শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

সহোদর পেল নাইট রাইডার্স, আমিরশাহির টি২০ লিগে এ বার দল কিনলেন শাহরুখ খান

সহোদর পেল নাইট রাইডার্স

র্স্পোটস ডেস্ক : আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স এবং সিপিএল-এ ট্রিনবাগো নাইট রাইডার্সের পরে এ বার আরও একটি দল কিনলেন বলিউডের বাদশা শাহরুখ খান। সংযুক্ত আরব আমিরশাহিতে হতে চলা এমিরেটস টি২০ লিগে একটি দল কিনেছেন তিনি। যদিও সেই দলের কী নাম তা এখনও জানা যায়নি।

জানা গিয়েছে, ছ’দলের এই টুর্নামেন্টে ইতিমধ্যেই পাঁচটি দল নিশ্চিত হয়ে গিয়েছে। শাহরুখ ছাড়া সেখানে দল কিনেছে আইপিএল-এর আরও দুই ফ্র্যাঞ্চাইজি। তারা হল মুকেশ অম্বানীর মুম্বই ইন্ডিয়ান্স ও কিরণ কুমার গ্রান্ধির দিল্লি ক্যাপিটালস। যদিও কিরণ ব্যক্তিগত ভাবে সেখানে দল কিনেছেন। দিল্লি ফ্র্যাঞ্চাইজির আর এক অংশীদার পার্থ জিন্দল সেখানে দল কেনেননি।

এ ছাড়া অর্থলগ্নি সংস্থা ক্যাপ্রি গ্লোবাল ও বিগ ব্যাশের ফ্র্যাঞ্চাইজি সিডনি সিক্সার্সও দল কিনেছে সেখানে। ষষ্ঠ দলটি কেনার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবল ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। আইপিএল-এও দল কিনতে আগ্রহ দেখিয়েছিল এই ফুটবল ক্লাব। কিন্তু সেখানে দরপত্রে পিছিয়ে থাকায় ক্লাবের মালিকানা পায়নি তারা।

আইপিএল-এর প্রাক্তন চিফ অপারেটিং অফিসার সুন্দর রমনের মস্তিষ্কপ্রসূত এই প্রতিযোগিতা জানুয়ারি মাসে হতে পারে বলে খবর। আয়োজনের দায়িত্বে রয়েছে এমিরেটস ক্রিকেট বোর্ড। তারা প্রথমে কলকাতা ও মুম্বইয়ের পাশাপাশি মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই ফ্র্যাঞ্চাইজির কাছেও আবেদন করেছিল। প্রথমে রাজি হলেও পরে পিছিয়ে আসে চেন্নাই।

এমিরেটস ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, দুবাই শাহরুখের কাছে দ্বিতীয় ঘরের মতো। সেখানে শাহরুখ একটা ব্র্যান্ড। তাই সেখানে টুর্নামেন্টে তিনি দল কিনবেন, সে বিষয়ে তাঁরা আগে থেকে নিশ্চিত ছিলেন। শেষ পর্যন্ত সেটা হওয়ায় খুশি তাঁরা।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
প্রকাশ হলো রোজিনার নতুন গান ‘রাত জেগে থাকি’         বাংলাদেশি তরুণ সাদমুআর নানা রূপ: কখনো নারী, কখনো পুরুষ         ১০০ টাকায় পুলিশের চাকরি পেয়ে বিস্মিত কেয়া         সহিংসতার জন্য মানুষ আর ভোটকেন্দ্রে যেতে চায় না :জি এম কাদের         বান্দরবানের রুমা ও আলীকদম ভ্রমণে নিষেধাজ্ঞা         দেশের অবশিষ্ট মানুষকে দ্রুত বিদ্যুৎ দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিলেট থেকে সরাসরি পণ্য রপ্তানির সুবিধা নিশ্চিত করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         মেয়র আব্বাসকে আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি         চট্টগ্রামে কেমিক্যাল কারখানায় আগুন নেভানোর পর ফায়ার কর্মীর মৃত্যু         তেলের দাম বাড়ায় মোটরসাইকেল বেচে ঘোড়া কিনলেন যুবক         প্রথম দিনে শক্ত অবস্থানে বাংলাদেশ         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ৫৮ জন হাসপাতালে         করোনায় আরও ৩ জনের মৃত্যু         প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী         ‘একটি চিহ্নিত অপশক্তি সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করেছে’         নটরডেম ছাত্রের মৃত্যু: ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         সুযোগ পেলেই প্রিয়জনকে জড়িয়ে ধরবেন: বলছে গবেষণা         বিদেশ যেতে ক্ষমা চাইতে হবে খালেদার: হানিফ         ‘বাংলা ট্রান্সলেশন ফাউন্ডেশন’র অনুবাদ সাহিত্য পুুরস্কার ঘোষণা         ‘বীজন নাট্য গোষ্ঠী'র নতুন কমিটি গঠন