শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

এবার ছাত্র রাজনীতিতে যশ-নুসরত!

 যশ-নুসরত!

বিনোদন ডেস্ক:  'এসওএস কলকাতা' ছবির সেট থেকেই ছড়িয়ে পড়েছিল যশ  ও নুসরতের  প্রেম কাহিনি। যদিও তাঁরা কখনই সেই প্রেমের কথা স্বীকার করেননি তখন। কিন্তু ধীরে ধীরে সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে সম্পর্ক। প্রেমিক প্রেমিকা থেকে তাঁরা এখন ঈশানের মা-বাবা। ক্রমশই প্রগাঢ় হয়েছে তাঁদের রসায়ন। গত একবছরে অনেক তর্ক বিতর্কের মুখোমুখি হতে হয়েছে তাঁদের। কিন্তু একে অপরের দেওয়াল হয়ে দাঁড়িয়েছেন তাঁরা। পর্দার বাইরে তাঁদের রসায়ন সত্যিই নজরকাড়া। এবার সেই রসায়ন উঠে আসছে বড়পর্দায়। নেপথ্যে পরিচালক শিলাদিত্য মৌলিক ও প্রযোজক অভিনেতা এনা সাহা। 

পর্দায় সম্পর্কের গল্প বলতে ভালোবাসেন শিলাদিত্য মৌলিক। এবার তার অন্যথা হবে না। তিন বন্ধুর সম্পর্কের গল্প বলবে তাঁর আগামী ছবি 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হয়েছে চিত্রনাট্য। প্রিয় ছাত্রর হত্যার সাক্ষী ছিলেন মাস্টারমশাই। যে খুনটা করে সেও মাস্টারমশাইয়ের আরেক ছাত্র তবে তার পাশাপাশি সেই ব্যক্তি মাষ্টারমশাইয়ের মেয়ের প্রেমিক। এই হত্যাকাণ্ডের মধ্য দিয়ে পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতির দৃশ্যপট তুলে ধরবেন পরিচালক। দুই বন্ধুর চরিত্রে দেখা যাবে যশ দাশগুপ্ত  ও নুসরত জাহানকে। 

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে পরিচালক শিলাদিত্য মৌলিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান,'আমি সম্পর্কের গল্প বলতেই ভালোবাসি, এই ছবিও সম্পর্কের গল্প বলবে। আগের ছবিগুলোতে বিভিন্ন সামাজিক প্রেক্ষাপটে সম্পর্কের কথা বলতে চেয়েছি কিন্তু কখনও রাজনৈতিক প্রেক্ষাপটে সম্পর্কের গল্প বলা হয়নি। এই প্রথমবার সেটাই করতে চলেছি।' আগামীকাল বৃহস্পতিবার এই ছবির শুভ মহরৎ, মহরতে উপস্থিত থাকবেন পরিচালক শিলাদিত্য, অন্যতম প্রযোজক এনা, অভিনেতা যশ ও নুসরত। তবে এখনই শুরু হচ্ছে না শুটিং। আগামী ডিসেম্বর থেকে শুরু হবে শুটিং। ইতিমধ্যেই কাশ্মীরে গানের শুটিং সেরেছেন যশ ও নুসরত। 

 

উইমেনআই২৪//এলআরবি//

 

 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ট্রাকচাপায় তিন নারী শ্রমিকের প্রাণহানি         ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টেকনিক্যাল স্কুলের শিক্ষার্থীদেরকে সংবর্ধনা         বিশ্বের বিচিত্র সব টয়লেট রেস্তোরাঁ         বিয়েতে ঝুড়ি ভর্তি টাকা উপহার! গুনতেই পাক্কা তিন ঘণ্টা!         মাছি তাড়াতে গিয়ে উড়িয়ে দিলেন বাড়ির একাংশ         সমুদ্রের বুকে ভেসে বেড়ানো চার ভৌতিক জাহাজ         ‘আমরা নির্যাতনকে নির্মূল করতে পারিনি’         নতুন প্রজন্মের জন্য গবেষণা কাজে প্রণোদনা অব্যাহত থাকবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ছোটবেলায় আমরাও অর্ধেক ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         এবার সাহসী সামান্থা         মহাসড়কে টোল আদায়ে বিল পাস         বিশ্ব বাণিজ্য সংস্থার সম্মেলন হচ্ছে না         স্মার্টফোন ব্যবহারে চোখের ক্ষতি এড়াতে         টিকা দিয়ে বাসায় ফেরার পথে বউ-শাশুড়ির প্রাণহানি         মহামারীতে প্রবাসী আয়েই শক্ত অর্থনীতি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         ডব্লিউসিআইটি ২০২১ :তথ্যপ্রযুক্তির বিশ্ব আসরে ডিজিটাল বাংলাদেশ         করোনার নতুন ধরন 'ওমিক্রন' নিয়ে এত উদ্বেগ কেন?         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম, কমতে পারে দেশেও         করোনায় আজও মৃত্যু কমেছে         প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা