শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নুসরাত জাহানের সঙ্গে নিখিল জৈনের বিয়ে বৈধ ছিল না

বিনোদন ডেস্ক: 
বিবাহবিচ্ছেদ চেয়ে টালিউড অভিনেত্রী ও তৃণমূলের এমপি নুসরাত জাহানের বিরুদ্ধে করা মামলায় জিতে গেলেন তার সাবেক স্বামী নিখিল জৈন।


নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার আগেই তার বিরুদ্ধে কলকাতার আলিপুর আদালতে বিচ্ছেদ চেয়ে দেওয়ানি মামলা করেছিলেন নিখিল। কিন্তু আদালতে কখনও মুখোমুখি হননি সাবেক এ দম্পতি। খবর হিন্দুস্তান টাইমসের।

আদালত বুধবার বলেছেন, ২০১৯ সালে তুরস্কে গিয়ে নিখিল জৈনের সঙ্গে এমপি নুসরাত জাহানের যে বিয়ে হয়েছে তা ভারতে বৈধতা পায়নি।

নিখিল জৈন আদালতে তার আর্জিতে বলেন, অভিনেত্রীর সঙ্গে তার বহুদিন কোনো যোগাযোগ নেই। তার অনাগত সন্তানের জনক আমি নই।

তিনি আরও জানিয়েছিলেন, নুসরাতের সঙ্গে ভবিষ্যতেও কোনো সম্পর্ক তিনি রাখতে চান না। যেহেতু আইনি প্রক্রিয়ায় ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি, তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে হতো তাদের।

বিবাহবিচ্ছেদের নিয়মানুযায়ী, নুসরাতকে আদালতে গিয়ে বলতে হতো নিখিলের সঙ্গে আর কোনো সম্পর্ক থাকবে না তার। কিন্তু নুসরাত ওই নিয়ম পালন করেছিলেন কিনা সে কথা স্পষ্ট নয়।

নিখিল বলেছিলেন, যেদিন জানলাম নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়; সেদিনই দেওয়ানি মামলা করেছি আমি। নুসরাতের মা হওয়ার পর এই সিদ্ধান্ত নিইনি আমি।

অন্যদিকে শোনা যাচ্ছে— নুসরাত ফের বিয়ে করেছেন যশ দাশগুপ্তকে। তাদের সন্তান ঈশানের জন্মের পরেই সে কথা বুঝিয়ে দিয়েছিলেন নুসরাত।

ইনস্টাগ্রামে ছবি দিয়ে যশকে ‘স্বামী’ সম্বোধন করতেও দেখা গেছে পশ্চিমবঙ্গের এ এমপিকে।


উইমেনআই ২৪ডটকম//এসএল//
 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
প্রকাশ হলো রোজিনার নতুন গান ‘রাত জেগে থাকি’         বাংলাদেশি তরুণ সাদমুআর নানা রূপ: কখনো নারী, কখনো পুরুষ         ১০০ টাকায় পুলিশের চাকরি পেয়ে বিস্মিত কেয়া         সহিংসতার জন্য মানুষ আর ভোটকেন্দ্রে যেতে চায় না :জি এম কাদের         বান্দরবানের রুমা ও আলীকদম ভ্রমণে নিষেধাজ্ঞা         দেশের অবশিষ্ট মানুষকে দ্রুত বিদ্যুৎ দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিলেট থেকে সরাসরি পণ্য রপ্তানির সুবিধা নিশ্চিত করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         মেয়র আব্বাসকে আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি         চট্টগ্রামে কেমিক্যাল কারখানায় আগুন নেভানোর পর ফায়ার কর্মীর মৃত্যু         তেলের দাম বাড়ায় মোটরসাইকেল বেচে ঘোড়া কিনলেন যুবক         প্রথম দিনে শক্ত অবস্থানে বাংলাদেশ         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ৫৮ জন হাসপাতালে         করোনায় আরও ৩ জনের মৃত্যু         প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী         ‘একটি চিহ্নিত অপশক্তি সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করেছে’         নটরডেম ছাত্রের মৃত্যু: ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         সুযোগ পেলেই প্রিয়জনকে জড়িয়ে ধরবেন: বলছে গবেষণা         বিদেশ যেতে ক্ষমা চাইতে হবে খালেদার: হানিফ         ‘বাংলা ট্রান্সলেশন ফাউন্ডেশন’র অনুবাদ সাহিত্য পুুরস্কার ঘোষণা         ‘বীজন নাট্য গোষ্ঠী'র নতুন কমিটি গঠন