শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের টিকিট পেতে উপচেপড়া ভিড়

স্টাফ রিপোর্টার:
মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকেট সংগ্রহ করতে লাইন ধরেছেন ক্রীড়া প্রেমীরা। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে দর্শক ফিরছে গ্যালারিতে।

করোনা পরবর্তী এবারই প্রথম মাঠে দর্শক ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল নয়টা থেকে শুরু হয় টিকিট বিক্রি। তার আগে থেকেই বিভিন্ন বয়সী ক্রিকেট ভক্তরা উপস্থিত হতে থাকেন ইনডোর স্টেডিয়াম এলাকায়।

বিসিবির নির্দিষ্ট বুথ থেকে টিকেট বিক্রি চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

১০০ টাকা টিকেটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে। সর্বোচ্চ ১ হাজার টাকা। গ্র্যান্ডস্ট্যান্ড ১ হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা ।

শুক্রবার (১৯ নভেম্বর) প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হচ্ছে সংক্ষিপ্ত ফরম্যাটের সিরিজ। ২০ নভেম্বর দ্বিতীয় ম্যাচ। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ২২ নভেম্বর। প্রতিটি ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

কুড়ি ওভারের সিরিজ শেষ হতেই চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৬ নভেম্বর থেকে শুরু প্রথম টেস্ট। ঢাকায় ফিরে ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্টে নামবে বাংলাদেশ-পাকিস্তান।

উইমেনআই ২৪ডটকম//এসএল//
 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
প্রকাশ হলো রোজিনার নতুন গান ‘রাত জেগে থাকি’         বাংলাদেশি তরুণ সাদমুআর নানা রূপ: কখনো নারী, কখনো পুরুষ         ১০০ টাকায় পুলিশের চাকরি পেয়ে বিস্মিত কেয়া         সহিংসতার জন্য মানুষ আর ভোটকেন্দ্রে যেতে চায় না :জি এম কাদের         বান্দরবানের রুমা ও আলীকদম ভ্রমণে নিষেধাজ্ঞা         দেশের অবশিষ্ট মানুষকে দ্রুত বিদ্যুৎ দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিলেট থেকে সরাসরি পণ্য রপ্তানির সুবিধা নিশ্চিত করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         মেয়র আব্বাসকে আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি         চট্টগ্রামে কেমিক্যাল কারখানায় আগুন নেভানোর পর ফায়ার কর্মীর মৃত্যু         তেলের দাম বাড়ায় মোটরসাইকেল বেচে ঘোড়া কিনলেন যুবক         প্রথম দিনে শক্ত অবস্থানে বাংলাদেশ         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ৫৮ জন হাসপাতালে         করোনায় আরও ৩ জনের মৃত্যু         প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী         ‘একটি চিহ্নিত অপশক্তি সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করেছে’         নটরডেম ছাত্রের মৃত্যু: ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         সুযোগ পেলেই প্রিয়জনকে জড়িয়ে ধরবেন: বলছে গবেষণা         বিদেশ যেতে ক্ষমা চাইতে হবে খালেদার: হানিফ         ‘বাংলা ট্রান্সলেশন ফাউন্ডেশন’র অনুবাদ সাহিত্য পুুরস্কার ঘোষণা         ‘বীজন নাট্য গোষ্ঠী'র নতুন কমিটি গঠন