শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নাটোরে পোশাককর্মী ধর্ষণ, আটক ১

উইমেনআই২৪ ডেস্ক: ঢাকা থেকে নাটোরের সিংড়া উপজেলায় নিজ বাড়িতে ফেরার পথে ধর্ষণের শিকার হলেন এক পোশাককর্মী।

এ ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ দায়ের করলে অভিযুক্ত ধর্ষক আবু সাঈদকে (২৩) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার আবু সাঈদ নাটোর সদর উপজেলার তেবাড়িয়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

ওই পোশাককর্মীর পরিবার জানায়, ঢাকা থেকে ছুটিতে নিজ বাড়িতে আসার পথে বুধবার সিংড়া বাসস্ট্যান্ডে এসে পৌঁছান ওই নারী। এসময় বাসস্ট্যান্ডে পরিচয় হয় নাটোর থেকে সিংড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যাওয়া আবু সাঈদের। আবু সাঈদ ওই পোশাককর্মীকে ধর্ম বোন বানিয়ে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে। পথিমধ্যে মেয়েটিকে ধর্ষণ করে আবু সাঈদ।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, বুধবার রাত ১২টার দিকে ওই পোশাককর্মী তার মেয়ের অসুস্থতার খবর পেয়ে বাসযোগে ঢাকা থেকে সিংড়া বাসস্ট্যান্ডে পৌঁছায়। তারপর উপজেলার বিনগ্রাম কয়াখাস গ্রামের বাড়িতে যাওয়ার জন্য অটোভ্যান গাড়িতে ওঠে। এসময় আবু সাঈদ নামের যুবকটিও সেই ভ্যানে ওঠে। পথে ভ্যানটি চৌগ্রাম এলাকায় পৌঁছালে আবু সাঈদ জোরপূর্বক ওই নারীকে ভ্যান থেকে নামিয়ে নেয়। এসময় ভ্যানচালক ভয়ে সটকে পড়লে আবু সাঈদ রাস্তার পাশে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। পরে রাতে টহল পুলিশের একটি দল গোঙ্গানির শব্দে এগিয়ে গিয়ে হাতেনাতে আবু সাঈদকে আটক করে।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে ভুক্তভোগী মেয়েটি আবু সাঈদকে একমাত্র আসামি করে থানায় মামলা দায়ের করেন। ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উইমেনআই২৪//এএসইউ//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
‘আমরা নির্যাতনকে নির্মূল করতে পারিনি’         নতুন প্রজন্মের জন্য গবেষণা কাজে প্রণোদনা অব্যাহত থাকবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ছোটবেলায় আমরাও অর্ধেক ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         এবার সাহসী সামান্থা         মহাসড়কে টোল আদায়ে বিল পাস         বিশ্ব বাণিজ্য সংস্থার সম্মেলন হচ্ছে না         স্মার্টফোন ব্যবহারে চোখের ক্ষতি এড়াতে         টিকা দিয়ে বাসায় ফেরার পথে বউ-শাশুড়ির প্রাণহানি         মহামারীতে প্রবাসী আয়েই শক্ত অর্থনীতি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         ডব্লিউসিআইটি ২০২১ :তথ্যপ্রযুক্তির বিশ্ব আসরে ডিজিটাল বাংলাদেশ         করোনার নতুন ধরন 'ওমিক্রন' নিয়ে এত উদ্বেগ কেন?         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম, কমতে পারে দেশেও         করোনায় আজও মৃত্যু কমেছে         প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা         গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে আরও ৮৭ জন নতুন রোগী ভর্তি         নারী আন্দোলনের ইতিহাস         আগামী ২ ডিসেম্বর থেকে‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেন চালু         পেছন থেকে কেউ নজর রাখলে সতর্ক করে দেবে ক্রোমবুক         চট্টগ্রামে আবারও ভূমিকম্প