রবিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮
২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে-আরিয়ান

বিনোদন ডেস্ক:  ফাঁসানো হচ্ছে তাঁকে। হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করছে জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। জামিনের জন্য আবেদন করে হাইকোর্টকে এমনই বললেন শাহরুখ-পুত্র আরিয়ান খান।

হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে-আরিয়ান

বিশেষ আদালতে একাধিক বার তাঁর জামিনের আবেদন খারিজ হওয়ায় গত বুধবার হাইকোর্টের দ্বারস্থ হন আরিয়ান। আগামী ২৬ অক্টোবর তাঁর জামিনের শুনানি। আরিয়ানের মতে, তাঁর হোয়াটসঅ্যাপে কথোপকথনকে ‘ভুল এবং অন্যায়’ ভাবে ব্যাখ্যা করা হয়েছে। প্রমোদতরীর পার্টিতে তাঁর কাছ থেকে কোনও মাদক পাওয়া যায়নি বলেও জানিয়েছেন আরিয়ান। এখনও পর্যন্ত মাদক-কাণ্ডে মোট ২০ জনকে গ্রেফতার করেছেন এনসিবি। আরিয়ানের দাবি, তাঁদের মধ্যে আরবাজ শেঠ মার্চেন্ট ছাড়া আর কারও সঙ্গেই তাঁর পরিচয় নেই। যে কথোপকথনের উপর ভিত্তি করে এনসিবি তদন্ত এগোচ্ছে, তার সঙ্গে কোনও ধরনের ষড়যন্ত্রের যোগসূত্র নেই বলেও দাবি করেছেন তিনি।

প্রভাবশালী হওয়ায় জামিন পেলে তথ্যপ্রমাণ নয়ছয় করতে পারেন তিনি— জামিনের আবেদন খারিজ করার সময় একাধিক বার এই যুক্তি দেখানো হয়েছিল বিশেষ আদালতে। আরিয়ানের পাল্টা যুক্তি, আইনত আগে থেকেই ধরে নেওয়া যায় না যে একজন ব্যক্তি প্রভাবশালী হলেই তিনি তথ্যপ্রমাণ লোপাট করার চেষ্টা করবেন।

৩ অক্টোবর বন্ধু আরবাজ মার্চেন্ট শেঠ এবং মুনমুন ধামেচার সঙ্গে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। আগামী মঙ্গলবার কি জামিন পাবেন তিনি? এখনও তা স্পষ্ট নয়।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
খালেদা জিয়া লিভার সিরোসিসে আক্রান্ত: চিকিৎসক         ফের মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে ইংল্যান্ডে         রায় ঘোষণা না হওয়ায় যা বললেন আবরারের মা         বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী         নাচলেন ও গাইলেন প্রতিমন্ত্রী মুরাদ         প্রধানমন্ত্রী ফেলোশিপের আহ্বান, আবেদন শেষ ৩০ নভেম্বর         লক্ষ্মীপুরে নির্বাচনী সহিংসতায় ছাত্রলীগ নেতা নিহত         বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী: ওবায়দুল কাদের         সেই অবরোধ বিএনপি এখনো প্রত্যাহার করেনি: প্রধানমন্ত্রী         কয়েকটি দেশের যাত্রী প্রবেশে নিষেধাজ্ঞার সুপারিশ         ওমিক্রনের সংক্রমণ এড়াতে কারিগরি কমিটির চার সুপারিশ         ২৪ ঘন্টায় ৭৪ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি রোগী         ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২০৫         দিনাজপুর শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ         অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভা ২০২১ অনুষ্ঠিত         অল্প বয়সেই হাড়ের জোড়ায় ব্যাথার কারণ         কুয়েতে মানবপাচার মামলায় পাপুলের ৭ বছর কারাদণ্ড         ৮৩ রানে এগিয়ে থেকে তৃতীয় দিন শেষ করল বাংলাদেশ         নবাবগঞ্জে জাল ভোট দেওয়ার সময় কিশোর আটক         আগামী মঙ্গলবার সু চির বিরুদ্ধে মামলার প্রথম রায়         তেলাঙ্গানার নারীরা বউ পেটানোর পক্ষে