পছন্দ করেন সিমরন। সব ধরনের সিনেমা দেখেন তিনি। সেই সঙ্গে বলিউডি গানের সঙ্গে নাচতেও খুব পছন্দ করেন সিমরন।

২০১২ সালে ভারতের অনূর্ধ্ব ১৯ দলের অধিনায়ক ছিলেন উন্মুক্ত। তাঁর নেতৃত্বেই দল বিশ্বকাপ জেতে। ফাইনালে অপরাজিত ১১১ রানের ইনিংস খেলেছিলেন এই ডান হাতি ব্যাটার। ২০১৫ সাল পর্যন্ত অনূর্ধ্ব ১৯ দলের অধিনায়ক ছিলেন তিনি।

২০১৩ সালে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে আইপিএল-এ অভিষেক হয় উন্মুক্তের। পরের বছর রাজস্থান রয়্যালস তাঁকে নেয়।

২০১৫ সালে উন্মুক্ত যান মুম্বই ইন্ডিয়ান্সে। সে বছর মুম্বই আইপিএল জিতলেও জাতীয় দলের দরজা খোলেনি তাঁর জন্য।

শেষ পর্যন্ত ২০২১ সালের অগস্ট মাসে মাত্র ২৮ বছর বয়সে ভারতীয় ক্রিকেট থেকে অবসর নেন উন্মুক্ত। তিনি চলে যান আমেরিকা। সেখানে মেজর ক্রিকেট লিগের সঙ্গে তিন বছরের চুক্তি করেন।

বর্তমানে মাইনর ক্রিকেট লিগে সিলিকন ভ্যালি দলের অধিনায়ক তিনি। দলকে লিগ জিতিয়েছেন। আগামী মরসুমের জন্য বিগ ব্যাশের দল মেলবোর্ন রেনেগেডস তাঁকে সই করিয়েছে। তিন বছরের চুক্তি শেষ হলে আমেরিকার হয়ে ক্রিকেট খেলার সুযোগ পাবেন উন্মুক্ত। আপাতত সে দিকেই তাকিয়ে তিনি।

 

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
প্রকাশ হলো রোজিনার নতুন গান ‘রাত জেগে থাকি’         বাংলাদেশি তরুণ সাদমুআর নানা রূপ: কখনো নারী, কখনো পুরুষ         ১০০ টাকায় পুলিশের চাকরি পেয়ে বিস্মিত কেয়া         সহিংসতার জন্য মানুষ আর ভোটকেন্দ্রে যেতে চায় না :জি এম কাদের         বান্দরবানের রুমা ও আলীকদম ভ্রমণে নিষেধাজ্ঞা         দেশের অবশিষ্ট মানুষকে দ্রুত বিদ্যুৎ দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিলেট থেকে সরাসরি পণ্য রপ্তানির সুবিধা নিশ্চিত করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         মেয়র আব্বাসকে আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি         চট্টগ্রামে কেমিক্যাল কারখানায় আগুন নেভানোর পর ফায়ার কর্মীর মৃত্যু         তেলের দাম বাড়ায় মোটরসাইকেল বেচে ঘোড়া কিনলেন যুবক         প্রথম দিনে শক্ত অবস্থানে বাংলাদেশ         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ৫৮ জন হাসপাতালে         করোনায় আরও ৩ জনের মৃত্যু         প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী         ‘একটি চিহ্নিত অপশক্তি সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করেছে’         নটরডেম ছাত্রের মৃত্যু: ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         সুযোগ পেলেই প্রিয়জনকে জড়িয়ে ধরবেন: বলছে গবেষণা         বিদেশ যেতে ক্ষমা চাইতে হবে খালেদার: হানিফ         ‘বাংলা ট্রান্সলেশন ফাউন্ডেশন’র অনুবাদ সাহিত্য পুুরস্কার ঘোষণা         ‘বীজন নাট্য গোষ্ঠী'র নতুন কমিটি গঠন