শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

কে এই ডিম্পল গার্ল ?

আন্তর্জাতিক ডেস্ক:
নীল সবুজ রঙের চোখ, বাদামী কোকড়া চুল, সঙ্গে গালে টোল। মিষ্টি মেয়ের এই দুষ্টু হাসিই এখন নেট দুনিয়ায়  ভাইরাল। অনেকেই তাকে চেনে ডিম্পল গার্ল নামে। কিন্ত কে এই ডিম্পল গার্ল?

এই ডিম্পল গার্লের আসল নাম আনাহিতা হাশিমযাদে। আনাহিতার জন্ম ২০১৬ সালের ১০ জানুয়ারি, ইরানে।

টোল পড়া হাসির জন্যই মূলত সবার মনে জায়গা করে নিয়েছে আনাহিতা। তার প্রথম ছবি ২০১৮ সালে ইনস্টাগ্রামে পোস্ট করেন তার মা। এরপর থেকেই একের পর এক আনাহিতার ছবি দেখতে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা।


অবিশ্বাস্য হলেও সত্য, সেই ধারাবাহিকতায় আনাহিতার এখন ১.২ মিলিয়ন ফলোয়ার ইনস্টাগ্রামে।

২ বছর বয়স থেকেই আনাহিতার ছবি ইনস্টাটাতে দিয়ে আসছেন তার মা। এখন সে পাঁচ বছরে, একটি ছোট্ট বোনও হয়েছে তার। ছোট বোনটির সঙ্গে খেলতে ভালোবাসে আনাহিতা, সেইসঙ্গে ভালোবাসে, ছবি আঁকতে এবং মজার মজার খাবার খেতে।

এখন কিন্তু আনাহিতার টোল পড়া হাসির পরিধি ইনস্টা থেকে ছড়িয়ে পড়েছে সকল সামাজিক যোগাযোগ মাধ্যমেই।

তবে আনাহিতার পরিবার সম্পর্কে আর কোনই তথ্য পাওয়া যায়নি, এমনকী তার তায়ের নামটিও জানা যায়নি। শুধু এটুকু নিশ্চিত যে, মধ্য ইরানের কোনও একটি জায়গায় পরিবারের সঙ্গেই বাস এই ডিম্পল গার্লের। 


উইমেনআই ২৪ডটকম//এসএল//
 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিশ্বের বিচিত্র সব টয়লেট রেস্তোরাঁ         বিয়েতে ঝুড়ি ভর্তি টাকা উপহার! গুনতেই পাক্কা তিন ঘণ্টা!         মাছি তাড়াতে গিয়ে উড়িয়ে দিলেন বাড়ির একাংশ         সমুদ্রের বুকে ভেসে বেড়ানো চার ভৌতিক জাহাজ         ‘আমরা নির্যাতনকে নির্মূল করতে পারিনি’         নতুন প্রজন্মের জন্য গবেষণা কাজে প্রণোদনা অব্যাহত থাকবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ছোটবেলায় আমরাও অর্ধেক ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         এবার সাহসী সামান্থা         মহাসড়কে টোল আদায়ে বিল পাস         বিশ্ব বাণিজ্য সংস্থার সম্মেলন হচ্ছে না         স্মার্টফোন ব্যবহারে চোখের ক্ষতি এড়াতে         টিকা দিয়ে বাসায় ফেরার পথে বউ-শাশুড়ির প্রাণহানি         মহামারীতে প্রবাসী আয়েই শক্ত অর্থনীতি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         ডব্লিউসিআইটি ২০২১ :তথ্যপ্রযুক্তির বিশ্ব আসরে ডিজিটাল বাংলাদেশ         করোনার নতুন ধরন 'ওমিক্রন' নিয়ে এত উদ্বেগ কেন?         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম, কমতে পারে দেশেও         করোনায় আজও মৃত্যু কমেছে         প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা         গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে আরও ৮৭ জন নতুন রোগী ভর্তি