শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মাদারীপুরে ইউপি চেয়ারম্যানসহ ৫ জনকে কুপিয়ে জখম

মাদারীপুর থেকে: মাদারীপুরের শিবচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানসহ পাঁচজনকে কুপিয়ে আহত করেছে একদল হামলাকারী।

রবিবার (১৫ নভেম্বর) রাতে ইউনিয়নের কাজীর মোড় এলাকায় এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে, মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

আহতদের মধ্যে ইউপি চেয়ারম্যান বাবুল ফকির, তার ছেলে সুমন ফকিরসহ তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, ‘এলাকার আধিপত্য নিয়ে এই হামলা হতে পারে। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান শুরু করেছে।’

পুলিশ ও স্থানীয়রা জানায়, শিবচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বাবুল ফকির রাতে তার ছেলে সুমনকে সঙ্গে নিয়ে কাজীরমোড় এলাকায় ব্যক্তিগত অফিসে বসে ছিলেন। এ সময় একদল লোক ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। পরে চেয়ারম্যান ও তার কর্মী-সমর্থকদের চিৎকারে ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা।

আহতদের উদ্ধার করে রাত ১১টার দিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে বাবুল ফকিরসহ তিনজনকে ঢাকায় পাঠানো হয় বলে হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাকিব হোসেন জানান।

আহত বাবুল ফকির সাংবাদিকদের বলেন, ‘ধারালো অস্ত্র দিয়ে আমাদের উপর হামলা চালানো হয়। সন্ত্রাসীরা আমার স্ত্রী ও বোনকেও ব্যাপক মারধর করে।’

উইমেনআই২৪//এএসইউ//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টেকনিক্যাল স্কুলের শিক্ষার্থীদেরকে সংবর্ধনা         বিশ্বের বিচিত্র সব টয়লেট রেস্তোরাঁ         বিয়েতে ঝুড়ি ভর্তি টাকা উপহার! গুনতেই পাক্কা তিন ঘণ্টা!         মাছি তাড়াতে গিয়ে উড়িয়ে দিলেন বাড়ির একাংশ         সমুদ্রের বুকে ভেসে বেড়ানো চার ভৌতিক জাহাজ         ‘আমরা নির্যাতনকে নির্মূল করতে পারিনি’         নতুন প্রজন্মের জন্য গবেষণা কাজে প্রণোদনা অব্যাহত থাকবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ছোটবেলায় আমরাও অর্ধেক ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         এবার সাহসী সামান্থা         মহাসড়কে টোল আদায়ে বিল পাস         বিশ্ব বাণিজ্য সংস্থার সম্মেলন হচ্ছে না         স্মার্টফোন ব্যবহারে চোখের ক্ষতি এড়াতে         টিকা দিয়ে বাসায় ফেরার পথে বউ-শাশুড়ির প্রাণহানি         মহামারীতে প্রবাসী আয়েই শক্ত অর্থনীতি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         ডব্লিউসিআইটি ২০২১ :তথ্যপ্রযুক্তির বিশ্ব আসরে ডিজিটাল বাংলাদেশ         করোনার নতুন ধরন 'ওমিক্রন' নিয়ে এত উদ্বেগ কেন?         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম, কমতে পারে দেশেও         করোনায় আজও মৃত্যু কমেছে         প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা