শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ফেসবুকে আপত্তিকর ছবি, এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

পাবনা প্রতিনিধি: 
ফেসবুকে আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ায় লজ্জায় আকলিমা আক্তার আঁখি (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার দুপুরে পাবনার ফরিদপুর উপজেলার পুঙ্গলী ইউনিয়নের পাঁচ পুঙ্গলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আকলিমা আক্তার আঁখি পাঁচ পুঙ্গলী গ্রামের আলাউদ্দিন মন্ডলের মেয়ে ও এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, পুঙ্গলী উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করা অবস্থায় সহপাঠীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আঁখির। এক সময় তাদের ঘনিষ্ঠতা বাড়ে। প্রেমিক তাদের অন্তরঙ্গ সময়ের কিছু ছবিও তুলে রাখে। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। এরপর ওই প্রেমিক আঁখির আপত্তিকর কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে। এতে আঁখি ও তার পরিবারের লোকজন সামাজিকভাবে অপদস্থ হন। লজ্জা ও ক্ষোভে মেয়েটি আত্মহত্যা করে বলে ধারণা স্থানীয়দের।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা বলেন, আঁখির বাবা একজন দিনমজুর। সোমবার সকালে কাজে বাইরে বের হন। পরে তার জন্য খাবার নিয়ে যান স্ত্রী। এ ফাঁকে বাড়িতে একা থাকা অবস্থায় ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে আঁখি। ঘরে গিয়ে মা আঁখির ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়েছে। আত্মহত্যার ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উইমেনআই২৪ডটকম//এসএল//

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
মাছি তাড়াতে গিয়ে উড়িয়ে দিলেন বাড়ির একাংশ         সমুদ্রের বুকে ভেসে বেড়ানো চার ভৌতিক জাহাজ         ‘আমরা নির্যাতনকে নির্মূল করতে পারিনি’         নতুন প্রজন্মের জন্য গবেষণা কাজে প্রণোদনা অব্যাহত থাকবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ছোটবেলায় আমরাও অর্ধেক ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         এবার সাহসী সামান্থা         মহাসড়কে টোল আদায়ে বিল পাস         বিশ্ব বাণিজ্য সংস্থার সম্মেলন হচ্ছে না         স্মার্টফোন ব্যবহারে চোখের ক্ষতি এড়াতে         টিকা দিয়ে বাসায় ফেরার পথে বউ-শাশুড়ির প্রাণহানি         মহামারীতে প্রবাসী আয়েই শক্ত অর্থনীতি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         ডব্লিউসিআইটি ২০২১ :তথ্যপ্রযুক্তির বিশ্ব আসরে ডিজিটাল বাংলাদেশ         করোনার নতুন ধরন 'ওমিক্রন' নিয়ে এত উদ্বেগ কেন?         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম, কমতে পারে দেশেও         করোনায় আজও মৃত্যু কমেছে         প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা         গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে আরও ৮৭ জন নতুন রোগী ভর্তি         নারী আন্দোলনের ইতিহাস         আগামী ২ ডিসেম্বর থেকে‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেন চালু