শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ইরফান সাজ্জাদের ইংরেজীতে চমক!

বিনোদন প্রতিবেদক: ইরফান সাজ্জাদ ইংরেজীতে কথা বলার রোগে ভুগছে। তার সাথে কেই ইংরেজীতে কথা না বললে সে উত্তেজিত হয়ে যায়। বিষয়টি মারামারির পর্যায়ে ঠেকে। বাসার কাজের বুয়া, দারোয়ান, ভাড়াটিয়া তার এই কর্মকান্ডে অতীষ্ট। তার ইংরেজী বলার ধরণ ও শব্দ-দুটোই হাস্যকর। লোকে তাকে পাগল ভাবতে শুরু করে। এদিকে বাসার নতুন ভাড়াটিয়া চমক ও তার বাবা। বাংলায় স্নাতক পড়া চমককে সবাই ইরফানের এই ইংরেজী বলা সম্পর্কে জানায়। ইরফানের ভুল ইংরেজী শুনে বিরক্ত হয় চমক। এই বিরক্তি বাড়তে থাকে। তারা এই পাগলের বাড়িতে আর থাকতে চায় না। এদিকে ইরফানের মা চমককে পছন্দও করে ফেলেছে। এখন কি করবে ইরফান?

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ইংলিশ রানা’। মেহেদী হাসান রানার গল্প ভাবনায় নাটকটি পরিচালনা করেছেন নয়ন। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, চমক, এম শফি, রকি খান, শিখা মৌ, পামির এবং আরও অনেকে। আরটিভির প্রযোজনায় নাটকটির চিত্রগ্রহণ করেছেন মীর হান্নান। প্রধান সহকারি পরিচালক ছিলেন সাকিব মাহমুদ শাওন। সম্পাদনা ও রং বিন্যাস করেছেন সাইফুল হক, আবহ সঙ্গীত করেছেন সিজু।

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নির্মাতা সূত্রে জানা গেছে, শিগগিরই ইংলিশ রানা আরটিভিতে প্রচারিত হবে।

উইমেনআই২৪//এএসইউ//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ট্রাকচাপায় তিন নারী শ্রমিকের প্রাণহানি         ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টেকনিক্যাল স্কুলের শিক্ষার্থীদেরকে সংবর্ধনা         বিশ্বের বিচিত্র সব টয়লেট রেস্তোরাঁ         বিয়েতে ঝুড়ি ভর্তি টাকা উপহার! গুনতেই পাক্কা তিন ঘণ্টা!         মাছি তাড়াতে গিয়ে উড়িয়ে দিলেন বাড়ির একাংশ         সমুদ্রের বুকে ভেসে বেড়ানো চার ভৌতিক জাহাজ         ‘আমরা নির্যাতনকে নির্মূল করতে পারিনি’         নতুন প্রজন্মের জন্য গবেষণা কাজে প্রণোদনা অব্যাহত থাকবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ছোটবেলায় আমরাও অর্ধেক ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         এবার সাহসী সামান্থা         মহাসড়কে টোল আদায়ে বিল পাস         বিশ্ব বাণিজ্য সংস্থার সম্মেলন হচ্ছে না         স্মার্টফোন ব্যবহারে চোখের ক্ষতি এড়াতে         টিকা দিয়ে বাসায় ফেরার পথে বউ-শাশুড়ির প্রাণহানি         মহামারীতে প্রবাসী আয়েই শক্ত অর্থনীতি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         ডব্লিউসিআইটি ২০২১ :তথ্যপ্রযুক্তির বিশ্ব আসরে ডিজিটাল বাংলাদেশ         করোনার নতুন ধরন 'ওমিক্রন' নিয়ে এত উদ্বেগ কেন?         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম, কমতে পারে দেশেও         করোনায় আজও মৃত্যু কমেছে         প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা