সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮
২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

অ্যালেক বাল্ডউইন বলেছিলেন যে মারাত্মক শ্যুটিংয়ের আগে বন্দুক নিরাপদ ছিল - আদালতের রেকর্ড

অ্যালেক বাল্ডউইন বলেছিলেন যে মারাত্মক শ্যুটিংয়ের আগে বন্দুক নিরাপদ ছিল - আদালতের রেকর্ড 

বিনোদন ডেস্ক: অভিনেতা অ্যালেক বাল্ডউইন সেটে যে বন্দুকটি গুলি করে একজন মহিলাকে হত্যা করেছিলেন, একজন পরিচালক তাকে দিয়েছিলেন যিনি তাকে বলেছিলেন যে এটি নিরাপদ, আদালতের রেকর্ড দেখায়। সহকারী পরিচালক ডেভ হলস জানতেন না যে প্রপটিতে লাইভ গোলাবারুদ রয়েছে এবং "ঠান্ডা বন্দুক!" বলে চিৎকার করে এটিকে আনলোড করা হয়েছে, রেকর্ড বলে।

চলচ্চিত্রের সেটে গত বৃহস্পতিবারের ঘটনায় চিত্রনায়িকা হ্যালিনা হাচিন্স বুকে মারাত্মকভাবে গুলিবিদ্ধ হন। তার পেছনে দাঁড়িয়ে থাকা পরিচালক জোয়েল সুজা আহত হন। ৪৮ বছর বয়সী একজন কাঁধের আঘাতের জন্য জরুরি চিকিৎসা পেয়েছিলেন এবং পরে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল।

গতকাল শুক্রবার নিউ মেক্সিকোর সান্তা ফে-তে একটি আদালতে অনুসন্ধান পরোয়ানা দাখিল করা হলে পুলিশ তদন্তের আরও বিশদ প্রকাশ করা হয়। এটি উল্লেখ করেছে যে বাল্ডউইনের রক্তে মাখা পোশাকটি বন্দুকের সাথে প্রমাণ হিসাবে নেওয়া হয়েছিল। গোলাবারুদ এবং অন্যান্য প্রপ অস্ত্রও পুলিশ সেট থেকে নিয়েছিল।

৬৩ বছর বয়সী অভিনেতাকে আইন প্রয়োগকারীরা জিজ্ঞাসাবাদ করেছিল, তবে এই ঘটনার জন্য কাউকে অভিযুক্ত করা হয়নি। এর আগে শুক্রবার, বাল্ডউইন - যিনি চলচ্চিত্রের তারকা এবং প্রযোজক ছিলেন - বলেছিলেন যে তিনি সান্তা ফে কাউন্টি শেরিফ অফিসের সাথে "সম্পূর্ণ সহযোগিতা" করছেন।

টুইটারে তিনি লিখেছেন, "আমার হৃদয় তার স্বামী, তাদের ছেলে এবং যারা হ্যালিনাকে চেনে এবং ভালবাসে তাদের জন্য ভেঙে গেছে।" "হ্যালিনা হাচিন্স, একজন স্ত্রী, মা এবং আমাদের গভীরভাবে প্রশংসিত সহকর্মীর জীবন নিয়ে যাওয়া মর্মান্তিক দুর্ঘটনা সম্পর্কে আমার শোক এবং দু:খ প্রকাশ করার জন্য কোন শব্দ নেই।" 

৪২বছর বয়সী মিসেস হাচিন্স ইউক্রেনের বাসিন্দা ছিলেন এবং আর্কটিক সার্কেলে সোভিয়েত সামরিক ঘাঁটিতে বড় হয়েছিলেন। তিনি কিয়েভে সাংবাদিকতা এবং লস এঞ্জেলেসে চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করেছেন এবং ২০১৯। সালে আমেরিকান সিনেমাটোগ্রাফার ম্যাগাজিন কর্তৃক "উদীয়মান তারকা" নামকরণ করা হয়েছিল। তিনি অ্যাডাম ইজিপ্ট মর্টিমার পরিচালিত ২০২০ অ্যাকশন ফিল্ম আর্চেনিমির ফটোগ্রাফির পরিচালক ছিলেন।

লস এঞ্জেলেস টাইমসের মতে, সান্তা ফে -র কাছে বোনাঞ্জা ক্রিক র্যাঞ্চে সেটে কাজের অবস্থার প্রতিবাদ করার পর রাস্টে ক্যামেরা ক্রুর প্রায় অর্ধ ডজন সদস্য ট্র্যাজেডির কয়েক ঘণ্টা আগে চলে যান। ইউনিয়নের সদস্যরা অভিযোগ করেছে যে তাদের সান্তা ফে-তে হোটেল কক্ষের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, কিন্তু একবার ওয়েস্টার্নের চিত্রগ্রহণ শুরু হলে তাদের প্রতিদিন সকালে আলবুকার্ক থেকে ৫০ মাইল (৮০ কি:মি) গাড়ি চালাতে হবে।

এদিকে, বিবিসি একটি নথি পেয়েছে যা দেখায় যে কোন ক্রু সদস্যদের সেই দিন সেটে থাকার জন্য তালিকাভুক্ত করা হয়েছিল। এটি একটি হেড আর্মারার নাম দেয়, আগ্নেয়াস্ত্র পরীক্ষা করার জন্য দায়ী ক্রু সদস্য। হান্না গুতেরেস রিড তার বিশের কোঠায় এবং এলএ টাইমস অনুসারে, সম্প্রতি প্রথমবারের মতো এই ভূমিকায় কাজ করেছিলেন।

বাল্ডউইন যে প্রপ বন্দুকটি গুলি চালিয়েছিলেন তাতে একটি "লাইভ সিঙ্গেল রাউন্ড" ছিল, যা ইন্টারন্যাশনাল অ্যালায়েন্স অফ থিয়েট্রিক্যাল স্টেজ এমপ্লয়িজ এর সদস্যপদে পাঠানো একটি ইমেল অনুসারে, ভ্যারাইটি রিপোর্ট করে৷ রাস্টে, বাল্ডউইন একজন অবৈধ চরিত্রে অভিনয় করছিলেন যার নাতিকে একটি দুর্ঘটনাজনিত হত্যার জন্য ফাঁসির দণ্ড দেওয়া হয়েছে। অভিনেতা এনবিসি সিটকম ৩০ রকে জ্যাক ডোনাঘি চরিত্রে এবং স্কেচ শো শনিবার নাইট লাইভে ডোনাল্ড ট্রাম্পের চরিত্রে অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত। ছবির সেটে এমন ঘটনা খুবই বিরল। আসল আগ্নেয়াস্ত্রগুলি প্রায়ই চিত্রায়নে ব্যবহৃত হয়, এবং ফাঁকা দিয়ে লোড করা হয় - কার্তুজ যা একটি প্রজেক্ট ছাড়াই একটি ফ্ল্যাশ এবং একটি ব্যাং তৈরি করে। ১৯৯৩ সালে, প্রয়াত মার্শাল আর্ট তারকা ব্রুস লি -এর ২৮ বছর বয়সী ছেলে ব্র্যান্ডন লি - দ্য ক্রো ছবির জন্য একটি মৃত্যুর দৃশ্য চিত্রগ্রহণ করার সময় দুর্ঘটনাক্রমে প্রপ বন্দুক দিয়ে গুলি করার পর সেটে মারা যান। বন্দুকটিতে ভুল করে একটি ডামি রাউন্ড লোড করা ছিল।

 

উইমেনআই২৪//এলআরবি//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
খালেদা জিয়া লিভার সিরোসিসে আক্রান্ত: চিকিৎসক         ফের মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে ইংল্যান্ডে         রায় ঘোষণা না হওয়ায় যা বললেন আবরারের মা         বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী         নাচলেন ও গাইলেন প্রতিমন্ত্রী মুরাদ         প্রধানমন্ত্রী ফেলোশিপের আহ্বান, আবেদন শেষ ৩০ নভেম্বর         লক্ষ্মীপুরে নির্বাচনী সহিংসতায় ছাত্রলীগ নেতা নিহত         বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী: ওবায়দুল কাদের         সেই অবরোধ বিএনপি এখনো প্রত্যাহার করেনি: প্রধানমন্ত্রী         কয়েকটি দেশের যাত্রী প্রবেশে নিষেধাজ্ঞার সুপারিশ         ওমিক্রনের সংক্রমণ এড়াতে কারিগরি কমিটির চার সুপারিশ         ২৪ ঘন্টায় ৭৪ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি রোগী         ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২০৫         দিনাজপুর শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ         অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভা ২০২১ অনুষ্ঠিত         অল্প বয়সেই হাড়ের জোড়ায় ব্যাথার কারণ         কুয়েতে মানবপাচার মামলায় পাপুলের ৭ বছর কারাদণ্ড         ৮৩ রানে এগিয়ে থেকে তৃতীয় দিন শেষ করল বাংলাদেশ         নবাবগঞ্জে জাল ভোট দেওয়ার সময় কিশোর আটক         আগামী মঙ্গলবার সু চির বিরুদ্ধে মামলার প্রথম রায়         তেলাঙ্গানার নারীরা বউ পেটানোর পক্ষে