শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

প্রতিপক্ষকে ফাঁসাতে শ্যালিকার শিশুসন্তানকে হত্যা

উইমেনআই২৪ প্রতিবেদক: রাজধানীতে প্রায় দুই বছর আগে শিশু সানি হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি। এই ঘটনায় মামলার প্রধান আসামি চাঁন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাজধানীর পল্টন থেকে চাঁন মিয়াকে গ্রেফতার করে ডিবি মতিঝিল বিভাগ। পরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে একথা জানান ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রতিপক্ষকে ফাঁসাতে পরিকল্পনা অনুযায়ী শ্যালিকার শিশু সন্তান সানিকে হত্যা করেন চাঁন মিয়া। ডিবির অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার আরও বলেন, শিশু সানির মৃত্যু নিশ্চিত করার পরেও তার মরদেহের সঙ্গে পাশবিক নির্যাতন চালায় চাঁন মিয়া। পরবর্তীতে সে নিজেই শিশুটির মরদেহ বস্তাবন্দি করে ফেলে যায়।

উল্লেখ্য, ২০১৯ সালের ৯ই নভেম্বর রাতে নিখোঁজ হয় সানি। তার মা ঝর্ণা বেগম ছেলেকে খুঁজে না পেয়ে পরদিন সকালে বোনের জামাই চাঁন মিয়াকে বিষয়টি জানান। ওইদিন রাতে পল্টন মডেল থানা এলাকার পুলিশ বক্সের সামনে থেকে সানির বস্তাবন্দি মরদেহ পাওয়া যায়। পরে সানির মা চাঁন মিয়ার সহায়তায় ল্যাংড়া রাসেল, পিন্টু, জুয়েল, কালাম, পায়েল ও হীরার নামে পল্টন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পল্টন থানা পুলিশ মামলাটি তদন্ত করে এবং পরবর্তীতে মামলাটি গোয়েন্দা মতিঝিল বিভাগে হস্তান্তর করা হয়।

উইমেনআই২৪//এএসউই//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বিশ্বের বিচিত্র সব টয়লেট রেস্তোরাঁ         বিয়েতে ঝুড়ি ভর্তি টাকা উপহার! গুনতেই পাক্কা তিন ঘণ্টা!         মাছি তাড়াতে গিয়ে উড়িয়ে দিলেন বাড়ির একাংশ         সমুদ্রের বুকে ভেসে বেড়ানো চার ভৌতিক জাহাজ         ‘আমরা নির্যাতনকে নির্মূল করতে পারিনি’         নতুন প্রজন্মের জন্য গবেষণা কাজে প্রণোদনা অব্যাহত থাকবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ছোটবেলায় আমরাও অর্ধেক ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         এবার সাহসী সামান্থা         মহাসড়কে টোল আদায়ে বিল পাস         বিশ্ব বাণিজ্য সংস্থার সম্মেলন হচ্ছে না         স্মার্টফোন ব্যবহারে চোখের ক্ষতি এড়াতে         টিকা দিয়ে বাসায় ফেরার পথে বউ-শাশুড়ির প্রাণহানি         মহামারীতে প্রবাসী আয়েই শক্ত অর্থনীতি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         ডব্লিউসিআইটি ২০২১ :তথ্যপ্রযুক্তির বিশ্ব আসরে ডিজিটাল বাংলাদেশ         করোনার নতুন ধরন 'ওমিক্রন' নিয়ে এত উদ্বেগ কেন?         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম, কমতে পারে দেশেও         করোনায় আজও মৃত্যু কমেছে         প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা         গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে আরও ৮৭ জন নতুন রোগী ভর্তি