শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

দাদীর জিম্মায় সেই তিন বোন

স্টাফ রিপোর্টার: 
রাজধানীর আদাবর থেকে নিখোঁজ হওয়া সেই তিন বোনকে দাদীর জিম্মায় দিয়েছেন আদালত। যশোর থেকে উদ্ধারের পর শনিবার (২০ নভেম্বর) সেই তিন বোনকে সাধারণ ডায়েরি (জিডি) মূলে আদালতে হাজির করে আদাবর থানা পুলিশ। তাদের জিম্মায় নেয়ার আবেদন করেন দাদী। এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী তিন বোনকে দাদীর জিম্মায় নেয়ার আদেশ দেন।

আদাবর থানার নন জিআর শাখার কর্মকর্তা সাব-ইন্সপেক্টর সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, ওই তিন শিক্ষার্থী নিখোঁজ হওয়ায় তার খালা আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। পরে র‌্যাব প্রযুক্তির সহযোগিতা নিয়ে ওই তিন শিক্ষার্থীর অবস্থান শনাক্ত করে। তারা অসুস্থ বাবাকে দেখতেই খালাকে না জানিয়ে যশোরে গিয়েছিল।

আরও জানা যায়, ১৮ নভেম্বর সকালে তারা আদাবরে খালার বাসা থেকে বের হয়। এ সময় তাদের সঙ্গে মোবাইল ফোন ছিল না। পরে তাদের খালা থানায় জিডি করেন। তিন বোনই টিকটকের সঙ্গে জড়িত। টিকটক ভিডিও তৈরির জন্য তারা বাসা থেকে বেরিয়ে গেছে কিনা, তা খতিয়ে দেখতে অনুসন্ধান শুরু করে পুলিশ।

উইমেনআই ২৪ডটকম//এসএল//

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
প্রকাশ হলো রোজিনার নতুন গান ‘রাত জেগে থাকি’         বাংলাদেশি তরুণ সাদমুআর নানা রূপ: কখনো নারী, কখনো পুরুষ         ১০০ টাকায় পুলিশের চাকরি পেয়ে বিস্মিত কেয়া         সহিংসতার জন্য মানুষ আর ভোটকেন্দ্রে যেতে চায় না :জি এম কাদের         বান্দরবানের রুমা ও আলীকদম ভ্রমণে নিষেধাজ্ঞা         দেশের অবশিষ্ট মানুষকে দ্রুত বিদ্যুৎ দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিলেট থেকে সরাসরি পণ্য রপ্তানির সুবিধা নিশ্চিত করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         মেয়র আব্বাসকে আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি         চট্টগ্রামে কেমিক্যাল কারখানায় আগুন নেভানোর পর ফায়ার কর্মীর মৃত্যু         তেলের দাম বাড়ায় মোটরসাইকেল বেচে ঘোড়া কিনলেন যুবক         প্রথম দিনে শক্ত অবস্থানে বাংলাদেশ         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ৫৮ জন হাসপাতালে         করোনায় আরও ৩ জনের মৃত্যু         প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী         ‘একটি চিহ্নিত অপশক্তি সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করেছে’         নটরডেম ছাত্রের মৃত্যু: ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         সুযোগ পেলেই প্রিয়জনকে জড়িয়ে ধরবেন: বলছে গবেষণা         বিদেশ যেতে ক্ষমা চাইতে হবে খালেদার: হানিফ         ‘বাংলা ট্রান্সলেশন ফাউন্ডেশন’র অনুবাদ সাহিত্য পুুরস্কার ঘোষণা         ‘বীজন নাট্য গোষ্ঠী'র নতুন কমিটি গঠন