সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮
২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ভক্তদের স্বস্তি দিলেন বুমোস

 স্পোর্সট ডেস্ক:  দিনভর নাটকের পরে অবশেষে স্বস্তি। সবুজ-মেরুন সমর্থকদের উদ্বেগ দূর করে উগো বুমোস জানিয়ে দিলেন, দ্রুত দলের সঙ্গে যোগ দিচ্ছেন তিনি।

মুম্বই সিটি এফসি ছেড়ে এই মরসুমে এটিকে-মোহনবাগানে সই করেছেন বুমোস। কোচ আন্তোনিয়ো লোপেস হাবাসের অধীনে গত বৃহস্পতিবার থেকেই আইএসএলের প্রস্তুতি শুরু করেছে সবুজ-মেরুন। কিন্তু রয় কৃষ্ণ, প্রীতম কোটালদের সঙ্গে দেখা যায়নি বুমোসকে। 

ভক্তদের স্বস্তি দিলেন বুমোস

গতকাল শুক্রবার সকালে রটে যায়, গণমাধ্যমে এটিকে-মোহনবাগানের জার্সি পরা সমস্ত ছবি মুছে ফেলেছেন তিনি। শুধু তাই নয়। মুহূর্তের মধ্যে আলোড়ন পড়ে যায় সবুজ-মেরুন ভক্তদের মধ্যে। জল্পনা শুরু হয়ে যায়, তা হলে কি এটিকে-মোহনবাগানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছেন তিনি? এএফসি কাপের আন্তঃআঞ্চলিক পর্বের সেমিফাইনালে আল নাসাফের বিরুদ্ধে ম্যাচে তাঁকে দলে না রাখার ক্ষোভেই কি এই সিদ্ধান্ত নিলেন?

হাবাস যদিও গতকাল শুক্রবার সকালেই সেই সম্ভাবনার কথা উড়িয়ে দেন। প্রশ্ন উঠছে, আইএসএলের জন্য নথিভুক্ত করা সত্ত্বেও বুমোস তা হলে এখনও কেন প্যারিসে রয়েছেন? আনন্দবাজারকে সবুজ-মেরুন কোচ বললেন, ‘‘বুমোসের গাড়ি চুরি হয়ে গিয়েছে। সঙ্গে পাসপোর্ট ও মোবাইল ফোন। এই কারণেই ভারতে আসতে পারছে না ও।’’ এর পরেই তিনি যোগ করেন, ‘‘নতুন পাসপোর্টের জন্য অপেক্ষা করছে বুমোস। সেটা পেলেই রওনা হবে। 

আশা করছি, সব ঠিক থাকলে কয়েক দিনের মধ্যেই গোয়া চলে আসবে বুমোস।’’ গতকাল শুক্রবার বিকেলে সবুজ-মেরুন তারকা গণমাধ্যমে লেখেন, ‘‘আমাকে নিয়ে তৈরি হওয়ায় জল্পনায় অত্যন্ত বিরক্ত। ব্যক্তিগত কারণে (চুরি) চলতি সপ্তাহের শুরুতে দলের সঙ্গে যোগ দিতে পারিনি। আশা করছি, দ্রুত যাবতীয় সমস্যা মিটে যাবে।’’

 

 

উইমেনআই২৪//এলআরবি//

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
দাম্পত্য জীবনে সুখী থাকার কিছু কৌশল         খালেদা জিয়া লিভার সিরোসিসে আক্রান্ত: চিকিৎসক         ফের মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে ইংল্যান্ডে         রায় ঘোষণা না হওয়ায় যা বললেন আবরারের মা         বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী         নাচলেন ও গাইলেন প্রতিমন্ত্রী মুরাদ         প্রধানমন্ত্রী ফেলোশিপের আহ্বান, আবেদন শেষ ৩০ নভেম্বর         লক্ষ্মীপুরে নির্বাচনী সহিংসতায় ছাত্রলীগ নেতা নিহত         বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী: ওবায়দুল কাদের         সেই অবরোধ বিএনপি এখনো প্রত্যাহার করেনি: প্রধানমন্ত্রী         কয়েকটি দেশের যাত্রী প্রবেশে নিষেধাজ্ঞার সুপারিশ         ওমিক্রনের সংক্রমণ এড়াতে কারিগরি কমিটির চার সুপারিশ         ২৪ ঘন্টায় ৭৪ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি রোগী         ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২০৫         দিনাজপুর শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ         অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভা ২০২১ অনুষ্ঠিত         অল্প বয়সেই হাড়ের জোড়ায় ব্যাথার কারণ         কুয়েতে মানবপাচার মামলায় পাপুলের ৭ বছর কারাদণ্ড         ৮৩ রানে এগিয়ে থেকে তৃতীয় দিন শেষ করল বাংলাদেশ         নবাবগঞ্জে জাল ভোট দেওয়ার সময় কিশোর আটক         আগামী মঙ্গলবার সু চির বিরুদ্ধে মামলার প্রথম রায়