শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ক্যাটরিনার বিয়েতে কেন আসবেন না প্রাক্তন প্রেমিক সলমন

 ক্যাটরিনার বিয়েতে কেন আসবেন না প্রাক্তন প্রেমিক সলমন

বিনোদন ডেস্ক: ডিসেম্বরের ৭ থেকে ১২। এক মাসও বাকি নেই। রাজস্থানের বিলাসবহুল হোটেলে জোর প্রস্তুতি চলছে। ও দিকে বন্ধুর বিয়ের জন্য পোশাক বাছাই শুরু করেছেন কর্ণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী এবং বরুণ ধবনের মতো তারকারা। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ের সানাই বাজল বলে !

দিন কয়েক আগে নেটমাধ্যমে তারকা-যুগল ‘ভিক্যাট’ (ভিকি-ক্যাটরিনাকে একসঙ্গে যে নামে ডাকা হয়)- এর বিয়ের অতিথি তালিকা প্রকাশ পেয়েছিল। তাতে সলমন খানের নাম দেখতে পাওয়া যায়নি। তার পরে নয়া রিপোর্টে জানা যায়, সলমনই নাকি বিয়েতে উপস্থিত থাকতে পারছেন না। সম্ভবত সে কারণেই তালিকায় তাঁর নাম ছিল না।

খবর আছে, ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পরেও তাঁদের দু’জনের সম্পর্কে তিক্ততা আসেনি। একসঙ্গে কাজও করেছেন তাঁরা। আগামী বছর সলমন-ক্যাটরিনার ‘টাইগার ৩’ মুক্তি পাবে। তাও প্রাক্তন প্রেমিকার বিয়েতে উপস্থিত থাকবেন না কেন সলমন?

বলিউডের রিপোর্ট বলছে, মাদক-কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরে বহু কাজ স্থগিত রেখেছিলেন সলমন। সদ্যই কাজে ফিরেছেন তিনি। তাঁর বেশির ভাগ শ্যুটিংয়ের তারিখ পড়েছে ডিসেম্বর মাসেই। তাই ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন উপস্থিত থাকতে পারবেন না ‘ভাইজান’।

এ ছাড়া ‘টিউবলাইট’ ছবির পরে পরিচালক কবীর খানের সঙ্গে বিবাদ হয় সলমনের। ক্যাটরিনার বিয়েতে কবীরের প্রত্যক্ষ অংশগ্রহণ রয়েছে। শোনা গিয়েছে, বিয়েতে অনুপস্থিত থাকার কারণ কেবল কাজের ব্যস্ততা নয়। ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু কবীরের জন্যেও এই বিয়েতে থাকছেন না সলমন।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
নতুন প্রজন্মের জন্য গবেষণা কাজে প্রণোদনা অব্যাহত থাকবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ছোটবেলায় আমরাও অর্ধেক ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         এবার সাহসী সামান্থা         মহাসড়কে টোল আদায়ে বিল পাস         বিশ্ব বাণিজ্য সংস্থার সম্মেলন হচ্ছে না         স্মার্টফোন ব্যবহারে চোখের ক্ষতি এড়াতে         টিকা দিয়ে বাসায় ফেরার পথে বউ-শাশুড়ির প্রাণহানি         মহামারীতে প্রবাসী আয়েই শক্ত অর্থনীতি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         ডব্লিউসিআইটি ২০২১ :তথ্যপ্রযুক্তির বিশ্ব আসরে ডিজিটাল বাংলাদেশ         করোনার নতুন ধরন 'ওমিক্রন' নিয়ে এত উদ্বেগ কেন?         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম, কমতে পারে দেশেও         করোনায় আজও মৃত্যু কমেছে         প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা         গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে আরও ৮৭ জন নতুন রোগী ভর্তি         নারী আন্দোলনের ইতিহাস         আগামী ২ ডিসেম্বর থেকে‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেন চালু         পেছন থেকে কেউ নজর রাখলে সতর্ক করে দেবে ক্রোমবুক         চট্টগ্রামে আবারও ভূমিকম্প         আমাদের লক্ষ্য হচ্ছে রাষ্ট্রকে স্বপ্নের ঠিকানায় পৌঁছানো: তথ্য ও সম্প্রচার মন্ত্রী