বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

কানাডার ক্যালগেরিতে স্বেচ্ছাসেবকদের সনদপত্র বিতরণ

সনদপত্র বিতরণ

আহসান রাজীব বুলবুল, কানাডা থেকে: কানাডার ক্যালগেরিতে ফেডারেল সরকারের এমপি জসরাজ সিং হালান কানাডার স্থানীয় সময় গত শনিবার সকালে বাংলাদেশ সেন্টারে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সদস্যদের মধ্যে স্বেচ্ছাসেবক সনদপত্র বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মোঃ রশিদ রিপন, সাধারণ সম্পাদক জয়ন্ত বসু সহ এসোসিয়েশনের অন্যান্য সদস্যরা।

ফেডারেল সরকারের এমপি জসরাজ সিং হালান এ সময় স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্য বলেন--বৈশ্বিক মহামারীর এই দুঃসময়ে কমিউনিটির প্রতি আপনাদের দায়িত্ব ও কর্তব্য ভবিষ্যৎ প্রজন্মকে আগামী দিনের কাজ ত্বরান্বিত করতে উৎসাহিত করবে। শুধু সনদপত্র বিতরণ নয় আপনাদের স্বেচ্ছাসেবক এই পরিশ্রম স্মরণীয় হয়ে থাকবে। আপনাদের পরিশ্রম দেখে সামনের দিনগুলোতে অন্যরাও উৎসাহিত হবে।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মোঃ রশিদ রিপন বলেন--গত দু'বছরে যারা নিজেদের শ্রম দিয়ে কমিউনিটির সেবায় এগিয়ে এসেছেন তাদের সকলের প্রতি আমাদের কৃতজ্ঞতা ও ভালোবাসা। ফেডারেল সরকারের প্রতি আহ্বান ধীরে ধীরে সবাইকে যেন এভাবে তাদের কাজের স্বীকৃতি  প্রদান করা হয়। তিনি আরো বলেন কমিউনিটি ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমরা সকলকে সাথে নিয়ে একযোগে কাজ করে যেতে চাই।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সাধারণ সম্পাদক জয়ন্ত বসু বলেন--স্বেচ্ছায় কমিউনিটির কাজে এগিয়ে আসা সকলের প্রতি আমার আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা । ভবিষ্যতে আপনারা আপনাদের শ্রম দিয়ে এগিয়ে আসবেন এমনটাই আপনাদের কাছে আমাদের প্রত্যাশা।

এ সময আলোচনায় অংশ নিয়ে ফেডারেল সরকারের এমপি জশোরাজ সিং হালান  কমিউনিটির ভবিষ্যৎ কর্মসূচির কথা মন দিয়ে শোনেন এবং বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির বিভিন্ন কর্মকান্ডের ভূয়সি প্রশংসা করেন এবং ভবিষ্যতে তার সহযোগিতা কমিউনিটির প্রতি অব্যাহত থাকবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য ফেডারেল সরকার কানাডার বিভিন্ন কমিউনিটি মধ্যে বিভিন্ন সময়ে  স্বেচ্ছাসেবকদের কাজের স্বীকৃতিস্বরূপ  সনদপত্র বিতরণ করে আসছে।

 

উইমেনআই২৪//এলআরবি//


 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
এইচএসসি পরীক্ষা বৃহস্পতিবার শুরু, মানতে হবে ১৬ নির্দেশনা         জনগণকে ‘কম খাওয়ার’ নির্দেশ দিলেন কিম জং উন         দেশে ফিরেছে নারী দল         বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন চুক্তিতে নতুন অধ্যায়ে দেশ         সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল হোসেন         উড়োজাহাজের ধাক্কায় ২ গরুর মৃত্যু, ৪ আনসার প্রত্যাহার         আরো ১২১ ডেঙ্গু রোগী হাসপাতালে         গ্রেপ্তার ভয়ে পুরুষশূন্য গ্রাম, আতঙ্কে নারী-শিশু         বৈশ্বিক কোভিড সহনশীলতা সূচকে ১৮ ধাপ উন্নতি বাংলাদেশের         এইচএসসি পরীক্ষা নিয়ে ডিএমপির যেসব নিষেধাজ্ঞা         নভেম্বরে ৩২৬ নারী ও কন্যাশিশু নির্যাতন শিকার         নেত্রকোণায় দাদন ব্যবসায়ীর হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন         ‘ঠিকানাহীন’ শোভা এখন বুয়েটে         ঢাকায় বাংলাদেশ ও পাকিস্তান দল         শিক্ষা-গবেষণা ও ঐতিহ্য ফিরিয়ে আনার আহ্বান         ২৪ ঘণ্টায় ২৮২ জন শনাক্ত         নবাবগঞ্জে বিশ্ব এইডস দিবস পালন         সৌদি আরবে করোনার নতুন ধরন ওমিক্রন শনাক্ত         শিক্ষার্থী নাঈমের নামে ফুটওভার ব্রিজ নির্মাণের ঘোষণা         শ্লীলতাহানির মামলায় নারাজির আবেদন পরীমনির